বার বার খাবারে চুল পড়ছে! সাবধান হয়ে যান

Title: বার বার খাবারে চুল পড়ছে! সাবধান হয়ে যান! ভয়ঙ্কর বিপদের ইঙ্গিত দিচ্ছে আপনাকে! রাহু কেতুর নজর আপনার উপরে নেই তো?

Focus:

বার বার খাবারে
চুল পড়ছে!

সাবধান
হয়ে যান!

ভয়ঙ্কর বিপদের ইঙ্গিত
দিচ্ছে আপনাকে!

রাহু কেতুর নজর
আপনার উপরে নেই তো?

অলক্ষ্মী ঘুর ঘুর
করছে না তো?

দেখে নিন ঝটপট

Body:

খাবারের পাতে চুল পড়ার মতো সমস্যা সম্মুখীন কে না হয়নি। বাড়িতে মেয়ে থাকলেই চুল ঝরে পড়ার সমস্যা লেগেই থাকে। আর চুল পড়ার সমস্যার চটে দেখা যায় সেই চুল জামাতে, বালিশে সর্বত্র পড়ে রয়েছে। কিন্তু সবথেকে বড় সমস্যা হচ্ছে খেতে বসে খাওয়ারের পাতে চুল পড়লে। চুল দেখা মাত্রই গা ঘিন ঘিন করে ওঠে। রীতিমত পাত ছেড়ে উঠে যেতে হয়। হ্যাঁ এটা ঠিক পাতে চুল পড়লে স্বাস্থ্যের ক্ষতি হয়। কিন্তু শুধু স্বাস্থ্যই নয়, বিভিন্ন অশুভ প্রভাবও পড়ে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, ঘন ঘন চুল পড়া বিভিন্ন বিপদের ইঙ্গিত। হতে পারে আপনার জীবনে কালো ছায়া জাল বিছিয়ে রেখেছে। যখন তখন যা খুশি হতে পারে। খাবারের পাতে চুল পড়লে কি কি হয় দেখে নিন –

এক, পিতৃদোষ:

খাবারে একবার চুল পড়লে তাহলে ঠিক আছে। কিন্তু বার বার পড়া ঠিক নয়। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, খাবারের পাতে ঘন ঘন চুল পড়লে পিতৃদোষের কারণ হতে পারে। অর্থাৎ আপনার পূর্বপুরুষরা আপনার উপর কোনো কারণে ক্ষুব্ধ হয়ে রয়েছে। আর পূর্ব পুরুষ রেগে যাওয়া মানে আপনার জীবনে অনর্থক কিছু ঘটা। এর কারণে আপনার জীবনে বিবাহ বিচ্ছেদের মত সমস্যা তৈরি হতে পারে। এমনকি স্বাস্থ্যের বিরাট অবনতি ঘটতে পারে। সেইসাথে ভয়ঙ্কর দূর্ঘটনা হয়তো আপনার দরজায় কড়া নাড়ছে।

দুই, রাহুর নজর:

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, এই লক্ষণ আপনার জীবনে রাহু ভারী আছে কিনা বলে দিতে পারে। খাবারে বারংবার চুল পড়লে আপনার উপর হয়তো রাহুর কুদৃষ্টি রয়েছে। গ্রহদের মধ্যে রাহুকে সবচেয়ে কুলক্ষণা গ্রহ বলে মনে করেন সকলে। রাহুর প্রভাবে আপনার সোনার সংসার তছনছ হয়ে যেতে পারে। শুধু তাই নয়, হয়ে যাওয়া কাজ পর্যন্ত ভেস্তে যাওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও জীবনে শুধু বিপদ লেগেই থাকে।

তিন, নেতিবাচক শক্তি:

এমনকি আপনি নেতিবাচক শক্তি দ্বারা আচ্ছাদিত কিনা তাও বোঝা যায়। আপনার জীবনে যদি আর্থিক সঙ্কট লেগে থাকে। কারণে অকারণে যদি সাংসারিক ঝামেলা সৃষ্টি হয়। এমনকি আপনার সন্তানের পড়াশোনায় যদি মন না বসে। তাহলে বুঝবেন আপনাকে নেতিবাচক শক্তি গ্রাস করে রেখেছে। আর তার অন্যতম লক্ষণ হচ্ছে খাবারে চুল পাওয়া।

চার, অলক্ষ্মীর আগমন:

মনে রাখবেন অন্ন হচ্ছে দেবী লক্ষ্মীর আশীর্বাদ। আর সেই অন্নতে বারংবার চুল পড়লে মা লক্ষ্মী রুষ্ট হন। রেগেমেগে ঘর ছেড়ে পালান। বাড়িতে প্রবেশ করে অলক্ষ্মী। যার ছায়ায় সংসারে অভাব, অনটন শুরু হয়। এমনকি এমন লক্ষণ দেখে দেবী অন্নপূর্ণাও ক্ষুব্ধ হন। এরফলে সংসারে টান টান, স্বামীর কর্মস্থলে সমস্যা, চাকরী হারানোর মত সমস্যার সম্মুখীন করতে হতে পারে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *