৩ বছর আগেই গোপনে বিয়ে সেরেছেন দেব-রুক্মিণী!

Title: ৩ বছর আগেই গোপনে বিয়ে সেরেছেন দেব-রুক্মিণী! রয়েছে একটি ফুটফুটে সন্তানও! বেরিয়ে এলো দেবের কালো সত্য!

Focus:

৩ বছর আগেই গোপনে বিয়ে
সেরেছেন দেব-রুক্মিণী!

রুক্মিণীর সিঁথিতে চড়িয়েছেন
লাল টকটকে সিঁদুর!

সুখী দাম্পত্যের রয়েছে
একটি ফুটফুটে সন্তানও!

ভাইরাল দুজনের
বিয়ের ছবি!

একথা জানতেন
রুক্মিণীর মাও!

এজন্যই কি তারা আর ধুমধাম
করে বিয়ে করতে চান না!

বিয়ে নিয়ে অকপট
স্বীকারোক্তি দেবের!

বেরিয়ে এলো দেবের
কালো সত্যি!

তোলপাড় হয়ে
উঠেছে সিনেপাড়া!

Body:

সে কি কান্ড! দেব রুক্মিণীর বিয়ে হয়ে গেছে, তাও আবার কি না বছর তিনেক আগে! একই ঘরে দুজনে সংসার করছেন। সাথে ফুটফুটে সন্তানও রয়েছে। বোঝাই যাচ্ছে একেবারে ভরা সংসার। দেবের সুখের সংসারের গল্প এখন জনতা জনার্দনের দরবারে। তবে সবকিছুই লুকোচুরি! বিন্দুমাত্র টের পায়নি কেউ। কিন্তু এখন সবই ফাঁস হয়েছে। না না দেব-রুক্মিণীর এই কথা আমি বলছি না। বলছে গুগল বাবাজীবন।

টলিউডের নজরকাড়া জুটির মধ্যে অন্যতম দেব-রুক্মিণী। অভিনেতার হাত ধরেই বড় পর্দায় অভিষেক স্বনামধন্য মডেল রুক্মিনীর। আগে যেখানে দেব-শুভশ্রীর জুটি দেখার জন্য ভক্তরা মুখিয়ে থাকতেন। এখন শুধু দেব রুক্মিণীর প্রেমের রসায়ন দেখার জন্য ভক্তরা অপেক্ষায় থাকেন। তারা শুধু সিনেমায় নয়, বাস্তবেও প্রেমিক-প্রেমিকা। প্রেমে শিলমোহর পড়লেও এখনোও পর্যন্ত বিয়েতে শিলমোহর পড়েনি। ৪০ পার করা সুপারস্টার দেবের এখনো ব্যাচেলার তকমা যেমন কি তেমনি রয়ে গেছে। ভক্তদের মনে একটাই প্রশ্ন? দুজনের বিয়ে কবে হবে? যতবারই তাদের বিয়ে নিয়ে প্রশ্ন করা হয়েছে ততবারই নানা অছিলায় সেই উত্তর এড়িয়ে গেছেন। অথবা কাট কাট জবাব দিয়ে সকলের মুখ বন্ধ করে দিয়েছেন।

তবে এবার তাদের বিয়ের সত্যিই ফাঁস হলো। লোকসভা ভোট পর্বের মাঝেই দেবের মাথায় হাত। ষষ্ঠ দফায় ঘাটালে ভোট শেষ হয়েছে। এরই মাঝে টলিপাড়ার বাতাসে বাতাসে ঘুরে বেড়াচ্ছে তাদের বিয়ের চর্চা। যদিও তা নতুন কোন বিষয় নয়। তবে এবার সবকিছুর ঊর্ধ্বে চলে গেল।

সম্প্রতি সমাজ মাধ্যমে একটি পোস্ট ঘুরে বেড়াচ্ছে। যেই পোস্টে অকপোট স্বীকারোক্তি সুপারস্টার দেবেরও। আসলে দেবের এক ভক্ত সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছেন। পোস্টটি মূলত গুগলে সার্চ করা হয়েছে স্পষ্ট বোঝা যায়। সেখানে লেখা থাকে দেবের স্ত্রী কে? উত্তরে গুগল বাছাধন জানায়, দেব এক জন অভিনেতা। তিনি কবীর, মাউন্টেন অফ দ্য মুন, সাঁঝবাতির জন্য পরিচিত। এতদূর ঠিক ছিল, এরপরেই মোড় ঘোরানো উত্তর। সেখানে লেখা থাকে *দেব ৬ই মে, ২০২১ থেকে রুক্মিণীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ! তাঁদের নাকি একটি সন্তানও রয়েছে।

এটারই একটি স্ক্রিনশট তুলে দেবের ফ্যানক্লাব থেকে শেয়ার করা হয়। পোষ্টের ওপরে লেখা আছে গুগল না থাকলে জানতেই পারতাম না এই কথা। ব্যাস এই নিয়েই হইচই পড়ে যায়। তবে হইচই এর মাত্রা আরও বেড়ে যায় যখন দেব পোস্টটিকে নিজে শেয়ার করেন। আর পোস্টের নিচে উল্লেখ করেন তিনিও নাকি জানতেন না। সাথে একটা ইমোজিও লাগিয়ে দেন। এই নিয়েই টলিপাড়ায় শুরু হয়ে যায় রীতিমতো বিস্তর জল্পনা।

এমনকি একটি সাক্ষাৎকারে, দেবের সাথে গোপনে বিয়ে করা নিয়ে রুক্মিণীকে প্রশ্ন করা হয়। উত্তরে অভিনেত্রী জানান, ওরে বাবা তার মা জানতে পারলে তাকে কচুকাটা করবে। একটি ছবি এই মুহূর্তে দেদার ভাইরাল হচ্ছে। সেখানে দেব এবং রুক্মিণী বর এবং বধু বেশে রয়েছে। আর সেই জল্পনা উড়িয়েই তিনি জানিয়েছেন, এই ছবিটি আসলে চ্যাম্প শুটিং চলাকালীন একটি ছবি। আর এই ছবি নিয়েই এত শোরগোল। এমনকি তাদের এই গোপনে বিয়ের গল্প তার মায়ের কানেও তুলেছে প্রতিবেশীরা। তবে তিনি সে বিষয়ে খুব একটা পাত্তা দেননি।

তবে অভিনেত্রী- অভিনেতা যতই উত্তর দিক না কেন। এখনোও সেই একটাই প্রশ্ন দেব রুক্মিণী সত্যিই কবে বিয়ে করবেন? তবে তার উত্তর সময়ই বলবে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *