দিদা এই পৃথিবী ছেড়ে চলে গেছেন! সেই শোকে নাতনি মুখে মেকআপ করে শ্মশানে যাচ্ছেন!

Title: দিদা এই পৃথিবী ছেড়ে চলে গেছেন! সেই শোকে নাতনি মুখে মেকআপ করে শ্মশানে যাচ্ছেন!

Focus:

শ্মশানে যাওয়ার আগে
কিভাবে সাজতে হয় জানেন?

না জানলে জেনে নিন
এই মেকাপ সুন্দরীর কাছে!

( ভিজুয়ালটা দেখাতে হবে )

দিদা এই পৃথিবী
ছেড়ে চলে গেছেন!

সেই শোকে নাতনি মুখে
পার্টি মেকআপ করছেন!

নাতনির মেকাপ দেখলে
হার মানবে বলিউডের সুন্দরীরাও!

সমাজ মাধ্যমে এমন কাণ্ড দেখে
রীতিমতো ক্ষোভে ফুঁসছে নেটজনতা!

দেখুন
কি করলো নাতনি

Body:

কেউ করে শ্রাদ্ধ বাড়ির মেকআপ, আবার কেউ করে হসপিটালে যাবার মেকআপ। আর এখন সমাজ মাধ্যমে দেখা যাচ্ছে শ্মশানে যাওয়ার মেকআপ। বর্তমানে সোশ্যাল মিডিয়া এমন একটা প্লাটফর্ম হয়ে দাঁড়িয়েছে যেখান থেকে মানুষ খুব সহজেই নাম কামাতে চান। তবে এই জনপ্রিয় হওয়ার চক্করে কেউ কেউ এমন সব কীর্তি কান্ড করে বসেন। যার জেরে জনপ্রিয় হওয়া তো দূর রীতিমতো ট্রোলের শিকার হতে হয়।

এবার শ্মশানে যাওয়ার মেকআপ করে জনসম্মুখে হাজির হয়েছেন আরেক রমণী। তবে সেটা শ্মশানে যাবার মেকআপ বলে নাকি পার্টিতে যাওয়ার মেকআপ তা বোঝা বড় মুশকিল।

( ভাইরাল হওয়া মেয়েটিকে দেখাতে হবে)

সম্প্রতি সমাজ মাধ্যমে চোখ রাখলেই দেখা যাচ্ছে সেই ভিডিও। যে ভিডিও তে দেখা যাচ্ছে মেয়েটি বলছে হঠাৎ করেই তার দিদা এই দুনিয়া ছেড়ে চলে গেছেন। তাই সে দেরী না করে শ্মশানে যাওয়ার জন্য ঝটপট রেডি হয়ে গেলেন। তবে মেয়েটি সেখানে যাওয়ার জন্য কি পড়বে সেটা বুঝে পাচ্ছিল না। এরপর খেয়ালে আসে তার কাছে একটা সুন্দর ড্রেস রয়েছে সেটা পড়েই সে দিদার শেষ কাজ করতে যেতে পারবে। যেহেতু সে ডেলি ব্লগার তাই দিদার মারা যাবার এবং শেষ কৃত্যকর্মের ব্লগ শেয়ার করছে সকলের কাছে।

ব্লগটিতে দেখা যায় মেয়েটি স্লিভলেস ব্ল্যাক রঙের লং ফ্রক পড়ে নেন। এরপর মেকাপ করতে করতে তিনি গল্প করতে থাকেন। বলে তার দিদা তাকে ছেড়ে পুরোটাই চলে গেছে। তাই তার মন খারাপ হচ্ছে। আবার নিজেকে নিজে বোঝাচ্ছিলেন যে মন খারাপ করে কিছুই হবে না। একদিন না একদিন সকলকে ওপরে যেতেই হবে। তবে কিছুতেই তার মন মানতেই চাইছে না। যার জন্য মেকাপটাও ঠিকভাবে করতে পারছেন না। তার মন এতটাই খারাপ যে মাঝেমধ্যে মেকআপ করতে করতে নেচেও উঠছেন।

( মাঝে মধ্যে নাচছে সেই ভিডিও শেয়ার করতে হবে)

কথা বলতে বলতেই তিনি নিজের মেকআপ সেরে ফেলেন। একেবারে ন্যাচারাল লুকই রেখেছেন। শুধুমাত্র ফাউন্ডেশন লিপস্টিক, কাজল, গ্লিটারি চোখ সামান্য প্রসাধনী ব্যবহার করেছেন। এমনকি শেষ পথে একটু বডি স্প্রেও ব্যবহার করে নিয়েছেন। তার মতে মেয়েদের প্রচুর জ্বালা মেকআপ করলেও দোষ না করলেও দোষ। এরপর মেকাপ করে চলে যান শ্মশানে।

( ভিজুয়াল দেখাবে )

সেই ভিডিটটি শেয়ার করে, ক্যাপশন দিয়েছেন শ্মশানে যাওয়ার আগে একটু সেজে নিলাম । তবে বানানেও অজস্র ভুল।

এই ভিডিওটি সমাজ মাধ্যমে প্রকাশ হতে না হতেই রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। নাতনির এহেন কাণ্ড দেখে রেগে লাল নেট পাড়া। রাতারাতি তার ভিডিও ৫ মিলিয়ন ভিউজ পার করেছে। সেই সাথে একের পর এক মন্তব্যে ভরে উঠেছে কমেন্ট বক্স। কেউ কেউ বলছেন পেটে শিক্ষা না থাকলেই এমন কাণ্ডই হয়। আবার কেউ বলেন, ভাইরাল হওয়ার জন্য মানুষ কত কি নাই করতে পারে তা আজকে না দেখলে জানতে পারতাম না। আবার কেউ লেখেন আজ তলানিতে গিয়ে দাঁড়িয়েছে মানুষের মানসিকতা,,,,,, প্রিয়জনের মৃত্যুতেও যারা ব্লগ বানাতে ছাড়ে না, তারা আসলে মানসিক বিকারগ্রস্ত।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *