Pori

পরিনীতির পর ফের বলিউডে বিয়ের মেজাজ

বিয়ে করতে চলেছেন সালমান খানের প্রাক্তনী

সালমান খানকে রিজেক্ট করে বিয়ের পিঁড়িতে আরো এক হিরোইন

কে সে জানুন?

 

বলিউডের নায়িকারা বছরের বেশিরভাগ সময়তেই থাকেন লাইম লাইটে। কখনো তাদের জীবন কখনো বা তাদের ঘিরে বিতর্ক সারা বছরজুড়েই তারা থাকেন শিরোনামে আর প্রশ্ন যখন তাদের বিবাহের তখন তাদের জীবনের সঙ্গী থেকে শুরু করে বিবাহ এবং তার পরবর্তী সময় নিয়েও সাধারণ মানুষের মধ্যে কৌতূহলের নেই কোন অন্ত।

 

বলিউডের সদ্য কেটেছে পরিনীতি চোপড়ার বিয়ের পর্ব ঘটা করে। ঢাকঢোল পিটিয়ে রাজস্থানে বিয়ে করেছেন তারা। বিয়ে করেছেন রাজনৈতিক ব্যক্তিত্ব আপ নেতা রাঘব চাড্ডার সঙ্গে । বলিউডে অন্যান্য ট্রেন্ডের মতনই বিশেষ স্টাইলিস্টের কাছ থেকে বিয়ের জামা তৈরি করা থেকে শুরু করে বিয়ের নিয়ম সবই এখন ট্রেন্ডের অন্তর্ভুক্ত। জানা যাচ্ছে পরিণীতি চোপড়ার পর ফের বলিউডে বাজতে চলেছে সানাই। আরো এক হিরোইন পড়তে চলেছেন সাত পাকে বাঁধা ।জানলে অবাক হবেন এই অভিনেত্রীয় ছিলেন সালমান খানের প্রাক্তনী। কথা হচ্ছে পূজা হেগড়ের । বলিউডের দুনিয়ায় পূজা হেগরে পরিচিতি খুব বেশি না থাকলেও বলিউডের হৃত্বিক রোশন থেকে শুরু করে সালমান খানের মতো তাবড় তাবড় অভিনেতাদের সঙ্গে একসঙ্গে অভিনয় করেছেন পূজা হেগড়ে। অভিনয় করেছেন মহেঞ্জোদারো ,কিষিকা ভাই কিসিকা জানের মত ছবিতে। তারি নাকি বিয়ে হতে চলেছে সম্প্রতি।

 

জানা যাচ্ছে কর্নাটকের ক্রিকেট খেলোয়াড়ের সাথে সাতপাকে বাঁধা পড়তে চলেছে পূজা হেগড়ে । খুব শীঘ্রই নাকি তাদের বিবাহ । । প্রসঙ্গত পুজা হেগরে সংবাদের শিরোনামে না থাকলেও সালমান খানের শেষ ছবি কিশিকা ভাই কিসিকা জানে অভিনেত্রী হওয়ার পর তার সঙ্গে সালমান খানের সম্পর্ক নিয়ে বিতর্ক ছড়ায়। এরপরই পূজা হেগড়ে আসেন লাইম লাইটে। বর্তমানে জানা যাচ্ছে তারই বিবাহ হতে চলেছে ক্রিকেট তারকার সঙ্গে। যা নিয়ে ইতিমধ্যে শুরু হয়েছে বিতর্ক

 

প্রসঙ্গত বিয়ে কেন্দ্রিক বিষয় সালমান খানের ভাগ্য নিয়ে ব্যঙ্গ করেন অনেকেই। অনেকেরই মনে করেন বিয়ের বিষয়ে সালমান খানের ভাগ্য খুবই খারাপ।কালক্রমে তার বান্ধবী দের দেখা গেছে অন্য পুরুষে আসক্ত হতে। সেই তালিকায় যেমন রয়েছে ঐশ্বর্য রাই তেমনি রয়েছে ক্যাটরিনা। এবার পুজা হেগরেও বিয়ে করতে চলেছে অন্য কাউকে।

 

 

 

 

 

 

 

 

 


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *