জিৎ

টলিউড সুপার স্টার জিৎ-কে না চেনেন! দীর্ঘ দিনের অভিনয় জীবনে তিনি অভিনয় করেছেন একাধিক সুন্দরী টলিউড অভিনেত্রীর সাথেও। তবে আপনি জানেন জিৎ-এর স্ত্রী কে?  জিৎ কাকে বিয়ে করেছেন জানেন? সৌন্দর্য্যের দিক দিয়ে জিতের স্ত্রী  মোহনা রাতলানি কিন্তু  কোনো টলিউড সুন্দরীদের চেয়ে কোনো অংশে কম নন। মোহনা নিজে বিনোদন জগতের সাথে যুক্ত নন একেবারেই। তাই স্বামী সুপারস্টার হলেও মোহনা বরাবরই  একেবারে লাইম লাইটের বাইরে থাকতেই অভ্যস্ত।

এমনকি কোনো ফিল্মি পার্টিতেও অংশগ্রহণ করেন না মোহনা। জিতের স্ত্রী পেশায় একজন শিক্ষিকা। কখনও ‘করবা চৌথ’ আবার কখনও  প্যারিসের রাস্তায় স্বামী এবং মেয়ের সাথে দেখা গিয়েছে মোহনাকে। দেখতে দেখতে জিতের সাথে বিয়ের ১ ২ বছর পার করে ফেলেছেন তিনি। ২০১১ সালে বিবাহবন্ধনে  আবদ্ধ হয়েছিলেন জিৎ এবং মোহনা। তার পরের বছর তাদের কোল আলো করে আসে তাদের এক ফুটফুটে কন্যা সন্তান নবন্যা।

আর অতি সম্প্রতি জিৎ তাঁর দ্বিতীয়বার বাবা হবার খবর ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।  এই খবর প্রকাশ্যে আসতেই খুশিতে ডগমগ হয়ে গিয়েছিলেন জিৎ ভক্তরা। এর আগে ২০১২ সালের ১২ ডিসেম্বর প্রথমবার বাবা-মা হয়েছিলেন জিৎ এবং মোহনা। এবার দিদি হিসাবে প্রমোশন হতে চলেছে ছোট্ট নবন্যার। জিৎ এবং মোহনার  সুখের সংসারে আসতে চলেছে আরো একজন নতুন সদস্য।

সোশ্যাল মিডিয়ায় স্ত্রী মোহনার উন্মুক্ত বেবি বাম্পের  ছবি শেয়ার করে জিৎ লিখে ছিলেন ‘অত্যন্ত আনন্দের সঙ্গে আমরা জানাচ্ছি শীঘ্রই আমাদের জীবনের নতুন অতিথি আসতে চলেছে। আমাদের জন্য প্রার্থনা করবেন।’ জিতের  শেয়ার করা ওই ছবিতে মোহনায় সাথেই আদুরে পোজ  দেখা গিয়েছিল জিৎকে। সঙ্গে ছিলেন তাঁদের মেয়ে নবন্যাও। জিতের শেয়ার করা ওই ছবিতে দেখা গিয়েছে তাঁদের  দুজনেরই পরনে রয়েছে সাদা শার্ট এবং নীল জিন্স।

প্রসঙ্গত অভিনয় জীবনে জিতের প্রথম হাতেখড়ি হয়েছিল তামিল সিনেমা ‘চন্দু’ দিয়ে। যদিও সেই ছবি সাফল্যের মুখ দেখেনি। ২০০২ সালে আসে জিতের কেরিয়ারের টার্নিং পয়েন্ট। এই বছর  হরনাথ চক্রবর্তীর ‘সাথী’ সিনেমায় অভিনয় করেই রাতারাতি ব্যাপক জনপ্রিয় হয়ে ওঠেন জিৎ। এই সিনেমাই জিৎকে প্রথম ফেম এনে দিয়েছিল টলিউডে। এরপর নাটের গুরু, সঙ্গী, শুভদৃষ্টির মতো সিনেমার হাত  খ্যতির শীর্ষে পৌঁছেছেন তিনি। আজ তিনি টলিউডের বস। তাঁর রয়েছে নিজস্ব প্রযোজনা সংস্থাও। এই বভাবেই বাংলা বিনোদন জগতে দেখতে দেখতে  ২১ বছর পার করেছেন জিৎ।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *