দেবগুরু বৃহস্পতির গোচরে পড়ন্ত ভাগ্য জেগে উঠবে ৩ রাশির!

Title: দেবগুরু বৃহস্পতির গোচরে পড়ন্ত ভাগ্য জেগে উঠবে ৩ রাশির! ফুলে ফেঁপে উঠবে কোষাগার! গাড়ি, বাড়ি ধনসম্পত্তি সবই থাকবে হাতের মুঠোয়!

Focus:

দেবগুরু বৃহস্পতির গোচরে
পড়ন্ত ভাগ্য জেগে উঠবে ৩ রাশির!

ফুলে ফেঁপে
উঠবে কোষাগার!

গাড়ি, বাড়ি ধনসম্পত্তি সবই
থাকবে আপনার হাতের মুঠোয়!

মাটি খুঁড়ে
ফলাবে সোনা!

কোন কোন রাশির
সুখের দ্বার খুলবে?

দেখুন

Body:

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, দেবগুরু বৃহস্পতি হচ্ছে সৌভাগ্যের দেবতা। একাধারে তিনি যেমন সকল গ্রহদের মধ্যে রাজা। তেমনই তিনি ধন সম্পদের রাজা। একবার যার ভাগ্যে বৃহস্পতির হাত লাগে তার ভাগ্যে তরতরিয়ে উন্নতি ঘটে। শুধু কি তাই স্বয়ং মা লক্ষ্মী পর্যন্ত আপনাকে দুহাত খুলে আশীর্বাদ দেন। আর খুব শীঘ্রই ৩ রাশির ঘুমন্ত ভাগ্য জেগে উঠলো বলে। কারণ দেবগুরু বৃহস্পতি স্থান পরিবর্তন করতে চলেছেন। কৃত্তিকা নক্ষত্র থেকে রোহিনীতে যেতে চলেছেন তিনি। আপনাদের জানিয়ে রাখি রোহিণী নক্ষত্রের অধিপতি হচ্ছে চন্দ্র। অর্থাৎ চন্দ্রের ঘরে আগমন হতে চলেছে বৃহস্পতির। আর চন্দ্র এবং বৃহস্পতির দুই গ্রহের ভরা আশীর্বাদ পাবেন ৩ রাশি। দুই গ্রহের কৃপায় ত্রিভুবন কাঁপাবেন একমাত্র আপনি। শুধু তাই নয় দুহাত ভরে কামাবেন শুধু টাকা আর টাকা।

এক নম্বরে রয়েছে, বৃষ রাশি:

বৃষ রাশির জাতক জাতিকারা দেবগুরু বৃহস্পতির ভরা আশীর্বাদ পাবেন। সাথে চন্দ্র থাকছে আপনার পাশে পাশে। এরফলে কর্মজীবনে আপনার আরো প্রসারিত হবে। শুধু তাই নয়, কর্মস্থলে আপনার বিপুল নাম ডাক হতে চলেছ। এর পাশাপাশি যারা চাকরী খোঁজ চালাচ্ছেন তাদের উচ্চপদে চাকরি হওয়ার সম্ভাবনা রয়েছে। পাশাপাশি আয়ের বিভিন্ন দ্বার উন্মুক্ত হবে। এরফলে আর্থিক সমস্যা থেকে নিস্তার পাওয়া যাবে। শুধু তাই নয় বৃহস্পতির আশীর্বাদে আপনার স্মৃতিশক্তি তুখোড় হবে। যার ফলাফল আপনি নিজের হাতেনাতে পাবেন। এমনকি নানাধরনের জিনিস শেখার প্রতি আগ্রহ বাড়বে। এতে করে আপনার ক্যারিয়ারে আরো বেশি করে উন্নতি হবে।

দুই, কর্কট রাশি:

একেই কর্কট রাশির অধিপতি হচ্ছে চন্দ্র। আবার রোহিনী নক্ষত্রের অধিপতি। সেই রোহিনীতে প্রবেশ করছে বৃহস্পতি। এরফলে কর্মে বিরাট উন্নতি ঘটবে আপনাদের। বিশেষ করে ব্যবসায়ীদের জন্য দারুন সময়। এই সময় আপনি বিপুল পরিমাণ মুনাফা লাভ করতে পারেন। এমনকি কোনো নতুন কাজ শুরু করতে চাইলে, টাকা বিনিয়োগ করতে পারেন। পাশাপাশি শেয়ার মার্কেটেও অর্থব্যয় করতে পারেন। এতে লাভ বৈ কি ক্ষতি হবে না। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, ওই সময় আপনার বিদেশ করার সুযোগ রয়েছে। শিক্ষার্থীরা এই সময় বেশ ভালো ফলাফল পেতে পারেন। আপনার চারিত্রিক বৈশিষ্ট্য উন্নতি ঘটবে। আগের তুলনায় নিজেকে সংযত করে তুলতে পারবেন।

তিন, ধনু রাশি:

ধনু রাশির জাতকদের জীবনে বড়সড় খবর আসতে চলেছে। যা আপনার জীবনে সুখের সময় তৈরি করতে পারে। এছাড়া সমাজে মান-সম্মান বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে পদোন্নতি হওয়ার সুযোগ রয়েছে। বসের কাছে প্রশংসা পেতে পারেন। বয়স্করা এই সময় তীর্থযাত্রায় যেতে পারেন। এর পাশাপাশি সাংসারিক জীবনে সুখ সমৃদ্ধি বৃদ্ধি পাবে। দাম্পত্য জীবন আগের চেয়ে সুখের হয়ে উঠবে। এমনকি এই সময় সন্তান লাভের সুখ আসতে পারে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *