অদিতি মুন্সির স্বামীর পর এবার পালা ঋতুপর্ণা সেনগুপ্তের!

Title: অদিতি মুন্সির স্বামীর পর এবার পালা ঋতুপর্ণা সেনগুপ্তের! ইডির নিশানায় টলিপাড়ার অভিনেত্রী!

Focus:

অদিতি মুন্সির স্বামীর পর
এবার পালা ঋতুপর্ণা সেনগুপ্তের!

ইডির নিশানায় আবারো
টলিপাড়ার অভিনেত্রী!

ঋতুপর্ণার ঘাড়ের উপর নিঃশ্বাস
ফেলছে ইডি অফিসার!

রোজভ্যালি অতীত!
মাথার উপর চাপ বেড়েছে রেশন দুর্নীতির!

কাজবাজ ফেলে এখন
ইডির ঘরে ছুটতে হচ্ছে!

তদন্ত করতে গিয়ে উঠে আসলো
একের পর এক চাঞ্চল্যকর তথ্য!

কিভাবে তিনি যুক্ত রেশন দুর্নীতির সাথে?
কবে? কোথায়? যেতে হবে ইডির ডাকে

দেখুন

Body:

সদ্য অদিতি মুন্সির প্রাণনাথ দেবরাজকে নিয়োগ দুর্নীতি মামলায় তলব করা হয়। নির্বাচন পর্বের মাঝে এমন কাণ্ড হতে দেখে। রীতিমতো আলোড়ন সৃষ্টি হয় রাজ্য রাজনীতির অলিন্দে। তবে সেই রেশ কাটতে না কাটতেই এবার তলব পড়ল বাংলার স্বনামধন্য অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের। অতীতে যার নাম জড়াতে দেখা গিয়েছিল রোজভ্যালির আর্থিক নয় ছয় মামলায়। আর এবার লোকসভা ভোট পর্ব চলাকালীন আবারো ইডির খপ্পরে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

তবে এবার রোজ ভ্যালি কান্ড নয়, একেবারে রেশন দুর্নীতি মামলায় তলব করা হয়েছে তাকে। তথ্যসূত্র জানা গিয়েছে, ৫ই জুন সিজিও কমপ্লেক্সে হাজিরা দেওয়ার জন্য নোটিশ পাঠানো হয়েছে। তবে এখন প্রশ্ন উঠছে হঠাৎ কেন রেশন দুর্নীতি মামলায় অভিনেত্রীর নাম জড়ালো?

আর সেই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য। তথ্যসূত্রে জানা গিয়েছে রেশন দুর্নীতি মামলায় আর্থিক লেনদেনের জন্যই ঋতুপর্ণাকে তলব করা হয়েছে। এমন কিছু প্রশ্নের উত্তর লুকিয়ে রয়েছে যা অভিনেত্রীর মুখ থেকে জানা যাবে। তদন্ত করতে গিয়ে জানা যায় রেশন দুর্নীতিতে গ্রেফতার এক অভিযুক্ত সঙ্গে টলির অভিনেত্রীর পরিচিতি রয়েছে। এমনকি ঋতুপর্ণার অ্যাকাউন্টে এক কোটি টাকার লেনদেনের হদিশও মিলেছে। পর্দার আড়ালে এই যে টাকার লেনদেন হয়েছে ঠিক কি কারণে হয়েছে? সেই টাকার হিসাব জানতেই তাকে ডেকে পাঠানো। এই মুহূর্তে জানিয়ে রাখি রেশন দুর্নীতি মামলায় এখনো জেলে রয়েছেন রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। এছাড়াও বনগাঁ পুরসভার প্রাক্তন চেয়ারম্যান শংকর আঢ্য রেশন ব্যবসায়ী বাকিবুর রহমান সহ শাসকদলের দাপুটে কয়েকজন নেতা। তবে এদের মধ্যে ঠিক কার সাথে অভিনেত্রীর যোগসূত্র রয়েছে তা এখনো স্পষ্ট জানা যায়নি। তবে এই জিজ্ঞাসাবাদ এর মাধ্যমে হয়তো তদন্তের মোড় ঘুরে যেতে পারে বলেই জানাচ্ছেন ইডি আধিকারিকেরা। এমনকি আরো আরো বড় বড় মাথাও বেরিয়ে আসতে পারে।

এর ঠিক পাঁচ বছর আগে রোজ ভ্যালি কাণ্ডে নাম জড়ায় অভিনেত্রীর। ২০১৯ সালের জুলাইয়ের নাগাদ ঋতুপর্ণা এবং অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় কে রোজভ্যালির আর্থিক নয় ছয় মামলায় ইডির অফিসে হাজিরা দিতে হয় দুজনকে। জানা যায়, একসময় রোজ ভ্যালি সংস্থা বিশেষ কয়েকটি বাংলা ছবির প্রযোজনা করে। আর সেই ছবিতে অভিনয় করেছিলেন ঋতুপর্ণা। তবে জিজ্ঞাসাবাদের পর বিশেষ কিছু জানা যায়নি বলেই সে সময় জানা যায়।

আর এবার ঠিক পাঁচ বছরের মাথায় আবারও ইডির নিশানায় টলিপাড়ার এই অভিনেত্রী। তবে জানা গিয়েছে, তিনি এখন তুমুল ব্যস্ত। ৭ই জুন মুক্তি পেতে চলেছে প্রসেনজিৎ এবং ঋতুপর্ণার ৫০ তম ছবি অযোগ্য। অভিনেত্রী এই মুহূর্তে আমেরিকায় রয়েছেন বলেই জানা যায়। একদিকে সিনেমা মুক্তি পাওয়ার দুদিন আগে হাজিরার নির্দেশ। আবার অন্যদিকে তলবের আগের দিন ভোটের ফলাফল সব মিলিয়ে এখন জোর তরজা শুরু হয়েছে রাজ্য-রাজনীতির মহলে। তথ্যসূত্রে জানা গিয়েছে, মেল মারফত অভিনেত্রীকে নোটিশ পাঠানো হয়েছে। তবে ঋতুপর্ণা সেনগুপ্তের তরফ থেকে এখনো পর্যন্ত কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়। এখন শুধু সময়ের অপেক্ষা তিনি ৫ই জুন আদৌ হাজিরা দিতে যান কিনা।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *