Kangna

Focus

মন মোহিনী রুপে কাবু করে

বলিউডের এই নায়িকারাই ভেঙেছেন

অন্যের সংসার।

লাজ লজ্জা শিকে তুলে

বাবার বয়সী পুরুষ দের গলায় দিয়েছেন মালা!

ঢাক ঢোল পিটিয়ে

অন্যের স্বামীকে কেড়ে আজ তারা সুখী!

 

হেমা মালিনী থেকে শিল্পা শেট্টি

রয়েছে আপনার প্রিয় অভিনেত্রী ও

 

 

 

 

জানুন বিস্তারিত…..

 

 

Body:- বলিউড সেলিব্রিটিদের লাইফ সর্বদাই টুইস্টে ভরা। একাধিক সম্পর্ক থেকে একাধিক কেচ্ছা তাদের বর্ণময় জীবন যেন এক একটা সিনেমার চিত্রনাট্য। তবে বলিউড নায়িকাদের সৌন্দর্যে বিভোর পুরুষরা। সাধারণ মানুষ থেকে সেলিব্রেটি সকলেই কামনা করে তাদের। কিন্তু আজ এমন কিছু নায়িকার কথা জানব যারা নিজেদের মন দিয়েছেন বিবাহিত পুরুষকে। হ্যাঁ ঠিকই শুনছেন তারা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছে এমনই পুরুষের সাথে যাদের আগে থেকে বউ ছিল। আসুন এক নজরে দেখে নেওয়া যাক-

 

 

১. করিনা কাপুর ও সাইফ আলি খান

 

বলিউডের এই দম্পতি সর্বদাই থাকে খবরের শিরোনামে। তাদের নিয়মিত লাইফস্টাইল থেকে জীবন যাপন সবই স্থান পায় খবরের পাতায়। তবে এই করিনা কাপুর সাইফ আলি খানের দ্বিতীয় বউ। তার প্রথম পক্ষের স্ত্রী ছিল অমৃতা সিং। বয়সে ১৩ বছরের বড় ছিলেন তিনি সাইফ আলি খানের চেয়ে। তবে বিবাহ বিচ্ছেদ হয় তাদের। পরবর্তীতে করিনা কাপুরের সাথে প্রেমের সম্পর্কে লিপ্ত হন সাইফ। এরপর 2012 সালে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এই মুহূর্তে তারা সন্তানের পিতা- মাতা।

 

 

২. বিদ্যা বালান ও সিদ্ধার্থ রায় কাপুর

 

বলিউডের এই গুণী অভিনেত্রী সকলেরই প্রিয়। অভিনয় ও সৌন্দর্যতার কারণে তিনি সর্বদা থাকেন লাইন লাইটে। তবে এই বিদ্যা বালানও তার স্বামী পরিচালক সিদ্ধান্ত রায় কাপুরের দ্বিতীয় স্ত্রী। বিদ্যার আগেও তার একজন স্ত্রী ছিল। এরপর 2012 সালে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হন বিদ্যা বালানের সাথে।

 

৩. রানী মুখার্জী ও আদিত্য চোপড়া

 

বলিউডের এই বং বিউটি রানী মুখার্জি ছিল এক উচ্চ প্রত্যাশিত নারী। গোবিন্দা থেকে অভিষেক বচ্চন অনেকের সাথেই নাম জড়ায় তার। সবশেষে বিখ্যাত ইয়াশ রাজ ফ্রেন্ডসের কর্ণধার আদিত্য চোপড়াকেই নিজের মন দেন তিনি। প্রসঙ্গত রানী জীবনে আসার আগে আদিত্যর ছিল আরেক স্ত্রী। নাম ছিল পায়েল খান্না। তার সাথে বিবাহ বিচ্ছেদ ঘটবার পরই ২০১০ সালে রানীর সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন আদিত্য।

 

 

৪. শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রা

 

একসময় বলিউডের এই গ্ল্যামার কুইন এর সাথে নাম জড়ায় বলিউড খিলাড়ি অক্ষয় কুমারের। ৯০র দশকে তাদের প্রেম ছিল অন্যতম আলোচ্য বিষয়। হঠাৎই টুইংকেল খান্নার সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন অক্ষয়। এরপরই ২০০৯ সালে ব্রিটিশ ব্যবসায়ী, রাজ কুন্দ্রার সঙ্গে গাঁটছড়া বাধেন শিল্পা। আগের স্ত্রীকে ডিভোর্স দিয়েই শিল্পার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন রাজ।

 

 

৫. লারা দত্ত ও মহেশ ভূপতি

 

তারকা এই দম্পতিও একসময় ছিল আলোচনার বিষয়। একদিকে মিস ইউনিভার্স লারা দত্ত তো অন্য দিকে টেনিস তারকা মহেশ ভূপতি। তাদের দাম্পত্য জীবন অন্যতম আলোচ্য বিষয়। তবে লারা সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হবার আগেই বিবাহিত ছিলেন মহেশ। কিন্তু 2010 সালে প্রথম স্ত্রী প্রখ্যাত মডেল শ্বেতা জয় শঙ্করকে ডিভোর্স দেন মহেশ ভূপতি। এরপরই লারার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। এই মুহূর্তে তাদের রয়েছে একটি মিষ্টি কন্যা সন্তান।

 

 

৬. হেমা মালিনী ও ধর্মেন্দ্র

বর্ষিয়ান এই দুই সুপারস্টারের গল্প জানলে চমকে উঠবেন আপনি। বলা হয় সেই সময়ে ড্রিম গার্ল ছিলেন হেমা মালিনী। বিবাহের জন্য প্রস্তাব দিয়েছিলেন সব বড় তারকারা। তবে সবাইকে ছেড়ে বিবাহিত ধর্ম ধর্মেন্দ্রতে আসক্ত হন তিনি। তবে সেই সময় বিবাহিত ছিলেন ধর্মেন্দ্র। আর তার প্রথম স্ত্রী বিবাহ বিচ্ছেদে সায় দেয় না। অবশেষে নিজেদের ভালবাসাকে পূর্ণতা দিতে ইসলাম ধর্ম মতে বিবাহ সারেন হেমা মালিনী ও ধর্মেন্দ্র।

 

 

৭. জুহি চাওলা ও জয় মেহেতা

 

জুহি চাওলা একদা বলিউডের এই হার্টথ্রবকে পাওয়ার জন্য লাইন লাগত যুবকদের। তবে সকলকে ছেড়ে নিজের থেকে বয়সে অনেকটা বড় জয় মেহেতার প্রতি আসক্ত হন তিনি। আগের স্ত্রীর মৃত্যু হওয়ায় জয়ও সেইসময় নিঃসঙ্গতায় ভুগছিলেন। সেই সময় পাশে দাঁড়িয়েছিলেন জুহি। অবশেষে ১৯৯৫ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা।

 

 

৮. শ্রীদেবী ও বনি কাপুর

 

বলিউডের চাঁদনী খ্যাত এই অভিনেত্রী আজও যেন সৌন্দর্যতার প্রতীক। তার রূপের যাদুতে আসক্ত ৮ থেকে ৮০। তবে মিঠুনের সঙ্গে তার বিতর্কিত প্রেম চাপা পড়বার পরই তিনি আর নিজের মন দেন পরিচালক ও প্রযোজক বনি কাপুরকে। আগের স্ত্রীর সাথে বিবাহ বিচ্ছেদ করে তিনিও বিয়ে করেন শ্রীদেবীকে।

 

৯. কারিশমা কাপুর ও সঞ্জয় কাপুর

 

বলিউদের এই কারিশমা কাপুরও বিবাহ করেন দোয়াজ বর শিল্পপতি সঞ্জয় কাপুরকে। তোমাকে বিয়ে করবার আগেও তার ছিল একটি স্ত্রী।

 

১০. রাভিনা ট্যান্ডন ও অনিল থাদানি

 

বলিউডের এই বিউটি কুইন আজও তার সৌন্দর্যে তোলপাড় করে যুবকদের মন। তার হাঁটা-চলা, কথাবার্তা, ডান্স স্টেপ সবই যেন মোহময়ী। তবে তিনিও বিবাহ করেন আগে থেকে স্ত্রী থাকা অনিতা থাদানিকে। আগে স্ত্রীকে ডিভোর্স দিয়েই রভিনার সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন অনিল।

 

 

 

 

End


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *