রাস্তা ঘাটে একা বেরোনো মেয়েরা হয়ে যান সাবধান!শহরের রাস্তায় ঘুরে বেড়াচ্ছে সিরিয়াল কিসার, সুযোগ পেলেই মহিলাদের খাচ্ছে চুমু

রাস্তা ঘাটে একা বেরোনো মেয়েরা হয়ে যান সাবধান!শহরের রাস্তায় ঘুরে বেড়াচ্ছে সিরিয়াল কিসার, সুযোগ পেলেই মহিলাদের খাচ্ছে চুমু

রাস্তা ঘাটে একা বেরোনো মেয়েরা
হয়ে যান সাবধান!

শহরের রাস্তায় ঘুরে বেড়াচ্ছে
সিরিয়াল কিসার!

মহিলাদের একা পেলেই
জোর করে জাপটে ধরে খাচ্ছে চুমু!

কিছু বুঝে ওঠার আগেই
ঘটে যাচ্ছে অঘটন!

কে এই সিরিয়াল কিসার?
সিসিটিভিতে ধরা পড়ল বীভৎস চিত্র

শহরের অলিগলিতে নাকি ঘুরে বেড়াচ্ছে ‘সিরিয়াল কিসার’। হ্যাঁ ঠিকই শুনছেন! সিরিয়াল কিলার নয় সিরিয়াল কিসার।’ তার এক চুমুতেই হবে মহা সর্বনাশ। তার ভয়ে রাস্তায় বেড়ানো দায় মহিলাদের। প্রকাশ্য দিবালোকেই নাকি হঠাৎ ঘটে তার আগমন। কিন্তু প্রশ্ন উঠতে শুরু করে কে এই সিরিয়াল কিসার ? কারণ ছোটো থেকেই আমরা সিরিয়াল কিলারের নানান ঘটনা শুনলেও এই সিরিয়াল কিসার কনসেপ্টটা একেবারেই নতুন।

আসলে সম্প্রতি এক সি সি টিভি ফুটেজ দেখে ঘুম উড়েছে সকলের। এই ফুটেজে দেখা যায় এক মহিলা রাস্তায় দাঁড়িয়ে ফোনে কথা বলছেন। কিন্তু হঠাৎই এক যুবক এসে চুমু খায় তার ঠোঁটে। ঘটনায় ততক্ষণে হতভম্ব মহিলাটি। তার কিছু বোঝবার আগেই চম্পট দেয় সেই যুবক। এই ঘটনার পরই শোরগোল পড়ে যায় এলাকায়। এই নিয়ে তৎক্ষণাৎ থানায় অভিযোগ জানান মহিলা। তদন্তে নেমে পুলিশ জানতে পারে এই প্রথম নয়, এর আগেও বিহার রাজ্যের জামুইজেলা সদরে ঘটেছে এমন নানান ঘটনা।

এরপরই মুহূর্তে ভাইরাল হয় সি সি টিভি ফুটেজটি। অনেকেই ভিডিওটি দেখে মন্তব্য করতে থাকে। দেখা যায়, ভিডিওর কমেন্ট বক্সে অনেকেই লিখেছেন তারাও এর স্বীকার হয়েছেন। এই ঘটনার পর তারা ভীত ও আতঙ্কিত।

এরপরই নড়েচড়ে বসে প্রশাসন। ইতিমধ্যেই এই ঘটনা নিয়ে এক ঊর্ধ্বতন পুলিশ কর্তা জানিয়েছেন ” কোনও মানসিক বিকারগ্রস্থ মানুষই এটি করছেন। পুরনো কোন ঘটনার বদলা নিতেই এমনটা করছে সে। খুব তাড়াতাড়ি ধরা হবে তাকে।” এর আগে পৃথিবী দেখেছে নানান অদ্ভুত ভয়ানক সিরিয়াল কিলারদের। তবে এই নতুন সিরিয়াল কিসারকে দেখে যে সবাই হতবাক তা বলাই বাহুল্য।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *