Bangla

বাংলার মেয়ের বোলিং এর জোরে সোনা এল ঘরে!

তিতাসের হাত ধরে এশিয়ান গেমসে দ্বিতীয় সোনা জিতল ভারত।

অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপের পর এবার

এশিয়ান গেমতেও সোনা নিয়ে এলো তিতাস

0;00-0;23

বিজ্ঞান থেকে খেলাধুলো সর্বত্রই যেন বাংলার জয়জয়কার। এবার বাংলার মুকুট এ নয়াপালক জুড়লো অনূর্ধ্ব ১৯ মহিলা বিশ্বকাপের সেই তরুণ রক্ত, তিতাস।

তিতাসের দুর্দান্ত বোলিংয়েই ধরাশয়ী হয়েছিল প্রতিপক্ষ। তারপরই গ্রাম বাংলার এই মেয়েকে নিয়ে শুরু হয়েছিল জোর চর্চা। চীনে ১৯ তম এশিয়ান গেমসে ভারতের মহিলা ক্রিকেট দল স্মৃতি মান্দানা,শেফালি ভর্মা,জেমাইমা রডরিগেজ,হরমনপ্রীত কৌরদের মত সিনিয়ার ভারতীয় দলের সদস্যদের সঙ্গে ছিলেন বাংলার রিচা ঘোষ ও তিতাস সাধু।

0;00-0;16 lok

Byte 0;00-0;23dida

 

 

এবার এশিয়ান গেমসের ফাইনালে ৪-১-৬-৩ তিতাস চার ওভার বল করে এক ওভার মেডেন, ছয় রান দিয়ে তিন উইকেট নিয়েছেন।তার এই পারফরমেন্সে শ্রীলঙ্কার সোনা জয়ের স্বপ্ন শেষ হয়ে যায়।ভারত এশিয়ান গেমসে দ্বিতীয় সোনা জেতে।এর আগে অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপ ফাইনালে তিতাসের বোলিং ফিগার ছিল ৪-৬-২ চার ওভার বল করে ছয় রান দিয়ে দুই উইকেট।

 

ভারতের সোনা জয় ও তিতাসের বোলিং পারফরমেন্সে খুশি তার কোচ,পরিবারের সদস্যরা।

Byte0;51-1;14 lok

এই জয় যেমন ভারতকে সোনা এনে দিল তেমনি তিতাসের সিনিয়ার দলে সুযোগ পাকা হওয়া এখন সময়ের অপেক্ষা।তিতাস বড় ম্যাচের খেলোয়ার সেটা আবার প্রমান হল

তিতাসের কোচ দেবদুলাল রায়চৌধুরী বলেন,আমরা আশা করেছিলাম তিতাস ভালো খেলবে।ফাইনাল খেলায় ছন্দে ছিল এটাই বড় কথা।চাপের মুখে স্বাভাবিক থাকতে পারে এটাই ওর গুন।।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *