দুবার বিয়ের সম্ভাবনা থাকে এই ৩ রাশির মধ্যে! এদের সাথে সম্পর্ক রাখলেই চাপ

দুবার বিয়ের সম্ভাবনা থাকে এই ৩ রাশির মধ্যে! এদের সাথে সম্পর্ক রাখলেই চাপ

দুবার বিয়ের সম্ভাবনা থাকে
এই ৩ রাশির মধ্যে!

এদের সাথে সম্পর্ক রাখলেই চাপ!
সঙ্গীকে ছেড়ে চলে যায় এই ৩ রাশির জাতক!

এদের সাথে প্রেম কিংবা বিয়ে করলে
ডিভোর্স, ব্রেকআপের চান্স ৭৫ পার্সেন্ট!

তালিকায় রয়েছে কোন ৩টি রাশি?
দেখুন

আজকাল ডিভোর্স, ব্রেক আপ এর সংখ্যা অনেক বেশি বেড়ে গিয়েছে। ঘরে ঘরে সম্পর্ক ভাঙার ভাইরাস ছড়িয়েছে। নানা কারণে সম্পর্ক ভেঙে যাচ্ছে। বিষয়টি এমন হয়ে দাঁড়িয়েছে যে সম্পর্ক ভাঙার পর সঙ্গী ও সঙ্গিনী দুজনেই পুনরায় নতুন সম্পর্কে জড়িয়ে পড়ছেন। এই জ্যোতিষ শাস্ত্র বলছে ৩টি রাশির জাতক জাতিকাদের মধ্যে দ্বিতীয় বিবাহ কিংবা সম্পর্ক ভাঙ্গনের প্রবণতা অনেক বেশি। দেখুন তালিকায় রয়েছে কোন ৩টি রাশি –

১, ধনু রাশি – এই রাশির জাতকেরা অনেক বেশি স্বাধীনতা প্রেমী হয়। এরা কোনও রকম বল প্রয়োগ পছন্দ করেন না। সম্পর্কে থাকলেও এরা সঙ্গীর দ্বারা পরিচালিত হওয়া একেবারে মেনে নিতে পারেন না। যদি কোনো ভাবে সম্পর্কের মধ্যে এদের দমবন্ধ লাগে, এক্ষেত্রে সম্পর্ক ভাঙতে এই রাশি দু মিনিটে ভাবেন না।

2, কুম্ভ রাশি – এই রাশির জাতকেরা অনেক স্বপ্নবিলাসী হয়। এরা বাস্তবের থেকেও কল্পনার জগতে বেশি থাকেন।।তাই এদের মধ্যে বাস্তব জ্ঞান – বুদ্ধি কম দেখা যায়। এই কারণে সঙ্গীর সঙ্গে এদের মতবিরোধ দেখা যায়। এর ফলে এই রাশির জাতকদের সম্পর্ক ভাঙার চান্স অনেক বেশি থাকে।

3, তুলা রাশি – এই রাশির জাতকেরা অনেক বেশি সেনসিটিভ। অত্যধিক গুরু গম্ভীর। এরা অনেক অল্পতেই সিদ্ধান্তহীন হয়ে পড়েন। তুলা রাশির জাতকের সাথে সম্পর্ক টিকিয়ে রাখা খুবই চাপের। এরা সঙ্গীর সাথে মতানৈক্য হলেই ভেঙে পড়েন। সম্পর্ক ভেঙে বেরিয়ে আসেন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *