Spain

স্পেন সফরের হিসাব দেয়ার আগেই বিশ্রামে মমতা!

শুভেন্দু সফরের খরচা জানতে চাইতেই কি অসুস্থ মুখ্যমন্ত্রী!

কলকাতা ফিরেও শুভেন্দুর বিরুদ্ধে স্পিক টি নট মুখ্যমন্ত্রী!

স্পেন থেকে নিয়ে আসা চোট কি কারণ ?

না কি অন্য কিছু!

কি এমন হলো কলকাতা ফিরতেই সোজা বিশ্রামে যেতে হল মমতা বন্দ্যোপাধ্যায় কে ?

 

 

 

 

রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সদ্য তার বিদেশ সফর করে পা রেখেছেন কলকাতার বুকে। মমতার এইবার বিদেশ সফরে গন্তব্য ছিল স্পেন। । রাজ্যে বাণিজ্যে লগ্নি টানতে স্পেন ভ্রমণে গিয়েছিলেন তিনি । এই গোটা সফরে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিভিন্ন রকম ছবি সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করতে দেখা যায়। কখনো দেখা গিয়েছে স্পেনের রাস্তায় দৌড়াচ্ছেন তিনি ।আবার কখনো দেখা গিয়েছে সেখানকার মেট্রোতে আম আদমীর মতনই করছেন যাতায়াত। স্পেন গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের মনোবল যেন বেড়ে গিয়েছিল কয়েক গুণ। সেই স্পেনে বসেই রাজ্যে একাধিক সুখবর দিয়েছেন তিনি। কার্যত রাজ্যে ফিরে দিদি আরো সুখবর দেবেন এমনই আশা ছিল ভক্তদের। অন্যদিকে মুখ্যমন্ত্রীর সফর সঙ্গীদের খরচা কে দিল ?মুখ্যমন্ত্রী স্পেন সফরের খরচা কত ?সেই নিয়ে সরব হয়েছিল বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। যথারীতি তিনিও অপেক্ষারত ছিলেন কবে ফিরবেন মমতা বন্দ্যোপাধ্যায় । ইতিমধ্যেই শুভেন্দু অধিকারী আইনি মারফত জানতে চেয়েছেন এই সফরের খরচা সম্পর্কে।

 

তবে দুই নেতা নেত্রী মুখোমুখি হওয়ার আগেই 10 দিনের বিশ্রামে গেলেন মুখ্যমন্ত্রী । কারণ , মুখ্যমন্ত্রীর পায়ের চোট। স্পেন সফরের মাঝেই মমতা বন্দ্যোপাধ্যায়ের ক্ষতস্থানে ফের ব্যথা হতে শুরু হয়। জানা যায় মমতা বন্দ্যোপাধ্যায়ের যে পায়কে ক্ষত ছিল তাতেই জমেছে ফ্লুইড । সেই কারণে তিনি আজ হাসপাতালে এসেছেন। পরীক্ষা করে চিকিৎসকরা দেখতে পান, তাঁর পুরনো চোটের জায়গাতেই ফ্লুয়িড জমেছে। তাই কোনও রকম ঝুঁকি না নিয়ে মুখ্যমন্ত্রীকে উডবার্ন ওয়ার্ডের সাড়ে ১২ নম্বর কেবিনে রেখে সেখানে রেডিওলজি বিভাগের প্রধান এবং ক্রিটিক্যাল মেডিসিন বিভাগের প্রধানের উপস্থিতিতে ইউএসজি গাইডের প্রক্রিয়া সম্পন্ন করা হয়। ইমেল আল্ট্রোসোনোগ্রাফি পদ্ধতির সাহায্য নিয়ে মুখ্যমন্ত্রীর পায়ে জমে থাকা ফ্লুয়িড কিছুটা বের করে দেন চিকিৎসকেরা। তার পরে সেখানে ক্রেপ ব্যান্ডেজ করে দেওয়া হয়েছে.। এবং আপাতত তাকে বেড রেস্ট করার আদেশ দেয়া হয়েছে ।

অন্যদিকে দলের নেত্রীর হয়ে কূনাল ঘোষ দেবাংশু ভট্টাচার্য মুখ খুললেও শুভেন্দুর বিরুদ্ধে কোন মন্তব্য করতে দেখা যায়নি মুখ্যমন্ত্রী কে। কলকাতা ফিরে এখন তিনি সম্পূর্ণ বিশ্রামে। তাই আগামী কয়েকদিন এই স্পেন সফর নিয়ে আর কতখানি জল ঘোলা হয় তাই দেখার।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *