একি করলেন নবনীতা! জিতুকে ভুলে দ্বিতীয় বিয়ে করে নিলেন!

Title: একি করলেন নবনীতা! জিতুকে ভুলে দ্বিতীয় বিয়ে করে নিলেন! এমন হঠকারিতার মানে কি?

Focus:

একি করলেন নবনীতা!

জিতুকে ভুলে দ্বিতীয়
বিয়ে করে নিলেন অভিনেত্রী!

মাথায় চড়ালেন
লাল টকটকে সিঁদুর!

কার সাথে ঘুরলেন সাতপাঁক?
এমন হঠকারিতার মানে কি?

সোশ্যাল মিডিয়ায় ঘুরে
বেড়াচ্ছে বিয়ের লুক!

Body:

নতুন জামাইবাবু পেতে চলেছেন নবনীতার অনুরাগীরা! নতুন করে সংসার পাতলেন অভিনেত্রী। জিতু তাঁর জীবনে এখন অতীত! অভিনেত্রীর মন প্রান জুড়ে বিরাজ করছেন এই পুরুষ। আর তার সাথেই গাঁটছড়া বাঁধলেন। সাথে ঘুরলেন সাত পাঁকও এবং তার হাত থেকে পড়লেন দ্বিতীয় বারের মত সিঁদুর। এমনই খবর ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার ছত্রে ছত্রে। আর এই খবর শুরু হয়েছে অভিনেত্রীর বিয়ের লুক দেখে। গত বছরই জিতু এবং নবনীতার বিয়ের বিচ্ছেদ নিয়ে জলঘোলা শুরু হয়। এরপর বছরের শেষের দিকে আইনিভাবে বিবাহবিচ্ছেদ সেরে নেয় তারা। বিচ্ছেদের বছর ঘুরতে না ঘুরতে বিয়ের পিঁড়িতে উঠলেন অভিনেত্রী। এবারের বর টেক্কা দেবে জিতুকেও। টল, হ্যান্ডসাম! একদম পারফেক্ট পুরুষ এসেছে নবনীতার জীবনে। নবনীতার বরকে নিয়ে শুরু হয়েছে নানা জল্পনা! এই ছবি প্রকাশ্যে আসতেই রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে নেট মাধ্যমে! এই পোস্ট শেয়ার হওয়া মাত্রই কমেন্টের ঝড় শুরু!

তবে যারা ভাবছেন নবনীতার বিয়ে হয়ে গিয়েছে! তাদের জন্য সমবেদনা। এটা কোনো বিয়ে নয়। আসল কাহিনীটি হচ্ছে……… সম্প্রতি সমাজ মাধ্যমে একটি ছবি পোস্ট করা হয়। এই পোস্ট যদিও অভিনেত্রী নিজে করেননি। পোস্টটি মূলত তাকে ট্যাগ করা হয়। ছবিতে দেখা যাচ্ছে একেবারে বিয়ের কনে সেজে তৈরি নবনীতা। লাল টকটকে বেনারসি, গা ভর্তি গয়না, মাথায় সাজানো কলকা, নাকে নোলক একদম নতুন বউয়ের লুক। ছবিতে দেখা যাচ্ছে কোনো একজন ব্যক্তি লক্ষ্মীর ঝাঁপি দিয়ে নবনীতার সিঁথি রাঙিয়ে দিচ্ছেন। আর অভিনেত্রীও চোখ বন্ধ করে মুখে একরাশ তৃপ্তি নিয়ে সেই সিঁদুর পড়ে নিচ্ছেন। তবে ব্যক্তির শুধু হাতটুকু দেখা গিয়েছে, মুখ নয়। আর সেই ছবি পোস্ট করা মাত্রই রীতিমত হৈচৈ পড়ে গিয়েছে। তবে যাকে নিয়ে এত হৈচৈ সেতো আদৌ বিয়ে করেননি। ছবিটি মূলত কোনো একটি ফটোশ্যুটের জন্য করা হয়েছে। আর ছবিটি পোস্ট করেছেন একজন মেকআপ আর্টিস্ট। সেই ছবি অভিনেত্রীকে ট্যাগ করে পোস্ট করা হয়। ট্যাগ করার কারণে নবনীতার ইন্সটাগ্রাম প্রোফাইলে ঘুরে বেড়াচ্ছে সেই ছবি। শুধু সেই ছবি নয় তার ঠিক দুদিন পরেই আরো একটি ভিডিও পোস্ট করেন সেই মেকআপ আর্টিস্ট। যেখানে একই সাজে একই পোশাকে অভিনেত্রীকে ভিডিওর জন্য বিভিন্ন ধরনের পোজ দিতে দেখা যাচ্ছে। তবে সেই ছবিই দেখে নেটজনতা যে ভুল ভেবে বসেছেন সেটা বলতে বাকি রাখে না।

কেউ কেউ তো মন্তব্য করেছেন সত্যি সত্যিই বিয়ে হয়ে গেলো? আবার কেউ কেউ তো রীতিমতো শুভেচ্ছা জানাতে চলে এসেছে। এই কমেন্ট দেখে অভিনেত্রীও নিশ্চয়ই না হেসে পারেননি। কোথাকার জল কোথায় টেনে নিয়ে যাওয়া যায় তা একমাত্র নেট নাগরিকরা পারেন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *