Spain

স্পেন থেকে ফিরতেই বড় ঘোষণা মুখ্যমন্ত্রীর!

ফুটবলের পর এবার রাজ্যে কোটি টাকার বিনিয়োগ করবে এই বিদেশী কোম্পানি!

মুখ্যমন্ত্রীর হাত ধরে রাজ্যে গড়ে উঠবে একাধিক শপিং মল

বাড়বে কর্মসংস্থান!

কমবে বেকারত্ব!

 

সদ্য স্পেন সফর থেকে ফিরেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ।বিদেশি লগ্নী টানতে প্রায় দু সপ্তাহের সফরে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী। সঙ্গে ছিল একাধিক শিল্পপতি থেকে শুরু করে একাধিক জনপ্রিয় মুখ । যথারীতি স্পেনে পা রাখার পর থেকেই রাজ্যের জন্য একাধিক সুখবর দিয়েছেন তিনি । ইতিমধ্যেই তিনি জানিয়েছেন রাজ্যের ফুটবলের পরিসর বৃদ্ধি করতে কি কি পদক্ষেপ নেয়া হয়েছে? ইতিমধ্যেই মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছেন সেই সমস্ত উদ্যোগ সম্পর্কে. ।

 

ফুটবল ব্যতিরেকে একাধিক চমকের কথা তিনি ঘোষণা করবেন বলে জানিয়েছিলেন। জানা যাচ্ছে লুলু নামক এক বিদেশি কোম্পানি এবার রাজ্যে করবে বিনিয়োগ প্রায় কোটি টাকা বিনিয়োগের মাধ্যমে রাজ্যের বিভিন্ন প্রান্তে তৈরি হবে শপিং মল। ইতিমধ্যেই বিদেশি সেই কোম্পানির সাথে হয়েছে পাকা কথা ।

 

দুবাইয়ের যে লুলু গ্রুপের কথা বলা হচ্ছে সেটি একটি দুবাইয়ের জনপ্রিয় বহুজাতিক বাণিজ্যিক সংস্থা। এই সংস্থা ইতিমধ্যেই বিশ্বের বহু দেশে বিনিয়োগ করেছে। এমনকি ভারতেরও বিভিন্ন জায়গায় তাদের বিনিয়োগ রয়েছে। এমনকি দিন কয়েক আগেই এই সংস্থার এক আধিকারিক দাবি করেছিলেন ভারতে দু’তিন বছরে তাদের তরফ থেকে ১০,০০০ কোটি টাকা বিনিয়োগ করা হতে পারে।তবে পশ্চিমবঙ্গে তাদের এখনো পর্যন্ত কোনো বিনিয়োগ নেই। তাই এই কোম্পানির সাথেই বানিজ্যিক সম্পর্ক বানাতে চায় মমতা বন্দ্যোপাধ্যায়।

জানা যাচ্ছে, এই কোম্পানির একাধিক শপিং মল রয়েছে লখনৌতে, হায়দ্রাবাদেও কিছুদিন আগে একটি মলের উদ্বোধন হয়েছে। এছাড়াও কেরলে এই সংস্থার বিনিয়োগ রয়েছে ।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *