রণবীরের সঙ্গে সম্পর্ক থাকাকালীন অন্য পুরুষদের সাথে ঘনিষ্ঠ হতেন দীপিকা! নিজের মুখেই ফাঁস করলেন নায়িকা!

রণবীরের সঙ্গে সম্পর্ক থাকাকালীন অন্য পুরুষদের সাথে ঘনিষ্ঠ হতেন দীপিকা! নিজের মুখেই ফাঁস করলেন নায়িকা!

রণবীরের সঙ্গে সম্পর্ক থাকাকালীন
অন্য পুরুষদের সাথে ঘনিষ্ঠ হতেন দীপিকা!

রণবীরকে না জানিয়েই
পরপুরুষের সাথে করতেন অবাধ মেলামেশা!

বিয়ের ৫ বছরের মাথায়
নিজের মুখেই ফাঁস করলেন নায়িকা!
তুমুল ট্রোলড সোশ্যাল মিডিয়ায়

বলিউডের সবচেয়ে চর্চিত তারকা দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। দুজনেই অভিনয়ে তুখোড়। নিজেদের অভিনয়গুণে সর্বদাই থাকেন শিরোনামে। একের পর এক ভালো কাজের প্রমাণ দিয়ে বলিউডের সিংহাসনে বসেছেন এই দুই তারকা। অভিনয়ের জন্য অনুরাগীদের কাছে দুজনের জনপ্রিয়তা যেমন তুঙ্গে সেই সাথে আদর্শ কাপল হিসেবেও রণবীর দীপিকার গ্রহণযোগ্যতাও কম না। দীর্ঘ ৫ বছর ধরে চুটিয়ে সংসার করছেন এই জনপ্রিয় তারকা দম্পতি। বিয়ের আগে দুজনেরই ছিল নানা রকম গল্প। দুজনেই প্রেম জীবনে ব্যার্থতার সাক্ষী। তবে বর্তমানে দুজনেই দুজনকে পেয়ে খুশি বলেই দাবি করেন।

তবে এই দাবি কতটা সত্য সেই নিয়েই উঠছে বিস্তর প্রশ্ন! সম্প্রতি কফি উইথ করণের শো’তে হাজির হয়েছিলেন এই তারকা দম্পতি। সেখানেই মুখ ফসকে এমন কিছু কথা বলে ফেলেন দীপিকা, যা প্রকাশ্যে আসতেই তোলপাড় নেটপাড়ায়। শুরু হয়েছে চরম ট্রোল। প্রশ্ন উঠছে দীপিকার চরিত্র নিয়ে। ঠিক কি বলেছেন নায়িকা?

কফি উইথ করণের টক শোয়ে, গল্পের ছলে দীপিকা জানান, একাধিক তিক্ত সম্পর্ক থেকে বেরিয়ে আসার পর তিনি একা থাকতে চেয়েছিলেন। সেই সময় তিনি রণবীর সিং এর সঙ্গে সম্পর্কে জড়ান। তবে সম্পর্কে থাকলেও তিনি অন্য পুরুষদের সাথেও মেলামেশা করতেন। তবে তাতে কোনো লাভ হয়নি। কারণ মনে মনে তিনি রণবীর সিংকেই পছন্দ করতেন। ব্যস এর পরে আর যাই কোথায়। হাত ধুয়েই দীপিকার পিছনে পরে যায় ট্রল বাহিনী। প্রশ্ন ওঠে রণবীরের প্রতি দীপিকার ভালোবাসার সত্যতা নিয়ে! কেউ কেউ আবার দুঃখ করে বলছেন বেচারা রণবীর ভুল সিদ্ধান্ত নিয়েছেন বিয়ে করে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *