Rakhi

রাখি সাওয়ান্তের পথেই কি হেঁটে ছিলেন দক্ষিণী সুপারস্টার নয়নতারা?

আজ যে রূপে কাবু গোটা দুনিয়া সেই রূপ কি আদৌ আসল?

জওয়ান ছবিতে প্রশংসা কুড়াতেই শুরু নতুন বিতর্ক।

রিল ভাইরাল হতেই ট্রোলিং ঝর

 

শাহরুখ অভিনীত দক্ষিণী পরিচালক অ্যাটলি কুমারের পরিচালনায় জওয়ান ইতিমধ্যেই ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। বলা হচ্ছে এই ছবির মাধ্যমেই শাহরুখের কামব্যাক বলিউডে। তার সাথে সাথেই দক্ষিণ সুপারস্টার নয়ন তারার দেবিউ । যথারীতি এই সিনেমা যে শুধুমাত্র শাহরুখ ভক্তদের কাছে সাড়া ফেলেছে তা নয় সারা ফেলেছে আপামর দেশবাসীর কাছেও। তবে এই সিনেমায় প্রশংসাযোগ্য একাধিক চরিত্রের মধ্যে অন্যতম প্রশংসিত চরিত্র নয়নতারা যাকে বলা হয় দক্ষিণী সিনেমার লেডি সুপারস্টার । গোটা সিনেমায় তিনি পুলিশের ভূমিকায় অভিনয় করেছেন নজর কারা । রোমান্সের সাথে সাথে অ্যাকশন স্যিকুয়েন্হ ও করেছেন দক্ষতা সহকারে।

একদিকে যখন নয়নতারার সেই অভিনয় নিয়েই প্রশংসা চলছে বিশ্লেষকদের মধ্যে । ঠিক সেই মুহূর্তেই নয়নতারার এক ভিডিও হয়েছে ভাইরাল। যে ভিডিওতে দেখা যাচ্ছে নয়নতারার অল্প বয়সী ছবি ,যে ছবি দেখে রীতিমতো হতবাক নেটিজেনরা। , তাদের দাবি এ কিছুতেই নয়ন তারা হতে পারে না। সত্যিই তাই !এই ছবি দেখলে নিজের চোখে আপনিও বিশ্বাস করতে পারবেন না, চোখ ,নাক ,মুখ এমন কি ভুরু! কোনখানেই কোন মিল নেই তখনই প্রশ্ন ওঠে তবে কি বলিউডের একাধিক অভিনেত্রী মতো তিনিও কৃত্রিম পদ্ধতিতে, প্লাস্টিক সার্জারি করেছেন?

যথারীতি এই নিয়ে বিতর্ক কম সৃষ্টি হয়নি, প্রসঙ্গত জওয়ান সিনেমা মুক্তি পাবার পর থেকেই নয়নতারা বনাম দীপিকা পাড়ুকোন ,কে ভালো অভিনয় করেছে সেই নিয়ে উঠেছে প্রশ্ন। যদিও দীপিকা পাড়ুকোনের অভিনয়ের সময়সীমা ছিল মাত্র কুড়ি মিনিটের। তবে অনেকেই বলছে সেই কুড়ি মিনিটে দীপিকা পাড়ুকোনের অভিনয় ছাপিয়ে গিয়েছে নয়ন তারা কে । সূত্র মারফত জানা গিয়েছিল যার ফলে পরবর্তীকালে নয়ন তারা বলিউডে কোনরকম ছবি করবেন না বলে জানিয়েছেন। তবে বহুদিন ধরে বিতর্ক চলার পর অবশেষে মুখ খুলেছেন নয়নতারা। নেট মাধ্যমে ঘোরাফেরা করাই মন্তব্য যে একেবারেই ভিত্তিহীন তা তিনি বলেছেন সরাসরি। অন্যদিকে এর পরবর্তীকালে এ ধরনের মন্তব্য আসলে আইনি পদক্ষেপ নেয়ার কথা বলেছেন তিনি । তবে এই ভিডিওতে যে রিল দেখানো হল সেই রিল সম্পর্কে এখনো পর্যন্ত কোন মন্তব্য করতে দেখা যায়নি এই দক্ষিণী সুপারস্টারকে। ।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *