Ranbir

বর্তমান আলিয়া হলেও

রানবিরের গার্লফ্রেন্ডের তালিকায় রয়েছে পাক ক্রিকেটারের বউ থেকে প্রিয় বন্ধুর বউ

কখনো ক্যাটরিনা তো কখনো দীপিকা

ডেট করাই ছিল রানবীরের প্রিয় হবি

 

ঋতুর সাথে সাথে মেয়ে পটাতেন রনবীর

 

চকো বয় থেকে বলিউডের ক্যাসেনোভা

এক ঝলকে রণবীরের সমস্ত বান্ধবীদের তালিকা

 

 

বলিউডে কাপুর পরিবারের মধ্যে অন্যতম জ্বলজ্বলে নক্ষত্র রানবির কাপুর। দীর্ঘ সময় ধরে ব্যাচেলারের তকমা নিয়ে ঘোরার পর অবশেষে এখন সে পারফেক্ট হাজবেন্ড, দায়িত্বশীল বাবা। গত বছর আলিয়া ভাট এর সঙ্গে বিয়ে করে নিজের চিরকুমারের তকমা ঘুচিয়েছেন রনবীর। সাথে সাথে গুছিয়েছেন তার জীবনের একাধিক বিতর্ক। তবে কাপুর পরিবারে সন্তান হওয়ার দরুন এবং নিজের অভিনয় জীবনে একাধিক প্রেমের দরুন বরাবরই চর্চার বিষয় ছিলেন তিনি। তাই বিবাহের পরও তাকে নিয়ে কমচর্চা হয়নি । আরর বলিউড ও ভুলে যায়নি, তার রাসলীলার কাহিনী। একের পর এক সুন্দরী নায়িকাদের নিয়ে কখনো বীচের ধারে কখনো হোটেলের বাইরে, তার ঘোরাফেরা দেখতে দেখতে এখন রনবীর চল্লিশের কোটায়। তবে এই ৪০ বছরের জীবনে নয় নয় করে প্রায় ১০ থেকে ১৫ জন বান্ধবী সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। তাদের মধ্যে বেশিরভাগই আবার বলিউডের প্রথম সারির অভিনেত্রী। কেউ আবার বিদেশী মডেল আবার ক্রিকেটারের বউ ও। রণবীরের প্রেমজীবন শুনলে জীবন বৃথা বলে মনে হবে আপনার।

তালিকার প্রথমেই রয়েছে :

নন্দিতা মেহতানি: পেশায় মুম্বইয়ের একজন নামী ফ্যাশন ডিজাইনার নন্দিতার সঙ্গে এক সময় মডেল ও অভিনেতা ডিনো মোরিয়ার সম্পর্ক নিয়ে গুজব উঠেছিল। ডিনোর সঙ্গে ‘প্লেগ্রাউন্ড’ নামে একটি সংস্থাও চালান নন্দিতা। বি-টাউনে গুঞ্জন, রণবীরের সঙ্গে নাকি বেশ মাখোমাখো সম্পর্ক তৈরি হয়েছিল নন্দিতা। দু’জনকে ডেট করতেও দেখা গিয়েছিল বহু বার।

সোনম কাপুর:

অনিল কন্যা সোনম কাপুর বর্তমানে বিবাহিত হলেও একসময় রনবীরের সাথে মধুর সম্পর্ক ছিল তার। এক ছবির শুটিং চলাকালীন প্রেমের সম্পর্কে জড়ান তারা। বেশ কিছুদিন প্রেম করেন তবে সেই সম্পর্ক টেকে না বেশিদিন। বর্তমানে সোনম এর এক সন্তান রয়েছে।

 

অবন্তিকা মালিক: ইমরান-পত্নী অবন্তিকা নাকি ছিলেন রণবীরের কিশোর বয়সের প্রেম। জনপ্রিয় টিভি সিরিয়াল ‘জাস্ট মহব্বত’-এ অবন্তিকা যখন কাজ করতেন, শুটিং সেটে বারে বারেই চলে আসতেন রণবীর। তবে, কৈশোরের ওই মিষ্টি-মধুর প্রেম বেশি দিন স্থায়ী হয়নি। ‘রকস্টার’ রণবীরকে ছেড়ে ইমরান খানকেই বেছে নিয়েছিলেন অবন্তিকা।

 

 

দীপিকা পাড়ুকোন:

 

বর্তমানে বলিউডে অন্যতম সফল অভিনেত্রীদের মধ্যে দীপিকা পাড়ুকোন অন্যতম । রামলীলা থেকে শুরু করে পদ্মাবতীর মতো সিনেমায় দুর্দান্ত অভিনয় করে নিজের জাত বুঝিয়েছেন তিনি। তবে এখন যে দীপিকা পাড়ুকোন ব্রান্ডে পরিণত হয়েছে নিজের ক্যারিয়ারের শুরুর দিকে সেই রানবির কাপুরের প্রেমে হাবুডুবু খেয়েছিলেন। এমনকি জানা গিয়েছিল দীপিকা পাড়ুকোন এবং রানবির কাপুরের সম্পর্ক এতটাই মধুর ছিল যে সম্পর্কে বিচ্ছেদের পর বহুদিন ডিপ্রেশনে ভুগেছিলেন দীপিকা ।

 

ক্যাটরিনা কাইফ ;

 

বলিউডের শিলা এই ক্যাটরিনার সাথেই বহুদিন সম্পর্কে ছিলেন রানবির কাপুর। ছ’বছরেরও বেশি ডেট করেছেন দু’জনে, তাঁদের বিদেশ সফরের ছবিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। বিচ্ছেদের পরেও ‘জগ্গা জাসুস’ ছবিতে এক সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে দু’জনকে।

 

নার্গিস ফকরি: দীপিকা পাড়ুকোনের সঙ্গে বিচ্ছেদের পর ‘রকস্টার’ ছবির সহ-অভিনেত্রী নার্গিস ফকরির সঙ্গে নাকি বেশ কিছু দিন ডেট করেছিলেন রণবীর। শুটিং চলাকালীন তাদের সম্পর্ক আরো মধুর হয় বলে জানা গিয়েছিল।

 

মাহিরা খান: পাক অভিনেত্রী মাহিরা খানের সঙ্গে রণবীরের সম্পর্কের গুজব নিয়ে একসময় তোলপাড় হয়েছিল বলি ইন্ডাস্ট্রি। তাঁদের হ্যাং আউটের ছবি ভাইরালও হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তবে, গোটা বিষয়টিই সুকৌশলে এড়িয়ে গিয়েছিলেন মাহিরা। মিডিয়ার সামনে বলেছিলেন, ‘‘একটা ছেলে এবং মেয়ে হ্যাং আউট করবে এটাই তো স্বাভাবিক। এতে তো বিতর্কের কিছু নেই।’’

 

আলিয়া ভাট: রানবির এর ব্যাচেলর জীবনে শেষ যার সাথে সম্পর্কে জড়ান তিনি হলেন বলিউডের অন্যতম সফল অভিনেত্রী আলিয়া ভাট ।তবে সেই আলিয়া ভাটের হাত ধরেই চিরকুমারের তকমা ঘোঁচান রানবীর বর্তমানে তারা দুজনেই রয়েছেন একে অপরের পরিপূরক হয়ে এবং জন্ম দিয়েছেন তাদের সন্তানের।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *