ছেলের বউয়ের কাছে হেরে গেলেন মুকেশ আম্বানি! সম্পত্তি থেকে শিক্ষা – দীক্ষা সবেতেই শ্বশুরকে টেক্কা দিল পুত্রবধূ

ছেলের বউয়ের কাছে হেরে গেলেন মুকেশ আম্বানি! সম্পত্তি থেকে শিক্ষা – দীক্ষা সবেতেই শ্বশুরকে টেক্কা দিল পুত্রবধূ

ছেলের বউয়ের কাছে হেরে গেলেন
মুকেশ আম্বানি!

সম্পত্তি থেকে শিক্ষা – দীক্ষা সবেতেই
শ্বশুরকে টেক্কা দিল পুত্রবধূ!

আম্বানির ছেলের বউয়ের রগড়
দেখলে ভিমরি খাবেন!

বিশ্ব বিখ্যাত ধনকুবের মুকেশ আম্বানি। তিনি যেমন ধনী, তেমনি ধনী তার পুত্র বধূ। কথা হচ্ছে মুকেশ আম্বানির বড় ছেলে আকাশ আম্বানির স্ত্রী শ্লোকা মেহতাকে নিয়ে। মুকেশ আম্বানি যতটা না আলোচিত তার থেকেও বেশি আলোচিত আম্বানির এই বড় ছেলের বউ। ধন, সম্পদের দিক থেকে শ্বশুর মশাইকেও টেক্কা দেবে আম্বানি বাড়ির বড় পুত্র বধূ। লোকমুখে শোনা যায় শ্লোকা নাকি জলের মতন টাকা ওড়ায়। এই মেয়ে নাকি টাকার উপর ঘুমায়, টাকার উপর হাঁটে।

আপনারা জানলে অবাক হবেন যে শ্লোকা মেহতা বিত্তবান বাড়ির মেয়ে। তার বাবার সম্পত্তিও মুকেশ আম্বানির থেকে নেহাত কম কিছু নয়। বাবার রাজ প্রাসাদে রাজকুমারীর মতন বেড়ে ওঠে শ্লোকা। ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুল থেকে পড়াশোনা শেষ করেন আম্বানির বড় পুত্র বধূ ।
শ্বশুরের স্কুলেই পড়াশুনোর হাতেখড়ি। সেখান থেকেই আকাশ আম্বানির সাথে পরিচয়। এই স্কুলের বার্ষিক ফি 70 হাজার টাকা।

এতো গেল স্কুলের গল্প। এবার আসি উচ্চ শিক্ষায়। উচ্চশিক্ষার জন্য শ্লোকা পাড়ি জমায় আমেরিকায়। সেখানকার নিউ জার্সির প্রিন্সটন বিশ্ববিদ্যালয় থেকে হাইয়ার স্টাডি সম্পন্ন করেন। এরপর আরো আছে। এবার সোজা চলে যান লন্ডন। সেখানে লন্ডন স্কুল অফ ইকোনমিক্স অ্যান্ড পলিটিকাল সায়েন্স থেকে আইনে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। শ্লোকা মেহতার গল্প শুনে এটাই বোঝা যাচ্ছে তিনি সোনার চামচ মুখে নিয়ে জন্মেছেন। তাই এই সমস্ত লাক্সারি আবদার মেটানো তার কাছে কোনো ব্যাপারই না।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *