চুপচাপ মানিব্যাগে রাখুন একটি জিনিস! যা আপনাকে বানাবে কোটিপতি

চুপচাপ মানিব্যাগে রাখুন একটি জিনিস! যা আপনাকে বানাবে কোটিপতি

চুপচাপ মানিব্যাগে রাখুন
একটি জিনিস!

যা আপনাকে বানাবে কোটিপতি!
বড় বড় ধনীরাও পাত্তা পাবে না! !

ফুরফুর করে আসবে অগাধ টাকা!
মা লক্ষ্মী থাকবে সদা প্রসন্ন!

যেখানেই যাবেন
দেখতে পাবেন লাভের অঙ্ক!

কি সেই রত্ন?
যার এত গুন?

কোটিপতি হয়ে কে না চায় বলুন! সবাই চায় অঢেল টাকার মালিক হতে, দু হাতে টাকা কামাতে! কিন্তু এই সৌভাগ্য তো আর সবার হয় না। কঠোর পরিশ্রম করলেও কোটিপতি বলুন বা বড়লোক সহজে হওয়া যায় না। তবে জ্যোতিষ শাস্ত্রে সহজে বড়লোক তথা কোটিপতি হওয়ার গোপন টিপস রয়েছে। যা মানলেই আপনিও কোটিপতি হতে পারেন। বড়লোক হওয়ার অধরা স্বপ্ন পূরণ হবে সহজেই। এর জন্য জ্যোতিষ শাস্ত্রে তেমন কিছুই নয় একটি সহজ টোটকা বাতলে দিয়েছে। যেখানে একটি ছোট্ট জিনিস আপনার মানিব্যগে রাখার কথা বলা হয়েছে। যা রাখলেই আপনিও হতে পারেন কোটিপতি। ছোট্ট এই জিনিসটির জন্য আপনাকে আলাদা করে টাকা খরচ করার কোনো দরকারই নেই। কারণ এটি আপনার রান্নাঘরেই থাকে। জিনিসটি হল এলাচ। ভাগ্য ফেরাতে এর জুড়ি মেলা ভার। দেখুন মানিব্যাগে এলাচ রাখার তিনটি বড় গুন –

এক, সৌভাগ্য বৃদ্ধি – জ্যোতিষশাস্ত্র মতে যাদের ভাগ্য রেখা দুর্বল , সর্বদা কষ্ট দুঃখ লেগেই থাকে তাদের ক্ষেত্রে এলাচ সবচেয়ে উপকারী। এলাচ দুর্ভাগ্যকে দূর করে সৌভাগ্য বয়ে আনে। পজিটিভ এনার্জি জাগ্রত করে।

দুই, হাতে টাকা আসে – এলাচ মানিব্যাগে রাখলে দু হাত ভরে টাকা আসে। প্রচুর প্রচুর অর্থের মালিক হয়। এলাচ রাখলে নাকি পকেট কখনো ফাঁকা থাকে না। খরচে লাগাম টানা যায়।

তিন, বিয়ের যোগ শুরু হয় – যাদের নানা কারণে বিয়ে ভেঙে যায়, বিয়ে হয় না তাদের বিয়ের বাঁধাও কাটিয়ে দেয় একটুকরো এলাচ। জ্যোতিষশাস্ত্র মতে বৃহস্পতিবার দুটো করে এলাচ নিয়ে বট গাছের নিচে রাখলে নাকি উপযুক্ত সঙ্গী সন্ধান পাওয়া যায়।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *