Bhagya

মাতৃ পক্ষের আগেই বদলে যাবে আপনার ভাগ্য!

মায়ের আগমনের আগেই বিরাট পরিবর্তন আসছে চলেছে আপনার জীবনে!

পিতৃপক্ষের সূচনা হতেই স্থান পরিবর্তন করবে আপনার রাশি

পিতৃপক্ষে শুক্র গ্রহের অনুপ্রবেশে বদলে যাবে চার রাশির জাতকদের গোটা জীবন

অত্যন্ত গুরুত্বপূর্ণ এই তিথিতে আপনার এক ভুল সমস্যা তৈরি করবে বিশাল

কি করবেন?

কি করবেন না ?

জেনে নিন আজ ই

২৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে পিতৃপক্ষ । মাতৃ পক্ষের শুভ সূচনার আগে এই 16 দিন মনুষ্য জন্মে পিতৃপুরুষদের আগমনের সময়। কথায় আছে তারা নাকি এই সময় মর্তে আসেন উত্তরসূরীদের কাছ থেকে জল পেতে । এই সময় প্রত্যেক মানুষের পূর্বপুরুষদের জল দিয়ে তাদের কাছ থেকে আশীর্বাদ নেয় ।তারপর শুরু ড়য় মাতৃ পক্ষ।তবে আপনি জানলে অবাক হবেন এবার মাতৃপক্ষের সূচনা আগেই ২ রা অক্টোবর রাশিচক্রের ছন্দে পড়তে চলেছে বড়সড়ো প্রভাব। শুক্র গ্রহের সিংহ রাশিতে অনুপ্রবেশের ফলে চার রাশির জাতক জাতিকাদের জীবনে বড়সড়ো প্রভাব পড়তে চলেছে । কর্মজীবন থেকে পারিবারিক জীবন প্রভাব পড়বে সবেতেই। এই রাশি গুলি হল—-

মেষ :

মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য রয়েছে সুখবর কারন এই সময় যে কাজেরই সূত্রপাত করবেন আপনারা, তাতেই আসবে সাফল্য। পরিবার। পরিবার থেকে শুরু করে ব্যবসা সমস্ত দিকে মাথা ঠান্ডা রেখে কাজ করলে উন্নতি হবে জীবনে। পারিবারিক বিবাদ মিটবে অল্প চেষ্টাতেই। এছাড়াও বিদেশ সফরের ক্ষেত্রেও রয়েছে বিশেষ যুগ

মিথুন

 

দুই রাজযোগের শুভ প্রভাব পড়বে মিথুন রাশি ব্যক্তিদের উপর। এসময় আপনার কর্মজীবনে নতুন সুযোগ আসার সম্ভাবনা রয়েছে আপনার।যে কাজ করবেন তাতেই মিলবে সফলতা। কর্মক্ষেত্রে পাবেন সাফল্য। বাড়বে দক্ষতা। বিভিন্ন ক্ষেত্রে আসতে পারে নতুন সুযোগ। তবে সেই সুযোগ বুঝে নিতে হবে আপনাকেই।

কর্কট:

এই রাশির জাতকদের সাফল্যের সময় শুরু হবে। নতুন সম্পত্তি আপনি কিনতে পারেন। সেই কাজেই মিলবে সফলতাও। শুধু তাই নয়, আর্থিক দিয়ে লাভ হবে। যারা ব্যবসা করছেন তাদের ক্ষেত্রে বিরাট পরিবর্তন আসবে নজরকাড়া। সাফল্য পাবেন জীবনে। তবে এই রাশির জাতক জাতিকাদের মধ্যে যারা বেসরকারি চাকরি করেন তাদের পদোন্নতি হওয়ার সম্ভবনা রয়েছে।

 

কুম্ভ: কুম্ভ রাশি জাতক জাতিকাদের ক্ষেত্রে এই সময় সব থেকে বড় সুবিধা হল শান্তি ফিরবে জীবনে । দীর্ঘদিন ধরে যে মানসিক চাপ ছিল সেই চাপ কেটে যাবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা টাকা ফেরত পাবেন । । পারিবারিক ক্ষেত্রেও সম্পর্কে হবে উন্নতি। চাকরি-বাকরির ক্ষেত্রেও হবে পদোন্নতি হওয়ার সুযোগ।

 

 

তবে এই সমস্ত রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে ক্ষেত্রে যা মাথায় রাখতে হবে তা হল এই সময় কোনভাবেই শারীরিকভাবে অসুস্থ হওয়া চলবে না অর্থাৎ ঝাল মসলা জাতীয় খাবার অস্বাস্থ্যকর জীবন যাপন থেকে যতটা সম্ভব বিরত থাকতে হবে।

 

 

 

 

 

 

 

 

 

 

 


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *