Sukh

Title : দেশী বরে নেই সুখ! বিদেশি শশুরের সাথে পালালো বৌমা

 

 

দেশি বরে নেই সুখ

বিদেশি শ্বশুরের সাথে পালালো বউমা!

0;28-0;33

নাড়ির টান ভুলে

যুবতী বউমার মায়ায় শিশুদের পথে বসিয়ে পালালো শ্বশুরও।

0;39-0;50

কে আপন কে পর!

বউয়ের কান্ডে হতবাক বর!

 

 

 

 

লজ্জা ঘৃনা ভয় তিন থাকতে নয়। , তা বলে শ্বশুরের সাথে বউমার বিয়ে ! একবিংশ শতাব্দীতে দাঁড়িয়েও তা মেনে নিতে দিধা বোধ করে সমাজ। তবে কথায় আছে মিয়া বিবি রাজি তো ক্যায়া কারেগা কাজি। তাই কারোর পরোয়া না করেই পালালো শ্বশুর আর বৌমা। ঘটনা মুর্শিদাবাদ জেলার সালার থানার হামিদহাটি পিলখুন্ডি গ্রামের । স্থানীয় সূত্রে জানা যায় জার্মান সেখ সায়রা বিবির চাচা শ্বশুর হয়,।

0:

 

 

একদিকে জার্মান শেখ যেমন কর্মসূত্রে বাইরে থাকতো ঠিক তেমনি সায়রা বিবির স্বামী ও কর্মসূত্রে ভিন রাজ্যে থাকে। যথারীতি স্বামীকে খুব কম সময়ের জন্যেই কাছে পেতেন সায়রা বিবি। সেই সুযোগে তার জীবনে প্রবেশ করে কাকা শ্বশুর। বছর দুয়েক আগে থেকেই তাঁরা অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়ে। তবে কাকা শ্বশুর দূরে থাকলেও যোগাযোগ ছিল তাদের। বিদেশ থেকেই তাঁদের যোগাযোগ ,আগে থেকেই তাঁরা এই বুদ্ধি করে রাখে । বাড়ি ফেরার চারদিনের মাথায় চম্পট দেয় তাঁরা।

0;30-0;51

ঘটনাচক্রে জানা গিয়েছে জার্মান সেখ বিবাহিত তাঁর দুই মেয়ে আছে ওদিকে সায়রা বিবির এক ছেলে। । সায়রা বিবি তাঁর একমাত্র পুত্র সন্তানকেও সঙ্গে নিয়ে গেলেও জার্মান সেখ তাঁর স্ত্রী ও দুই কন্যা সন্তানকে পথে বসিয়ে রেখে পালিয়ে যায় । পাল্টা স্বামীর এই কেচ্ছার পর জার্মান সেখের স্ত্রী জানান স্বামী বিদেশে থাকলেও সেই অর্থে স্বামীর মর্ম কি জানে না! মাসে তিন হাজার টাকা সংসার খরচ দিত। পরিবারের লোকজন জানায় বিয়ের পর থেকেই মানসিক নির্যাতন চালাত জার্মান সেখ ।

Byte1;17-1;42 lok

 

অন্যদিকে গোটা ঘটনা ঘিরে তুমুল চাঞ্চল্য সৃষ্টি হয়েছে এলাকায় । এক ই বাড়ির দুই সদস্যের কীর্তি সাড়া ফেলে দিয়েছে এলাকায় । তাদের দুজনরেই দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছে সাধারন মানুষ।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *