Babsa

অনেক হলো ব্যবসা!

এবার পালা বিয়ের!

ভাইরাল নন্দিনী দির মনের মানুষ কে জানেন?

পাত্রের ব্যাংক ব্যালেন্স দেখলে মাথায় হাত পড়বে আপনার

দেখতে শুনতে হার মানাবে হিরোদের

কে সেই সুপুরুষ

জানুন

সোশ্যাল মিডিয়া জামানায় অন্যতম সফল ভাইরালদের মধ্যে বর্তমানে বাংলার নন্দিনী দি অন্যতম। শুধুমাত্র একটি পাইস হোটেলের ব্যবসা চালিয়েই বর্তমানে সে মানুষের বাড়ি বাড়ি পৌঁছে গিয়েছে। ডালহাউসি পাড়ার নন্দিনীদির পাইস হোটেলর নাম এখন জানেনা এমন মানুষের জুড়ি মেলা ভার । বলাই বাহুল্য প্রতিনিয়ত এই নন্দিনীর জনপ্রিয়তা বাড়ছে। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় সেই নন্দিনীর রাগ থেকে শুরু করে কান্না, হাসি, সবই আখ্যা পেয়েছে কন্টেন্টের । তবে একটি বিষয় নিয়ে শুরু থেকেই চর্চা।

 

একথা না বললেই নয় যে সোশ্যাল মিডিয়ায় থেকেই তার জনপ্রিয়তা সূত্রপাত। তার জীবন নিয়ে মানুষের কৌতূহলের নেই কোন শেষ। ভাইরাল এই নন্দিনী দির জীবন নিয়ে শুরু থেকেই মানুষের মধ্যে কৌতূহল। তবে বর্তমানে নন্দিনী যাকে কেউ কেউ চেনেন মমতা নামে।সেই নন্দিনী দি নিজের মনের মানুষের কথা বলেছে ক্যামেরার সামনে। সেই থেকেই মানুষের মনে তাকে নিয়ে কৌতুহল বেড়ে গিয়েছে অনেক গুন। প্রশ্ন কে সেই মনের মানুষ যে নন্দিনীদির মনে? এই নিয়ে যখন শুরু হয়েছে জোর জল্পনা তখন নিজেই সেই নীরবতা ভেঙেছে নন্দিনী। জানা যাচ্ছে নন্দিনী ওরফে মমতা গাঙ্গুলি নিজে নিজের বিয়ে নিয়ে এবং তাঁর জীবনসঙ্গী নিয়ে মন্তব্য করেছেন। তিনি সম্প্রতি জানিয়েছেন তাঁর প্রেমিকের নাম রুদ্র। আর চলতি বছরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। হ্যাঁ একদম ঠিক শুনেছেন। এই বিষয়ে নন্দিনী জানান, “এখন বিয়ে না করলে আমার আর বিয়েই হবে না।”ভাইরাল নন্দিনী দিদির হবু বর রুদ্র নিজেও একজন ব্যবসায়ী। তবে তাঁর থাকার হোটেলের ব্যবসা রয়েছে। সিমলাতে তার নিজের হোটেলের ব্যবসা রয়েছে।

আপনার হয়তো অনেকেই জানেন না ভাইরাল নন্দিনী দির বাবাও একসময় ব্যবসায়ী ছিলেন। করোনা কালের আগে পর্যন্ত নন্দিনীর বাবা রাবারের ব্যবসা করতেন লকডাউন চলাকালীন সেই ব্যবসা বন্ধ হয়ে যায়। তারপরেই নন্দিনীকে ব্যাঙ্গালোর মোটা মাইনের চাকরি ছেড়ে ফিরে আসতে হয়। কলকাতায় ফিরে বাবার পাশে দাঁড়াতে একটি পাইলস হোটেল খোলেন তারা বর্তমানে যা জনপ্রিয়তার শিখরে। তবে নন্দিনীর বিয়ে নিয়ে জোর জল্পনা চললেও ঠিক কবে বিয়ে করতে চলেছেন নন্দিনী তা এখনো পর্যন্ত জানা যায়নি।

 

 

 

 

 

 

 


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *