ঠাকুর ঘরে ভুলেও করেও রাখবে না ৩ দেবতার মূর্তি কিংবা ছবি! রাখলেই মহাবিপদ, সব ছারখার

ঠাকুর ঘরে ভুলেও করেও রাখবে না ৩ দেবতার মূর্তি কিংবা ছবি! রাখলেই মহাবিপদ, সব ছারখার

ঠাকুর ঘরে ভুলেও করেও
রাখবে না ৩ দেবতার মূর্তি কিংবা ছবি!

রাখলেই মহাবিপদ!
সংসারে লেগে যাবে আগুন!

ছারখার হবে সুখ – শান্তি!
নষ্ট হবে ভাগ্য লক্ষ্মী!

বাস্তুশাস্ত্রে কড়াকড়িভাবে নিষিদ্ধ
৩ দেবতা!
তালিকায় রয়েছে কাদের নাম?

প্রতিটি হিন্দু বাড়িতে দেব দেবীর মূর্তি কিংবা ছবি থাকবেই থাকবে। অনেকেই একাধিক ঠাকুরের মূর্তি রেখে আরাধনা করেন। এতে কৃপা লাভ হয়। তবে আপনারা কি জানেন সব ঠাকুর দেবতা ঘরে রেখে আরাধনা করা যায় না। হিন্দু শাস্ত্রে বলা হয়েছে বিশেষ বিশেষ কিছু দেবদেবীর মূর্তি রয়েছে যা ঘরে রেখে পুজো করা নিষিদ্ধ। শুনতে ব্যতিক্রম লাগলেও এটাই সত্যি। জ্যোতিষ মতে ৩ ধরনের দেব দেবী রয়েছে যাদের মূর্তি পুজো করলে আশীর্বাদ তো দূর উল্টে অভিশাপে তছনছ হবে গোটা জীবন। তাই আসুন জেনে নিন এই ৩ দেব দেবীর পরিচয় –

1, রাগী কালী – হিন্দু শাস্ত্রে বার বার বলা হয়েছে রাগী কালীর ছবি যেন গৃহে না রাখা হয়। অর্থাৎ যে কালী মায়ের তেজ রুদ্রের মতন, ভয় ধরিয়ে দেয়, সেই সমস্ত রাগী কালীর ফটো বাড়িতে রাখলে অমঙ্গল হয়। বিপদ ঘটে।

2, তিনটি গণেশ – ঠাকুরের আসনে কোনো দিনও তিনটি গণেশকে একসঙ্গে রাখবেন না। এতে করে দুর্ভাগ্য নেমে আসবে। আর্থিক সংকট দেখা দেবে। মা লক্ষ্মী গৃহ ত্যাগ করবেন।

3, দেবী ধুমাবতীর ছবি – ইনি হলেন তন্ত্র সাধনার দেবী। দেবী ধুমাবতীর ছবি ঘরে রাখলে কখনোই মঙ্গল হয়। কারণ এই দেবী সর্বক্ষণ ক্ষুধার্থ ও তৃষ্ণার্থ থাকে। তাকে দেখতেও ভয়ংকর। তাই দেবী ধুমাবতীকে বাড়িতে ঢোকাতে নিষেধ করা হয়েছে।

এই তিন দেবতা ঘরে থাকলে সম্মানের সাথে তাদের দূরে কোথাও রেখে আসুন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *