আজ ৬ অক্টোবর, শুক্রবার, হনুমানজির কৃপায় ব্যবসায়িক আয়-উন্নতি তুঙ্গে থাকবে ৩ রাশির

আজ ৬ অক্টোবর, শুক্রবার, হনুমানজির কৃপায় ব্যবসায়িক আয়-উন্নতি তুঙ্গে থাকবে ৩ রাশির

আজ ৬ অক্টোবর, শুক্রবার
হনুমানজির কৃপায় ব্যবসায়িক আয়-উন্নতি
তুঙ্গে থাকবে মেষ রাশির!

অভাব অনটন থেকে মুক্তি পাবে
মীন রাশি!

পড়ালেখায় ভালো ফল পাবে
কর্কট রাশি!

প্রিয়জনের কাছ থেকে
দামী উপহার পাবে মকর রাশি!

বাকি রাশির ভাগ্যেও আছে নতুন নতুন চমক
দেখুন আপনার আজকের রাশিফল ও প্রতিকার

মেষ রাশি: শারীরিক দিক থেকে আজ আপনি সুস্থ থাকবেন। ভবিষ্যতের কথা মাথায় রেখে আজ থেকেই সঠিকভাবে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। আপনি আজ পারিবারিক কোনো সমস্যার সমাধান করে ফেলতে পারেন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। আজকে আপনি সেইসব কাজগুলি করতে পছন্দ করবেন যেগুলি শৈশবকালে বেশি করে করতেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য নিয়মিতভাবে হনুমানজির পুজো করুন।

বৃষ রাশি: অতিরিক্ত অর্থ উপার্জনের জন্য আজ আপনার উদ্ভাবনী মনোভাবকে কাজে লাগান। শরীরকে সুস্থ রাখতে আজ খাওয়াদাওয়ার প্রতি সতর্ক থাকুন এবং ওজন নিয়ন্ত্রণে রাখুন। আপনি আজ এমন একটি অপ্রত্যাশিত সুসংবাদ পেতে পারেন যেটি আপনার পুরো পরিবারে খুশির আমেজ বজায় রাখবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য বাড়িতে লাল রঙের গাছ রাখুন।

মিথুন রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। কোথাও বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। কোনো কাজে পরিবারের সদস্য এবং বন্ধুদের কাছ থেকে পাওয়া সমর্থন আপনার আত্মবিশ্বাসকে বাড়িয়ে দিতে পারে।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে লালচে-বাদামী রঙের কুকুরকে তন্দুরি রুটি খাওয়ান।

কর্কট রাশি: শরীরকে সুস্থ রাখতে আজ অবশ্যই কিছুটা বিশ্রাম নিন। এই রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেমের জীবনে আজ আপনি কোনো চমকের সম্মুখীন হবেন।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য স্রোতযুক্ত জলে নারকেল নিক্ষেপ করুন।

সিংহ রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। আত্মীয়দের সাথে ঠান্ডা মাথায় কথা বলুন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। অতিরিক্ত অর্থ উপার্জনের জন্য নিজের উদ্ভাবনী মনোভাবকে কাজে লাগান। আপনি আজকে একাকী সময় অতিবাহিত করতে পছন্দ করবেন।
প্রতিকার: সার্বিক সাফল্যের লক্ষ্যে সবুজ রঙের পোশাক পরিধান করুন।

কন্যা রাশি: আপনি আজ কোনো সামাজিক কাজকর্ম এবং দান-ধ্যানের সঙ্গে যুক্ত থাকতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। এই রাশিচক্রের ব্যবসায়ীদের আজ তাঁদের অর্থ অত্যন্ত সতর্কতার সাথে বিনিয়োগ করতে হবে। আপনার প্রতিযোগিতামূলক মনোভাবের জন্য আপনি কোনো প্রতিযোগিতায় জয় পেতে সক্ষম হবেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: কেরিয়ারে উন্নতির জন্য মাকে সম্মান করুন এবং তাঁর সেবা করুন।

তুলা রাশি: আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। পাশাপাশি, অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। পরিবারের সদস্যদের সাথে আজ কিছুটা সময় কাটান। দীর্ঘদিন ধরে স্থগিত থাকা কোনো পরিকল্পনা আজ সঠিকভাবে সম্পন্ন হতে পারে। প্রেমের জীবনে আপনি কোনো চমকের সম্মুখীন হতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য হনুমানজির মন্দিরে বাদাম অর্পণ করে তার অর্ধেক বাড়িতে নিয়ে এসে আলমারির মধ্যে রেখে দিন।

বৃশ্চিক রাশি: আত্মীয়দের সাথে আজ আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে। প্রেমের জন্য দিনটি খুব একটা ভালো নয়। কর্মক্ষেত্রে নিজের কাজের প্রতি ভালোভাবে মনোনিবেশ করুন। আপনি আজ একজন আধ্যাত্মিক ব্যক্তির সাথে দেখা করতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য একটি আংটির মাধ্যমে মঙ্গল যন্ত্র ধারণ করুন।

ধনু রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। অতিরিক্ত অর্থ উপার্জনের জন্য আপনার উদ্ভাবনী মনোভাবকে কাজে লাগান। সন্তানদের আজ আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। প্রেমের জন্য দিনটি অবশ্যই ভালো। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য হলুদ কাঁচের বোতলে জল ভরে সেটি সূর্যের আলোয় রেখে দিন ও সেই জল পান করুন।

মকর রাশি: আপনার রসিক মনোভাব কোনো সামাজিক অনুষ্ঠানে আজ আপনাকে জনপ্রিয় করে তুলবে। কোনো নতুন যৌথ উদ্যোগে নিজেকে যুক্ত করা থেকে আজ বিরত থাকুন। পাশাপাশি, এক্ষেত্রে কোনো অভিজ্ঞ ব্যক্তির পরামর্শও নিতে পারেন। কোনো কাজে আজ আপনি ভাই-বোনদের কাছ থেকে সাহায্য পাবেন। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকতে গঙ্গাজল সেবন করুন।

কুম্ভ রাশি: আপনার ঝগড়ুটে মনোভাবকে আজ নিয়ন্ত্রণে রাখতে হবে। নাহলে আপনার শত্রুসংখ্যা বৃদ্ধি পেতে পারে। আপনি আজ এমন একটি অপ্রত্যাশিত সুসংবাদ পেতে পারেন যেটি আপনার পুরো পরিবারে খুশির আমেজ বজায় রাখবে। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি অবশ্যই ভালো। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকতে নিজের ইষ্টদেবতাকে লাল সিঁদুর দিয়ে পুজো করুন।

মীন রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। কর্মক্ষেত্রে আজ আপনি কোনো ভালো কাজের মাধ্যমে সফলতা পেতে পারেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেটিকে সঠিকভাবে কাজে লাগান। সামগ্রিকভাবে দিনটি খুব একটা খারাপ কাটবে না। পাশাপাশি, আপনার মেজাজও আজ শান্ত থাকবে।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে মাছকে খাবার দিন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *