Mimi

অভিনয় আর রাজনীতি সামাল দিতে ল্যাজে গোবরে অবস্থা মিমির!

না সাংসদে , না অফিসে রাজনীতি থেকে উধাও মিমি।

এত তাড়াতাড়ি রাজনীতি করতে চাইনি

হঠাৎই বেসুরো মিমি

পুজোর আগে মোর ঘোরানো সিদ্ধান্ত মিমির

তবে কি রাজনীতি ছাড়ছেন অভিনেত্রী?

 

গত বিধানসভা নির্বাচনের পর থেকেই অভিনেতা আর নেতার মধ্যে যে বিস্তর ফারাক ছিল তা ধীরে ধীরে কমতে শুরু করেছে। বিভিন্ন অভিনেতা অভিনেত্রী রাজনৈতিক দলের সান্নিধ্যে এসে হয়ে উঠেছেন জনপ্রতিনিধি। তার মধ্যে থেকে উল্লেখযোগ্য নাম যেমন রয়েছে নুসরাত জাহান, সায়নী ঘোষ তেমনই এই তালিকায় রয়েছে মিমি চক্রবর্তীর মতো প্রথম সারির অভিনেত্রী।

গত লোকসভা নির্বাচনে যাদবপুর থেকে দাঁড়িয়ে বিপুল ভোটে জয়লাভ করেছেন তিনি তাই বর্তমানে অভিনয়ের সাথে সাথে মিমির আরেক পরিচয় হয়েছে রাজনৈতিক ব্যক্তিত্ব হিসেবে। একদিকে অভিনয় অন্যদিকে রাজনীতি, দুটি দুই মেরু হলেও তাকে সমতলে রাখার চেষ্টা করেছে মিমি । করোনা কালে তার সাহসিকতার পরিচয় দিয়েই ভুয়ো ভ্যাকসিন ডোসারকে ধরিয়ে দিয়েছিলেন মিমি। এছাড়া বিভিন্ন সময় মানুষের জন্য কাজ করতে দেখা যায় তাকে । পাশাপাশি চলতে থাকে শুটিংয়ের স্কেডিউল। একের পর এক সিনেমায় অভিনয় করেই চলেছেন মিমি। কমার্শিয়াল হিরোইন থেকে বর্তমানে এখন এক্সপেরিমেন্টাল চরিত্রে অভিনয় করছেন তিনি।

 

এসবের মাঝখানে যখন প্রায়শই চর্চায় থাকে মিমি চক্রবর্তী ,প্রশংসা কুড়াতে হয় অভিনয় এবং রাজনীতিকে সুন্দরভাবে ব্যালেন্স করার জন্য। ঠিক তখনই অকপট স্বীকারোক্তি জানালেন মিমি। এক সাক্ষাৎকারে তিনি বলেন এত কম বয়সে রাজনীতিতে আসার কোন ইচ্ছেই ছিল না তার, দেখতে ভালো লাগলেও দু’দিক ব্যালেন্স করা সত্যিই খুব কঠিন ।তিনি বলেন তিনি যে কাজই করেন তা সৎভাবে এবং সবটুকু দিয়ে করার চেষ্টা করেন। প্রথম দিয়ে যে অল্প সল্প সমস্যার মধ্যে পড়তে হয়েছিল তা নিয়ে রাখঢাক করেননি তিনি। তবে আপাতত তিনি সমস্ত দিক বেশ সামাল গেন। এমনকী সেটে বিশৃঙ্খলা হলে সামাল দিতে এগিয়ে আসেন মিমি। তিনি দুটোকেই একবিন্দুতে এনেছেন। অভিনেতারা রাজনীতিতে যোগ দিলে তাঁদের উপর নজর অনেক বেশি থাকে, স্পষ্ট বার্তা মিমির। মিমির কন্ঠে এমন কথা শুনে খানিক হলেও চমকেছে ভক্তরা। মিস পারফেক্ট ও যে শুরুর দিকে রাজনীতিতে সমস্যায় পড়েছিলেন তা জানতে পেরে বেশ অবাকই লেগেছে তাদের । অন্যদিকে এবার পুজোতেই মোড় ঘোরানো সিদ্ধান্ত নিয়েছে। মিমি চক্রবর্তী এই প্রথম অভিনয় করবেন কোন পুলিশের ভূমিকায়।ছবির পরিচালক পরিচালিকা শিবপ্রসাদ এবং নন্দিতার ছবি রক্তবীজ ছবিতে অভিনয় করবেন তিনি। অভিনয় করবেন আবির চ্যাটার্জির সঙ্গে। তাই এবার মিমির বদলে দর্শকের চোখে পড়বে রাফ এন্ড টাফ মিমি। ছবির একাধিক ঝলক ইতিমধ্যেই প্রকাশ্যে এসছে এখন দেখার বিষয় এবার পুজোয় আর কোন নতুন চমক দেন মিমি।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *