আজ ২ অক্টোবর, সোমবার, মহাদেবের কৃপায় আর্থিক উন্নতি তুঙ্গে থাকবে ৩ রাশির

আজ ২ অক্টোবর, সোমবার, মহাদেবের কৃপায় আর্থিক উন্নতি তুঙ্গে থাকবে ৩ রাশির

আজ ২ অক্টোবর, সোমবার
মহাদেবের কৃপায় আর্থিক উন্নতি তুঙ্গে থাকবে
মেষ রাশির

বিনিয়োগের মাধ্যমে ব্যবসায় দুর্ধর্ষ লাভ
মীন রাশির

দেবাদিদেবের আশীর্বাদে
অশান্তি থেকে মুক্তি লাভ
মকর রাশি

বাকি রাশির ভাগ্যেও আছে দুর্ধর্ষ চমক
দেখুন আপনার আজকের রাশিফল ও প্রতিকার

মেষ রাশি: আবেগপ্রবণ হয়ে আজ কোনো কাজ করবেন না। ব্যাঙ্কিং সংক্রান্ত কাজ আজ অত্যন্ত সতর্কতার সাথে সামলাতে হবে। বন্ধুবান্ধবদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। পাশাপাশি, তাঁদের সাথে কোনো ছুটির পরিকল্পনা সম্পন্ন হতে পারে। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে উন্নতির জন্য একটি রঙিন কাপড়েরর টুকরোর মধ্যে সাদা ও কালো তিলের বীজ বেঁধে রাখুন এবং সেটি সবসময় নিজের কাছে রাখুন।

বৃষ রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। যাঁরা শেয়ার বাজারে তাঁদের অর্থ বিনিয়োগ করেন তাঁরা আজ ক্ষতির সম্মুখীন হতে পারে। প্রেমের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: পারিবারিক জীবনে শান্তি বজায় রাখতে মাকে সম্মান করুন।

মিথুন রাশি: আজ চিকিৎসা সংক্রান্ত ক্ষেত্রে খরচের সম্ভাবনা বৃদ্ধি পেতে পারে। তবে আর্থিক সমস্যাগুলির সঠিকভাবে মোকাবিলা করলে আজ আপনি সমস্ত বিষয়ে ভালোভাবে সামলে নেবেন। পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: সফলতা লাভের জন্য ওম সূর্য নারায়ণায় নমৌ নমঃ এই মন্ত্রটি জপ করুন।

কর্কট রাশি: পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। বাড়ির একজন প্রবীণ সদস্যের সহায়তায় আজ আপনি আর্থিকভাবে লাভবান হতে পারেন। প্রেমের জীবনে কোনো চমকের সম্মুখীন হবেন। আপনার মনোমুগ্ধকর ব্যক্তিত্ব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য ঠাকুর ঘরে ইষ্টদেবতার সোনার মূর্তি স্থাপন করে প্রতিদিন তাঁর পুজো করুন।

সিংহ রাশি: আজ আপনার মন কোনো ভালো জিনিসের প্রতি আকৃষ্ট হবে। আর্থিক দিক থেকে আজ আপনি লাভবান হতে পারেন। আজ এমন মানুষদের সাথে কথা বলুন যাঁদের কাছ থেকে আপনি সাহায্য পেতে পারেন। নতুন কোনো পরিকল্পনা এবং প্রকল্প বাস্তবায়নের পক্ষে আজকের দিনটি অবশ্যই ভালো।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে সন্ধ্যে বেলায় তুলসীতলায় প্রদীপ জ্বালুন।

কন্যা রাশি: শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন। আপনি আজ আর্থিক লেনদেন এবং সঞ্চয় সম্পর্কে একজন অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। আজ আপনি একদিনের ছুটি নিয়ে কোথাও বেড়াতে যেতে পারেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য বট গাছের গোড়ায় দুধ অর্পণ করুন এবং সেই ভেজা মাটির তিলক কপালে পরুন।

তুলা রাশি: আপনি আজ কোনো শারীরিক অসুস্থতার সম্মুখীন হতে পারেন। যার ফলে আপনার প্রচুর অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। আজ আপনার চারপাশে কি কি ঘটছে সেদিকে সচেতন থাকুন। দীর্ঘদিন ধরে ফেলে রাখা বাড়ির কোনো কাজ করতে গিয়ে আজ আপনি অনেকটা সময় অতিবাহিত করবেন।
প্রতিকার: পারিবারিক জীবনের সুখ এবং শান্তি বজায় রাখতে ওম ভ্রাম ভৃম ভ্রূম সাঃ রহবে নমঃ- এই মন্ত্রটি দিনে ১১ বার জপ করুন।

বৃশ্চিক রাশি: আপনার মূল্যবান জিনিসপত্রগুলির প্রতি আজ আপনাকে সতর্ক থাকতে হবে। নাহলে সেগুলি চুরির সম্ভাবনা রয়েছে। শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। অত্যাধিক অর্থব্যয়ের কারণে আজ আপনি আপনার অর্ধাঙ্গিনীর প্রতি বিচলিত হবেন। একজন বন্ধুর কাছ থেকে আজ আপনি বিশেষ কাজে সাহায্য পাবেন।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য গরুকে গুড় খাওয়ান।

ধনু রাশি: কোনো কাজে অত্যন্ত প্রভাবশালী ব্যক্তিদের সমর্থন আজ আপনার আত্মবিশ্বাস বাড়িয়ে তুলবে। বাবা-মায়ের স্বাস্থ্যের জন্য আজ আপনাকে প্রচুর অর্থব্যয় করতে হতে পারে। ভালোবাসার মানুষটির সাথে আজ কোনো গোপন বিষয় ভাগ করে নেবেন না। ব্যবসায়িক মিটিংয়ে আজ আবেগপ্রবণ হয়ে কোনো কথা বলবেন না। পরিবারের সদস্যদের সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য রুপোর টুকরো বা রুপোর কয়েন সর্বদা পকেটে রাখুন।

মকর রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। আপনি আজ বাড়ির পরিবেশে কোনো পরিবর্তন করতে পারেন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে অনামিকা আঙুলে সোনার আংটি পরুন।

কুম্ভ রাশি: আপনি আজ অর্থ সঞ্চয় করার দক্ষতা সঠিকভাবে শিখতে পারেন এবং সেটিকে ভালোভাবে কাজেও লাগাতে পারেন। কোনো কাজে সমস্যার সম্মুখীন হলে আজ ঠান্ডা মাথায় বিষয়টি সমাধানের চেষ্টা করুন। পরিবারের সদস্য এবং বন্ধুবান্ধবদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি কোনো খেলাধূলায় ব্যস্ত থাকতে পারেন অথবা জিমে যেতে পারেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য তামার বালা পরুন।

মীন রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। জমি বা যেকোনো সম্পত্তিতে বিনিয়োগের জন্য আজকের দিনটি ভালো নয়। তাই, এদিক থেকে সতর্ক থাকুন। প্রেমের জীবনে আজ আপনি কোনো চমকের সম্মুখীন হবেন। কর্মক্ষেত্রে দিনটি ভালোভাবে কাটবে। পাশাপাশি, আপনার কোনো ভালো কাজের পরিপ্রেক্ষিতে আজ সবাই আপনার প্রশংসা করবেন। ব্যবসায়ীরা আজ তাঁদের ব্যবসা সম্প্রসারণের লক্ষ্যে একজন অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য বাড়িতে বট গাছ লাগিয়ে সেই গাছের যত্ন করুন এবং পুজো করুন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *