Logno

মাঝরাতে লগ্ন গোপনে বিয়ে

তবুও হলো না শেষ রক্ষা

 

বিয়ে করতেই গ্রেফতার করলো পুলিশ

সদ্য বিবাহিত বউয়ের সামনে দিয়েই স্বামী গেলেন শ্রী ঘরে

 

দুঃখে পাত পেড়ে পেট পুজো করলে আত্মীয়রা

অদ্ভুত বিয়ে সাগরপাড়ায়

 

রাজি ছিল পরিবার রাজি ছিল পাত্র-পাত্রী ও দিনক্ষণ লগ্ন সব ছিল স্থির তবু হলো বিপত্তি বৌভাতের দিন স্বামীকে তুলে নিয়ে গেল পুলিশ স্ত্রীর সামনে দিয়ে নব দম্পতিকে চূড়ান্ত হেনস্থা কিন্তু কেন ?

 

জানা যায় সাগরপাড়া থানার সীমান্তবর্তী বিশনম্বর এলাকার এক ১৬ বছর বয়সী মেয়ের বিয়ে ঠিক করেছিলেন পরিবারের সদস্যরা। সেইমত নওদাপাড়া এলাকার এক যুবকের সঙ্গে বিয়ের আয়োজন চলছিল গভীর রাতে। ছিল আত্মীয়-স্বজন থেকে শুরু করে সমস্ত আয়োজন তবে তার মাঝেই বিনা নিমন্ত্রণে বাড়িতে প্রবেশ করে চিনি কর্মী অর্পিতা হালদার। বাড়িতে ঢুকে এই কার্যত বিয়ে বন্ধ করে দিতে বলেন তিনি কারণ একটাই মেয়ে এখনো নাবালিকা আইনি নিয়ম অনুযায়ী ১৬ বছর বয়সে বিয়ে করা দণ্ডনীয় অপরাধ ।

0;00-0;16 mohila

এরপরই বিয়ে বাড়িতে হানা দিয়ে ছেলের মায়ের কাছ থেকে মুচলেকা লিখিয়ে বিয়ের আয়োজন বন্ধ হয়েছিল। তবে বিয়ে বন্ধ হলেও বন্ধ হয়নি আত্মীয়-স্বজনদের উৎসাহ । তারপর নওদাপাড়া এলাকায় আজ চলছিল বৌভাত। সেখানেই হানা দেয় অর্পিতা হালদার।

 

Byte0;0::020 whole

 

 

তবে প্রশ্ন হল নাবালিকা মেয়ের বিয়ে জেনে শুনেও আত্মীয় স্বজন থেকে শুরু করে পাড়া প্রতিবেশীরাও নিমন্ত্রণ খেতে বিয়ে বাড়িতে হাজির। রিতিমত ভুরিভোজের আয়োজন চলছিল।

0;00-0! 35

 

যথারীতি এই কান্ডের পর হুলস্থুল পরে যায় এলাকায়। অন্যদিকে বিয়ে বাড়িতে হানা দিতেই নববধূ এবং জামাই বাড়ি ছেড়ে চম্পট দেয় বলে জানা যায়।

 


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *