বড়সড় ধাক্কা বাংলা সিরিয়ালে! গল্পের গরু গাছে তুলে মান খোয়ালো তিন তিনটি সিরিয়াল, তালিকায় রয়েছে কারা?

বড়সড় ধাক্কা বাংলা সিরিয়ালে! গল্পের গরু গাছে তুলে
মান খোয়ালো তিন তিনটি সিরিয়াল, তালিকায় রয়েছে কারা?

বড়সড় ধাক্কা বাংলা সিরিয়ালে!
গল্পের গরু গাছে তুলে
মান খোয়ালো ৩ টি জনপ্রিয় সিরিয়াল!

১০ পর্ব যেতে না যেতেই
শুরু রঙ্গ তামাশা!

যুক্তি নেই, তর্ক নেই
বোকা বোকা হাস্যকর গল্প!

ক্ষেপে লাল অডিয়েন্স!
তিনটি সিরিয়াল দ্রুত বন্ধের আর্জি!

তালিকায় রয়েছে
কোন তিনটি ধারাবাহিক?

দিন দিন বাংলা ধারাবাহিকের মান নাকি অধঃপতনের দিকে, এমনটাই দাবি দর্শকমহলে। সন্ধ্যে নামলেই চিন্তার বোঝা দূরে সরিয়ে বিনোদনের তাগিদে সিরিয়ালে ডুব দেন বাংলার মা মাসিরা। কিন্তু বিনোদন তো দূর উল্টে সিরিয়ালগুলো দেখেই নাকি মাথা খারাপ হওয়ার দশা। এই সমস্ত অভিযোগ নিয়েই বেজায় ক্ষিপ্ত দর্শক মহল। বিশেষ করে তিনটি সিরিয়ালের দিকে আঙ্গুল তুলছে দর্শকেরা। এই তিনটি সিরিয়াল বন্ধের ডাক দিয়েছে ধারাবাহিক প্রেমীরা। তাদের মতে এই তিনটি সিরিয়ালেই নাকি গল্পের গরু গাছে তুলে দেওয়া হচ্ছে। অযৌক্তিক, অবান্তর কারসাজি দেখানো হচ্ছে। যা সম্পূর্ন ভিত্তিহীন। ১০ পর্ব যেতে না যেতেই এই তিনটি সিরিয়ালে শুরু হয়েছে মাত্রা ছাড়ানো রঙ্গ তামাশা। যা নিয়ে বেজায় হৈচৈ। এক নজরে দেখুন এই তিনটি সিরিয়াল কি কি –

এক, অনুরাগের ছোঁয়া – দর্শকদের অভিযোগ প্রথম দিকে ভালো ভাবে চললেও দিন যত এগোচ্ছে ততই নাকি উচ্ছেন্নে যাচ্ছে এই সিরিয়াল। অবান্তর, কাল্পনিক দৃশ্যে দেখার অযোগ্য হয়ে উঠছে। তাই অডিয়েন্সরা দাবি জানাচ্ছেন শীঘ্রই এই ধারাবাহিকটি বন্ধ করে নতুন ধারাবাহিক আনা হোক।

দুই, কার কাছে কই মনের কথা – দর্শকদের নারাজ করার তালিকায় রয়েছে এই সিরিয়ালটিও। অভিযোগ অনেক দিন ধরেই নাকি ধারাবাহিকটিতে এমন কিছু ঘটনা দেখানো হচ্ছে যা দর্শকদের মধ্যে নেতিবাচক প্রভাব সৃষ্টি করছে। যারা সিরিয়াল দেখেন তাদের সংসারে আগুন লেগে যাচ্ছে। সব মিলিয়ে। ভালো শিক্ষা দেওয়ার ক্ষমতা হারাচ্ছে সিরিয়ালটি।

তিন, তোমাদের রাণী – টিআরপির খাতিরে চক্ষু লজ্জা বিসর্জন দিয়েছে এই ধারাবাহিকটি। এমনটাই দাবি দর্শকদের। ধারাবাহিকটি উঠতি বয়সী ছেলে মেয়েদের অস্বাস্থ্যকর ম্যাসেজ দিচ্ছে। যা নিয়ে চিন্তায় মাথায় হাত অভিভাবকদের।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *