নেটফ্লিক্স, হটস্টারকে টেক্কা দিতে মাঠে নামল জিও! ওয়েব সিরিজ থেকে সিনেমা সম্পূর্ন বিনামূল্য

নেটফ্লিক্স, হটস্টারকে টেক্কা দিতে মাঠে নামল জিও! ওয়েব সিরিজ থেকে সিনেমা সম্পূর্ন বিনামূল্য

নেটফ্লিক্স, হটস্টারকে টেক্কা দিতে
মাঠে নামল জিও!

ওয়েব সিরিজ থেকে সিনেমা
সবই পাবেন বিনামূল্যে!

আলাদা করে নিতে হবে না সাবস্ক্রিপশন!

জিওর গ্রাহক হলেই
সবই পাবেন হাতের মুঠোয়!

দুর্দান্ত প্যাকেজ নিয়ে হাজির জিও!
একনজরে দেখে নিন প্ল্যানগুলো!

দেশের অন্যতম জনপ্রিয় টেলিকম সংস্থা জিও। গ্রাহকদের কথা মাথায় রেখে নানা সময় নানা রকম উদ্যোগ নিয়ে থাকে এই সংস্থা। এবারও এমন একটি উদ্যোগ নিয়েছে যা শুনলে আনন্দে লাফাবেন জিও’র গ্রাহকেরা। জিও’র নতুন এই উদ্যোগে সামিল হলে গ্রাহকদের আলাদা করে নেটফ্লিক্স কিংবা অন্যান্য ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন নিতেই হবে না। কারণ এই প্রথম জিও তার নতুন পরিকল্পনায় এমন কিছু প্ল্যান চালু করেছে যেখানে আপনি বিনামূল্যে নেটফ্লিক্স সহ আরও বিভিন্ন অ্যাপের সুবিধা পেয়ে যাবেন। এর জন্য আপনাকে শুধুমাত্র জিওর প্যাকেজগুলো কিনতে হবে। আজকের প্রতিবেদনের আপনাদের জানাব জিওর সেই সমস্ত দুর্দান্ত প্ল্যানগুলো সম্পর্কে –

এক, Jio-র 789 টাকার প্ল্যান:

এই প্ল্যানটিতে আপনি পেয়ে যাবেন 84 দিনের বৈধতা। রোজ পাবেন 2 জিবি করে নেট। থাকছে 5জি পরিষেবা। এই প্ল্যানটির আকর্ষনীয় দিকটি হল এই প্যাকেজে আপনি পেয়ে যাবেন Jio Saavn Pro-এর প্রি-সাবস্ক্রিপশন।

দুই, Jio-র 1,099 টাকার প্ল্যান:

এক্ষেত্রেও পেয়ে যাবেন 84 দিনের বৈধতা। সঙ্গে থাকছে ডেইলি 2জিবি নেট। এখানেও পাবেন 5জি পরিষেবা। এই প্ল্যানটি কিনলেই ব্যবহারকারীরা পেয়ে যাবেন Netflix সাবস্ক্রিপশন সহ Jio TV এবং Jio Cinema র সম্পূর্ন ফ্রি অ্যাক্সেস।

তিন, Jio-র 1,499 টাকার প্ল্যান:

84 দিনের বৈধতা সহ পেয়ে যাবেন ডেইলি 3জিবি নেট। এই প্ল্যানটি কিনলেই ব্যবহারকারীরা পেয়ে যাবেন Netflix-এর সম্পূর্ন ফ্রি সাবস্ক্রিপশন। তবে এক্ষেত্রে নেটফ্লিক্সের মোবাইল ভার্সনটিই কেবল পাওয়া যাবে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *