রান্নাঘরে ভুলেও রাখবেন না ৪টি জিনিস! রাখলেই মা লক্ষ্মীর অভিশাপে ছারখার হবে সুখ শান্তি

রান্নাঘরে ভুলেও রাখবেন না ৪টি জিনিস! রাখলেই মা লক্ষ্মীর অভিশাপে ছারখার হবে সুখ শান্তি

রান্নাঘরে ভুলেও
রাখবেন না ৪টি জিনিস!

রাখলেই মা লক্ষ্মীর অভিশাপে
ছারখার হবে সুখ শান্তি!

বেজায় অসন্তুষ্ট হবে ভগবান বিষ্ণু!
বন্ধ হবে আয় উন্নতি!

সংসারে তেড়ে আসে বিপদ!
আছড়ে পড়ে দুর্ভাগ্য!

জানেন এই ৪ টি জিনিস
কি কি ?

বাস্তুশাস্ত্র একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, যেই বাড়ির বাস্তু ভালো হয় না সেই বাড়িতে আসেনা সুখ শান্তি। এই বাস্তু অনেকগুলি বিষয়ের উপর নির্ভর করে। তেমনি একটি বিষয় হল জিনিসপত্র। হ্যাঁ ঠিকই শুনছেন! ভুল জায়গায় ভুল জিনিস রাখলে সংসারে নেমে আসে অভাবের কালো ছায়া। বিশেষত রান্নাঘর, ঠাকুরঘর, শোয়ার ঘরের মত জায়গাগুলিতে সঠিক জিনিসপত্র রাখা খুবই প্রয়োজনীয়। এক নজরে জেনে নিন কি সেই ৪ টি জিনিস –

১. ওষুধের প্যাকেট
হ্যাঁ ঠিকই শুনছেন! ওষুধ একটি অত্যন্ত প্রয়োজনীয় দ্রব্য হলেও একে কখনোই রাখা উচিত নয় রান্নাঘরে। বাস্তুশাস্ত্র মতে, রান্নাঘরে ওষুধ রাখলে নেমে আসে অমঙ্গলের কালো ছায়া। বলা হয় এর ফলে, অসুস্থ হয় পরিবারের সদস্যরা। তাদের শরীরে বাসা বাঁধতে থাকে নানান রোগ।

২. আয়না
রূপচর্চার কাছে প্রয়োজনীয় এই বস্তুও বিপজ্জনক রান্নাঘরের ক্ষেত্রে। তাই রান্নাঘরে আয়না নৈব নৈব চ!
বাস্তুশাস্ত্র মতে বাড়ির কিছু জায়গায় এই আয়না রাখলে হয় শক্তি বৃদ্ধি। তবে রান্নাঘরে এই আয়না রাখলে মহা বিপদ। সংসারে নেমে আসবে অশান্তির কালো মেঘ।

৩. এঁটো বাসনপত্র

রান্না করে বাসনপত্র থাকা খুবই স্বাভাবিক। কিন্তু অনেক সময়েই অলক্ষে আমরা এঁটো বাসনপত্র জমিয়ে রাখি রান্না করে। তবে এই অব্যবহৃত বা অনুপযোগী বাসনপাত্র রাখা একদমই ঠিক নয়। একমাত্র পরিষ্কার-পরিচ্ছন্ন বাসনই রাখা উচিত রান্নাঘরে। এর ফলেই রান্নাঘরে ঘটে শুভ শক্তির প্রবাহ।

৪. ভাঙা চিনামাটির প্লেট

শুনতে খুব সাধারণ লাগলও, ছোট্ট এই জিনিসটিও ডেকে আনতে পারে বড় বিপদ। শৌখিন এই বাসনই ভাঙ্গা অবস্থায় বয়ে আনে বিপদবার্তা। এরপরই সংসারের শুরু হতে পারে আর্থিক টানাটানি। তাইতো এর থেকে সতর্ক হোন এক্ষুনি


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *