কালীপুজোতেই রাজা ৪ রাশি! একসঙ্গে জুটবে কালী ও শনিদেবের কৃপা

কালীপুজোতেই রাজা ৪ রাশি! একসঙ্গে জুটবে
কালী ও শনিদেবের কৃপা

কালীপুজোতেই রাজা
৪ রাশি!

একসঙ্গে জুটবে
কালী ও শনিদেবের কৃপা!

ফুলে ফেঁপে হবে মালামাল
মাটি ছুঁয়ে ফলাবে সোনা!

উপচে পড়বে মান- যশ
আয় – উন্নতি!

দূর হবে গরীব দশা!
সোনা দানায় ভরবে সংসার!

তালিকায় রয়েছে
কোন ৪টি রাশি?

প্রত্যেক মাসেই বিভিন্ন গ্রহ ঘর পাল্টায়। আর এই ঘর পাল্টানোর সময় বিভিন্ন রাশি বিভিন্নভাবে প্রভাবিত হয়। এই সময় কোনো কোনো রাশির জাতকদের ক্ষতি হয়, আবার কোনো কোনো রাশির জাতকদের মঙ্গল হয়। নভেম্বর মাসেই দুর্ধর্ষভাবে ঘর পরিবর্তন করবে শনি দেব। নভেম্বর মাসের ৪ তারিখ শনিবার কুম্ভ রাশিতে মার্গী হবে শনিদেব। আর শনিদেবের এই ঘর পরিবর্তনই পাল্টে দেবে চার রাশির ভাগ্যস্থান। ৪ টি রাশির জাতক জাতিকা বিস্তর সুফল পাবে। এক নজরে দেখে নিন তালিকায় রয়েছে কোন চারটি রাশি –

এক, মেষ রাশি – এই সময় শনি দেবের অশেষ কৃপা পাবে মেষ রাশির জাতকেরা। ধনী হওয়ার সুযোগ তৈরি হবে। নতুন চাকরির সন্ধান আসবে। বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার যোগ তৈরি হবে।

দুই, মিথুন রাশি – শনি দেবের কুম্ভ রাশিতে প্রবেশের ফলে সবচেয়ে বেশি অনুকূল অবস্থান তৈরি হবে মিথুন রাশির ক্ষেত্রে। এই সময় মিথুন রাশির জাতকেরা নানা দিক থেকেই সাহায্য পাবেন। উন্নতির শিখরে ওঠার রাস্তা তৈরি হবে। আর্থিক পরিস্থিতি ঠিক ঠাক থাকবে।

তিন, তুলা রাশি – শনি ঠাকুরের আশীর্বাদ থেকে বঞ্চিত হবেন না তুলা রাশির জাতকেরাও। তাদের জন্যও রয়েছে এক ঝাঁক সুখবর। চাকরিতে পদোন্নতির যোগ তৈরি হবে। কর্মক্ষেত্রে ও সমাজে গ্রহণযোগ্যতা বাড়বে।

মকর রাশি – এই রাশির জাতকেরা ঋণের বোঝা থেকে মুক্তি পাবে। স্ত্রীর কাছে থাকে ভালোবাসা পাবে। লটারি জেতার সম্ভাবনা তৈরি হবে। ক্যারিয়ারে বিশেষ সুবিধা পাবে। বিদেশ ভ্রমনের রাজযোগ তৈরি হবে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *