৪টি বিলাসবহুল হোটেলের সাথে নাম জড়ালো জ্যোতিপ্রিয় মল্লিকের! বোলপুরের পর এবার নজরে দিঘা

৪টি বিলাসবহুল হোটেলের সাথে নাম জড়ালো জ্যোতিপ্রিয় মল্লিকের! বোলপুরের পর এবার নজরে দিঘা

৪টি বিলাসবহুল হোটেলের
সাথে নাম জড়ালো জ্যোতিপ্রিয় মল্লিকের!

বোলপুরের পর
এবার নজরে দিঘা !

ইডির হাতে
হোটেলের ৩ কর্মী !

ঠিক কি কি
জানিয়েছে ইডি ?

কিভাবে এই হোটেলগুলোর সাথে
জড়িয়ে গেল বালুদার নাম ?

রেশন কেলেঙ্কারিতে গ্রেপ্তার রাজ্যের প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। তিনি গ্রেপ্তার হওয়ার পর থেকেই একে একে সামনে চলে আসছে একাধিক চাঞ্চল্যকর তথ্য। ইতিমধ্যেই তার স্ত্রী, কন্যা, আত্মীয় স্বজনদের নামে বেরিয়ে এসেছে অগাধ সম্পত্তির হদিশ। আর এবার দীঘাতেও জ্যোতিপ্রিয় মল্লিকের নামে সম্পত্তি রয়েছে বলে জানা যাচ্ছে। তথ্য সূত্রে খবর, দীঘায় অবস্থিত চারটি বিলাসবহুল হোটেলের মালিক নাকি জ্যোতিপ্রিয় মল্লিক। সূত্রের দাবি, জ্যোতিপ্রিয় মল্লিক গ্রেপ্তার হওয়ার পর থেকেই আলোচনায় চলে আসে দীঘার ৪টি হোটেল।

শোনা যাচ্ছে জ্যোতিপ্রিয় মল্লিকের ঘনিষ্ট তিন ব্যক্তির নামের অধ্যক্ষর দিয়ে একটি সংস্থা রয়েছে। সেই সংস্থাই এই ৪টে হোটেলের দেখভাল করে। আর ঠিক এই সূত্রে জুড়ে যায় মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের নাম। এমনকি দীঘায় কান পাতলেও এই নিয়ে জোর গুঞ্জন শোনা যাচ্ছে। সূত্র মারফত জানা যাচ্ছে, হলিডে হোম ঘাট সংলগ্ন এলাকা এবং তার থেকে খানিকটা দূরে ভিআইপি জোনের কাছেই সারিবদ্ধভাবে অবস্থিত চারটি হোটেল। চারটি হোটেলের মধ্যে দুটি হোটেলের নাম এক। তিনটি হোটেল সম্পূর্ন নব নির্মিত। হোটেল গুলো প্রত্যেকটি থ্রী স্টারযুক্ত। আধুনিক ও লাক্সারিয়াস। রুমপ্রতি ভাড়া দু হাজার টাকা থেকে শুরু।

এই হোটেলগুলোর সঙ্গে রেশন দুর্নীতির অন্যতম ধৃত জ্যোতিপ্রিয় মল্লিকের আদৌ যুক্ত কি না এই নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। কারণ এই বিষয়ে হোটেলের ম্যানেজার ও হোটেলের মালিক কর্তৃপক্ষ দুরকম বক্তব্য পেশ করেছেন। হোটেলে ম্যানেজারের দাবি এই চারটি হোটেলের সঙ্গে মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের কোনও সম্পর্ক নেই। অন্যদিকে হোটেল মালিক কর্তৃপক্ষের দাবি এই চারটি হোটেলের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত রাজ্যের প্রাক্তন মন্ত্রী। এখন কোনটা সত্যি কোনটা মিথ্যে সেই উত্তরের খোঁজেই মরিয়া তদন্ত কমিটি


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *