দেবী দুর্গার সবচেয়ে প্রিয় ৪টি রাশি! পুজোতে এদের কপালেই আছে প্রচুর প্রচুর সুখ

দেবী দুর্গার সবচেয়ে প্রিয় ৪টি রাশি! পুজোতে এদের কপালেই আছে প্রচুর প্রচুর সুখ

এবার দুর্গা পুজোয়
মা দুর্গার আশীর্বাদ পাবে
একসঙ্গে ৪টি রাশি!

পুজোতে এদের কপালেই
আছে প্রচুর প্রচুর সুখ!

বিপুল টাকায় ভরবে পকেট!
মান, যশ, সম্পদে
মায়ের কৃপায় অগাধ উন্নতি!

তালিকায় রয়েছে
কোন রাশির জাতক জাতিকা?

সামনেই বাঙালির সবচেয়ে বড় পুজো দুর্গোৎসব। গোটা এক বছর বিশেষ এই উৎসবের জন্য অপেক্ষা করে বাঙালি। শিশু থেকে বয়স্ক, ধনী থেকে গরিব সকলেই নিজের নিজের মত করে উদযাপন করে এই পুজো। সবকিছুতেই আসে এক পরিবর্তন, খুশির ছোঁয়া। তেমনই জ্যোতিষ শাস্ত্র মতে, এই দুর্গা পূজার প্রভাব পড়ে কিছু রাশির ওপরেও। বিশেষত যে সকল রাশি মা দুর্গার প্রিয়। আজ তেমনই চার রাশির কথা বলব আপনাদের বলব যাদের এবছর দুর্গাপুজোর সময়ে আসতে চলেছে সু-সময়। আসুন এক নজরে দেখে নিই সেই সকল রাশির নাম…

১. তুলারাশি :-
এই রাশির জাতক-জাতিকাদের মাথায় সর্বদা মায়ের হাত থাকে। আর সেই কারণেই মর্ত্যে মায়ের আগমন ঘটলে এই রাশির জাতক জাতিকাদের জীবনেও নেমে আসে সুখের সময়। আপনারও যদি এই রাশি হয়ে থাকে তাহলে খুব শীঘ্রই বহুদিনের বাধা কাজ থেকে উদ্ধার পাবেন আপনি। এছাড়াও মায়ের কৃপায় অধিকারী হবেন পারিবারিক সম্পত্তির। উন্নতি হবে কর্মস্থলেও।

২. সিংহরাশি:-
সিংহ রাশি জাতক জাতিকাদের জন্যও এই সময় অত্যন্ত শুভ হয়। তাই আপনারও যদি সিংহ রাশি হয় তাহলে আপনার জন্যও রয়েছে বড় সুখবর। প্রথমত মায়ের কৃপায় বহুদিনের বাধা পড়ে থাকা কাজ থেকে সহজেই মুক্তি পাবেন আপনি। এছাড়াও কর্মক্ষেত্রে আপনার জন্য আসতে চলেছে বিরাট সুযোগ সুবিধা। মায়ের কৃপায় আপনার জীবনে প্রবেশ করতে চলেছে ধন-সম্পদও।

৩. মেষরাশি:-
এই রাশি জাতক-জাতিকাদের জন্য রয়েছে সবচেয়ে বড় সুযোগ। আপনি যদি হন মেষ রাশির অধিকারী তাহলে মায়ের কৃপায় আপনি যাতেই হাত লাগাবেন, তাই হবে সোনা। একদিকে যেমন চাকরি ক্ষেত্রে উন্নতির ফলে বিলাসিতায় কাটবে আপনার জীবন। তেমনি অন্যদিকে স্থিতিশীল জীবনের জন্য পাবেন এক পারফেক্ট জীবনসঙ্গী।

৪. বৃশ্চিক:-
এই রাশির জাতক জাতিকারা থাকে মায়ের সুরক্ষা বলয়ের মধ্যে। সেই কারণেই আপনিও যদি হন এই রাশির অধিকারী, তাহলে আপনার ধারে কাছে ঘেষতে পারবে না কেউ। এছাড়াও মায়ের আশীর্বাদে সহজেই নানান সমস্যার সমাধান করতে পারবেন আপনি। জীবনে থাকবে না কোন প্রকার চাপ। সংসার কাটাবেন সুখ ও শান্তিতে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *