Salman

ফের মন ভাঙল সালমান খানের!

বিয়ের পিঁড়িতে বসতে বসতে ও

বসা হলো না ভাইজানের !

ভাইজানকে ছেড়ে অন্য পুরুষে মজল ভাইজানের বান্ধবীর

 

 

বলিউডে যে সমস্ত খানেরা রয়েছে তার মধ্যে থেকে অন্যতম খান সালমান খান । শাহরুখ ভক্তদের পাশাপাশি গোটা বিশ্বে সালমান খানেরও ভক্ত রয়েছে অগুনতি। মাঝেমধ্যেই বচসাতেও জড়ায় এই দুই খানের ভক্তরা। তবে এত বছর ধরে সালমান খানের ভক্তদের কাছে অন্যতম আফসোসের বিষয় হলো ভাইজানে বিয়ে নিয়ে। ভাইজানের গোটা জীবনে একাধিকবার বিভিন্ন প্রেয়সিকে মনে ধরলেও কোনদিনই বিয়ের পিঁড়ি পর্যন্ত এগোয়িনি তার প্রেম । বলাই বাহুল্য বিয়ে পর্যন্ত যাওয়ার আগেই অন্য কোন পুরুষে আসক্ত হয়ে গিয়েছে তার বান্ধবীরা। সেই তালিকায় যেমন রয়েছে ঐশ্বর্য রাই বচ্চন তেমনি রয়েছে ক্যাটরিনা কাইফের মত বলিউডের অভিনেত্রীরা। , বলাই বাহুল্য বলিউডের প্রথম সারির একাধিক অভিনেত্রী কে সালমান খান ডেট করলেও কোনদিনই স্বামীর পরিচয় পান নি তিনি।

 

 

বছরের বেশিরভাগ সময়তেই সালমান খানের প্রেম জীবন লাইনলাইটে থাকে তা বলাই বাহুল্য। কয়েকদিন আগে পর্যন্ত অভিনেত্রী ইউলিয়া ভাস্তুরস্তুর সঙ্গে সম্পর্কে থাকার কথা ঘুরছিল নেটমহলে তবে সম্প্রতি তাদের বিচ্ছেদের খবর শোনা গিয়েছিল । তারপরও কেটে গিয়েছে বেশ কিছু মাস ।

সম্প্রতি জানা গিয়েছিল সালমান খানের শেষ ছবি কিশি কা ভাই কিসিকা জান ছবির অভিনেত্রী পূজা হেগড়ে সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি । এমনকি পূজা হেগের ভাইয়ের বিবাহতেও দেখা গিয়েছিল সালমান খানকে । তখনই সেই জল্পনা আরও কয়েক গুণ বেড়ে যায়। কিন্তু বর্তমানে জানা যাচ্ছে সে ঘুরেও বালি। পূজা হেগড়ের মন কেড়েছেন এক কর্নাটকের ক্রিকেট তারকা। তাই যথারীতি সালমান খানকে টাটা বলতে হয়েছে অভিনেত্রীকে। যথারীতি নেট মহলে তার বিবাহের খবর ছড়িয়ে পড়তে ফের একবার মন ভেঙেছে সালমান ভক্তদের। আরো একবার বিয়ের পিঁড়ি পৌঁছাবার আগে স্বপ্নভঙ্গ হলো সালমানের। স্বপ্নভঙ্গ হল তার ভক্তদেরও । তবে বলি পড়ার জল্পনার অবসান হয় না কোনদিনই। বলিউডের এই খান নিয়ে জল্পনার যে হবে না কোন অবসান তাই ইতিমধ্যেই পরিষ্কার।

 

 

 

 

 


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *