বেডরুম থেকে আজই দূর করুন ৫টি জিনিস! যা গোপনে বাড়াচ্ছে শত্রু, লুকিয়ে ভাঙছে সংসার

বেডরুম থেকে আজই দূর করুন ৫টি জিনিস! যা গোপনে বাড়াচ্ছে শত্রু, লুকিয়ে ভাঙছে সংসার

বেডরুম থেকে আজই দূর করুন
৫টি জিনিস!

যা গোপনে বাড়াচ্ছে শত্রু!
লুকিয়ে লুকিয়ে কাড়ছে সংসারের
সুখ – শান্তি!

ঘরে লাগিয়ে দিচ্ছে আগুন!
সম্পর্কে আনছে ফাটল!

বাস্তুশাস্ত্রে কড়াকড়ি ভাবে নিষিদ্ধ
এই ৫টি জিনিস!
দেখুন সেগুলো কি কি

অনেককেই বলতে শোনা যায় বাড়িতে শান্তি নেই, শান্তির বড্ড অভাব। ঘরে ঢুকলেই শুরু হয়ে যায় পারিবারিক অশান্তি। কোনো ভাবেই এই সমস্যা থেকে রেহাই পাওয়া যাচ্ছে না। কেন বাড়িতে অশান্তির সৃষ্টি হয় সেই উত্তর লুকিয়ে রয়েছে বাস্তুশাস্ত্রে। বাস্তুশাস্ত্র মতে আপনার শোবার ঘরেই লুকিয়ে অশান্তির সূত্রপাত। কারণ আপনার শোবার ঘরে এমন ৫টি জিনিস রয়েছে যা লুকিয়ে লুকিয়ে কেড়ে নিচ্ছে আপনার সুখ – স্বাচ্ছন্দ্য। সংসারে লাগিয়ে দিচ্ছে আগুন। এই ৫টি জিনিস আপনার শোবার ঘরে থাকার কারণেই আপনি বাড়িতে সুখের মুখ দেখছেন না। তাই দেরী না করে আজই বেডরুম থেকে বার করুন এই ৫টি জিনিস।

এক, ভাঙ্গা আয়না – বাস্তু শাস্ত্র মতে ভাঙ্গা আয়না বেডরুমে রাখা উচিত নয়। কারণ ভাঙ্গা আয়না দাম্পত্য জীবনে ফাটল ধরিয়ে দেয়। সুসম্পর্ককে নষ্ট করে দেয়। তাই কক্ষনও শোবার ঘরে ভাঙ্গা আয়না রাখবেন না।

দুই, বিছানায় ঝাঁটা রাখবেন না – অনেকেই বিছানা সাফ করার জন্য বেডরুমে ঝাঁটা রাখেন। যা সাংসারিক অশান্তিকে তীব্র করে। এই কারণেই বাড়িতে আয় উন্নতি বন্ধ হয়ে যায়। লক্ষ্মী দেবী ক্ষিপ্ত হন। তাই এই অভ্যাসটি দ্রুত ত্যাগ করুন।

তিন, বেডরুমে পোষ্য রাখবেন না – অনেকেই এই কারণেই শুনলে হাসবেন। কিন্তু এটিও একটি যথার্থ কারণ। বেডরুমে পোষ্য রাখলে ঘুমের বারোটা বাজে। যা মানসিক অস্থিরতা বাড়িয়ে দেয়।

চার, পূর্ব পুরুষের ছবি না রাখা – অনেকেই শোবার ঘরে পূর্ব পুরুষের ছবি রাখেন। যা একেবারেই উচিত নয়। শাস্ত্রমতে পূর্ব পুরুষের ছবি রাখতে হয় ঠাকুর ঘরে কিংবা বসার ঘরে।

পাঁচ, এঁটো জিনিস না রাখা – শোবার ঘরে ভুল করেও এঁটো জিনিস রাখবেন না। এতে মা লক্ষ্মী বেজায় ক্ষিপ্ত হন। সংসারের অমঙ্গল হয়।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *