আজ ৩ অক্টোবর, মঙ্গলবার, মা কালীর কৃপায় ভাগ্যস্থান তুঙ্গে থাকবে ৩ রাশির

আজ ৩ অক্টোবর, মঙ্গলবার, মা কালীর কৃপায় ভাগ্যস্থান তুঙ্গে থাকবে ৩ রাশির

আজ ৩ অক্টোবর, মঙ্গলবার
মা কালীর কৃপায় ভাগ্যস্থান তুঙ্গে থাকবে
মেষ রাশির

মাটি ছুঁয়ে সোনা ফলাবে
মীন রাশি

ব্যবসায় দুর্ধর্ষ লাভ হবে
কর্কট রাশির

বিদেশ ভ্রমণের সুযোগ পাবে
মকর রাশি

বাকি রাশির ভাগ্যেও আছে নতুন নতুন চমক
দেখুন আপনার আজকের রাশিফল ও প্রতিকার

মেষ রাশি: কোনো কাজে আজ আপনি বন্ধুদের কাছ থেকে সাহায্য পাবেন এবং তাঁদের সাথে দুর্দান্ত সময় অতিবাহিত হবে। আপনি আজ কোনো ধর্মীয় কাজে যুক্ত থাকবেন এবং খরচও করবেন। আজ আপনি একটি অপ্রত্যাশিত সুসংবাদ পেতে পারেন। যার ফলে আপনার পরিবারের সদস্যরাও অত্যন্ত খুশি হবেন।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখতে কলা গাছের শিকড় বাড়িতে ও অফিস রেখে দিন।

বৃষ রাশি: বন্ধুদের সাথে দিনটি ভালোভাবে কাটবে। আপনি আজ সঠিক পরিশ্রম এবং ধৈর্যের মাধ্যমে আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছতে পারবেন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। বাড়িতে আজ হঠাৎ করেই কোনো অতিথির আগমন ঘটতে পারে। যার ফলে আপনি ব্যস্ত হয়ে উঠবেন।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য যেকোনো প্রকার মাদক দ্রব্য থেকে দূরে থাকুন।

মিথুন রাশি: পরিবারের সদস্যদের সাথে দিনটি খুব একটা খারাপ কাটবে না। কর্মক্ষেত্রে অতিরিক্ত ব্যস্ততার কারণে আজ আপনি মানসিক চাপের সম্মুখীন হতে পারেন। আজ কারোর সমালোচনা করা থেকে বিরত থাকুন। আপনি আজ কোনো অপ্রত্যাশিত জায়গা থেকে আমন্ত্রণ পেতে পারেন। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে ভালোবাসার মানুষটিকে লাল রঙের পোশাক উপহার দিন।

কর্কট রাশি: আপনি আজ এমন একটি জিনিস কিনতে পারেন যেটির দাম পরবর্তীকালে বৃদ্ধি পেতে পারে। প্রেমের জন্য দিনটি অবশ্যই ভালো। পাশাপাশি ভালোবাসার মানুষটির সাথে আজ আপনি কোথাও বেড়াতে যেতে পারেন। বিবাহিত জীবনে আপনি আজ কোনো সমস্যার সম্মুখীন হবেন।
প্রতিকার: কখনোই কোনো ভ্রূণ হত্যা করবেন না বা কোনো গর্ভবতী মহিলার ক্ষতি করবেন না। এছাড়াও, এমন কারোর ক্ষতি করবেন না যিনি সদ্য সন্তানের জন্ম দিয়েছেন। মনে রাখবেন, বৃহস্পতি হল জীবনের প্রতীক। তাই সবসময় নতুন জীবন সৃষ্টির সম্ভাবনাকে সম্মান করুন। এর ফলে আপনি আর্থিক দিক থেকে সমৃদ্ধ হবেন।

সিংহ রাশি: আপনি আজ কোনো শারীরিক অসুস্থতা থেকে সেরে উঠতে পারেন। পাশাপাশি, কোনো প্রতিযোগিতামূলক খেলাধূলাতেও আপনি আজ অংশগ্রহণ করতে পারেন। আপনার একজন বন্ধু আজ আপনার কাছ থেকে ঋণ চাইবেন। তাঁকে সাহায্য করে আপনি নিজে আর্থিক সঙ্কটের মুখোমুখি হবেন। ভালোবাসার মানুষটির কাছ থেকে আজ আপনি কোনো উপহার পাবেন।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য বিদ্বান এবং বুদ্ধিমান ব্যক্তিদের সম্মান করুন।

কন্যা রাশি: বন্ধুবান্ধবদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আজ নিজের ব্যক্তিগত পরিকল্পনাগুলিকে সবার কাছে জানিয়ে দেবেন না। নাহলে আপনি সমস্যার সম্মুখীন হতে পারেন। তাড়াহুড়ো করে আজ কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য ছোলা, বাদাম, ঘি খান এবং কোনো ধর্মীয় স্থানে হলুদ রঙের কাপড় দান করুন।

তুলা রাশি: বন্ধুদের সাথে আজ আপনার কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা থাকলে সেক্ষেত্রে সতর্কতার সাথে অর্থব্যয় করুন। নাহলে আপনি আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারেন। যাঁরা কোনো প্রতিযোগিতামূলক পরীক্ষা দেবেন তাঁরা অযথা ভয় এবং চিন্তা এড়িয়ে চলুন। পাশাপাশি, মানসিক জোর বজায় রাখুন। আপনি আজ এমন কাজগুলি করতে পছন্দ করবেন যেগুলি ছোটবেলায় করতেন। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য কোনো পবিত্র বা ধর্মীয় স্থানে পতাকা বা ব্যানার দান করুন।

বৃশ্চিক রাশি: কোথাও বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হন এবং সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নিন। সন্তানদের আজ আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। কর্মক্ষেত্রে আজ চোখ-কান খোলা রেখে কাজ করুন। নাহলে আপনার কোনো প্রতিদ্বন্দ্বী আপনার বিরুদ্ধে চক্রান্ত করতে পারেন। প্রেমের জীবনে আজ আপনাকে সচেতন থাকতে হবে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি একাকী অতিবাহিত করতে পছন্দ করবেন।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য সাধু বা প্রতিবন্ধী ব্যক্তিদের খাটিয়া দান করুন।

ধনু রাশি: আপনার আর্থিক দিকটি আজ শক্তিশালী থাকলেও অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। বন্ধুদের কাছ থেকে আজ আপনি কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ সতর্কতার সাথে করুন। আপনার কোনো বহুপ্রতীক্ষিত স্বপ্ন আজ পূরণ হতে পারে। পাশাপাশি, প্রেমের জীবনে আজ আপনি কোনো চমকের সম্মুখীন হবেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য ফুলগাছ, মানি প্ল্যান্ট এবং অ্যাকোরিয়াম বাড়ির উত্তর বা উত্তর-পশ্চিম দিকে রাখুন।

মকর রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ সতর্কতার সাথে করুন। নাহলে আপনি কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন। এই রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি খুব একটা খারাপ নয়। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: ব্যবসায়িক ক্ষেত্রে অথবা কর্মক্ষেত্রে দ্রুত অগ্রগতির জন্য লাল রঙের জুতো পরুন।

কুম্ভ রাশি: অতীতের অতিরিক্ত অর্থব্যয়ের কারণে আজ আপনি আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারেন। শরীর এবং মনকে ভালো রাখতে আপনি আজ কোনো খেলাধূলার মাধ্যমে সময় অতিবাহিত করবেন। আজ নিজে থেকে কোনো ঝামেলায় জড়িয়ে পড়বেন না। বন্ধুদের কাছ থেকে আজ আপনি কোনো কাজে সাহায্য পেতে পারেন। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। অর্ধাঙ্গিনীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য বাদামি বা লালচে-বাদামি রঙের কুকুর বাড়িতে রাখুন।

মীন রাশি: ভবিষ্যতের কথা মাথায় রেখে আজ আপনি অর্ধাঙ্গিনীর সাথে অর্থ সঞ্চয় সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ আলোচনা করতে পারেন। প্রিয়জনদের সাথে আজ আপনার ভুল বোঝাবুঝি মিটে যাবে। প্রেমের জন্য দিনটি খুব একটা খারাপ নয়। আপনি আজ কোনো বিনোদনমূলক কাজকর্মের সঙ্গে যুক্ত থাকতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: প্রেমের জীবন সুমধুর করে তুলতে ভগবান বিষ্ণুর আরাধনা করুন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *