Biye

Focus

বিয়ের চার মাসের মধ্যেই অন্তঃসত্ত্বা!

দেখা গিয়েছিল

বেবিবাম্প !

 

 

২ মাস পরই

বাচ্চার ছবি শেয়ার করে

শোরগোল ফেলে দিল

এই টলিউড অভিনেত্রী।

কি কান্ড!

কিভাবে সম্ভব?

 

 

 

 

 

Body:- সোশ্যাল মিডিয়ার এই যুগে ভাইরাল হওয়া যেন রোজ-নামচা। কোন কিছু অদ্ভুত দেখলেই তা নিমেষে হয় ভাইরাল। তার ওপর তা যদি হয় কোনো সেলিব্রিটি কেন্দ্রিক তাহলে তো কথাই নেই। আর এদিন, এমনই এক টলিউড অভিনেত্রীর পোস্ট নিমেষে হল ভাইরাল। অভিনেত্রী টলিপাড়ার জনপ্রিয় নাম মিষ্টি সিং। যিনি, এখন পরিচিত ‘বাংলা মিডিয়াম’ সিরিয়ালের সুহানা নামে।

 

সম্প্রতি এই অভিনেত্রীই চর্চার কেন্দ্রবিন্দুতে। কারন বিয়ের চার মাস পরেই দেখা যায় তিনি অন্তসত্ত্বা। সালোয়ার কামিজ পরা সেই ছবিতে স্পষ্ট দেখা যাচ্ছিল তার বেবিবাম্প। অবাক হয়ে যাক সকলে। তখন তিনি জানিয়েছিলেন বাংলা মিডিয়াম সিরিয়াল চরিত্রের প্রয়োজনেই তার এই লুক। তবে, এদিন তিনি শেয়ার করলেন নিজের বাচ্চার ছবি। ছবিতে দেখা যায় সে তার সন্তানের সাথে খেলতে ব্যস্ত। তাদের খুনসুটিতে ভরা ছবি দেখতে গিয়ে আপনার মুখ থেকেও বেরোবে “so cute”।

কিন্তু অনেকেরই প্রশ্ন কি ভাবে সম্ভব? কি হচ্ছে ?

 

আসলে জানা যায়, যে ‘বাংলা মিডিয়াম’ ধারাবাহিকের চরিত্র অনুযায়ী তিনি এখন মা। আর সেই চরিত্রের বাচ্চাকে নিয়েই তার এই খুনশুটি। তবে এই ছবি দ্রুতগতিতে ভাইরাল হয় নেটদুনিয়ায়। অনকেই গুলিয়ে ফেলেন Reel আর Real এর পার্থক্য।

 

 

প্রসঙ্গত, এর আগেও নানান জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করেছে এই মিষ্টি। কদিন আগেই তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হন দীর্ঘদিনের প্রেমিক রেমো দাসের সঙ্গে। বিয়ের পর তার এই নতুন চরিত্র দর্শকদের মনে কতটা জায়গা করতে পারবে তার উত্তর দেবে সময়ই।

 

 

 

End


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *