পুজোয় মা দুর্গা আগলে রাখবেন এই ৪টি রাশিকে! ভরিয়ে দেবেন ধন সম্পদে

পুজোয় মা দুর্গা আগলে রাখবেন এই ৪টি রাশিকে! ভরিয়ে দেবেন ধন সম্পদে

পুজোয় মা দুর্গা আগলে রাখবেন
এই ৪টি রাশিকে!

ভরিয়ে দেবেন ধন সম্পদে
বিপদ আপদ থেকে উদ্ধার করে
নিয়ে যাবেন উন্নতির শীর্ষে!

তালিকায় রয়েছে কোন
৪টি রাশি?

আর মাত্র কটা দিন এরপরেই উদযাপিত হবে শারদীয়া দুর্গা পুজো। মায়ের আশীর্বাদে আলোকিত হবে ভক্তদের জীবন। তবে এবারের দুর্গা পুজোয় বিশেষভাবে লাভবান হতে চলেছে একসঙ্গে ৪টি রাশি। যাদের উপর থাকবে মা দুর্গার আশীর্বাদের হাত। স্বয়ং জগৎ জননী আগলে রাখবেন এই ৪ রাশির জাতক জাতিকাদের। ধনে সম্পদে ভরিয়ে দেওয়া হবে এই ৪ রাশির অধিকারীদের। তালিকায় রয়েছে কোন ৪টি রাশি দেখুন –

১, মেষ রাশি – মা দুর্গার অত্যন্ত প্রিয় রাশির মধ্যে একটি হল মেষ রাশি। মা দুর্গা এই রাশির জাতকদের সর্বদা আগলে রাখেন। তাদেরকে আয়, উন্নতি, মান যশে ভরিয়ে রাখেন মা দুর্গা।

২, সিংহ রাশি – জগৎ জননীর কৃপা থেকে বঞ্চিত হন না সিংহ রাশির জাতকেরাও। মা দুর্গার অশেষ কৃপায় ফুলে ফেঁপে ওঠে এই রাশির জাতকেরা। মায়ের আশীর্বাদে এদের সমস্ত বিপদ কেটে আয়। আয়, উন্নতি বাড়ে।

৩, বৃশ্চিক রাশি – মা দুর্গার দু হাত ভর্তি আশীর্বাদ পান বৃশ্চিক রাশির জাতকেরা। মায়ের কৃপায় এই রাশির জাতকেরা সব সময় সুখ সাগরে ভাসেন। এদের মধ্যে আত্মবিশ্বাস ভরপুর থাকে।

৪, তুলা রাশি – এই রাশির জাতকেরাও মায়ের কৃপায় সুখ শান্তি লাভ করেন। বিপদে, আপদে মায়ের অশেষ কৃপায় বিপদ থেকে মুক্তি পান এই রাশির জাতকেরা।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *