: প্রেম করে পাঁকে পড়লেন প্রেমিকা!

Title: প্রেম করে পাঁকে পড়লেন প্রেমিকা! ব্রেকাপের পর বয়ফ্রেন্ড হাতে ধরালেন খরচের লম্বা লিস্ট! সুদ সমেত ফেরত দিতে হবে সব!

Focus:

প্রেম করে পাঁকে
পড়লেন প্রেমিকা!

ব্রেকাপের পর বয়ফ্রেন্ড
হাতে ধরালেন খরচের লম্বালিস্ট!

সিএ বয়ফ্রেন্ড বলে কথা,

খরচের পাই টু পাই
হিসেব দিয়েছেন তিনি!

একটাকা কমও নয়,
একটাকা বেশিও নয়!

যত টাকা খরচ করেছেন সুদ সমেত
ফেরত দিতে হবে গার্লফ্রেন্ডকে!

সিএ বয়ফ্রেন্ডের সাথে প্রেম করে যুবতীর
চোখের জলে নাকের জলে অবস্থা!

Body:

আজকালকার দিনে এই প্রেম তো এই ব্রেকাপ। সম্পর্ক যেনো ছন্নছাড়া। পান থেকে চুন খসলেই সঙ্গে সঙ্গে কল আর ব্রেকআপ। তবে অনেকে ব্রেকআপের ধাক্কা সামলাতে না পেরে দেবদাস হয়ে ঘুরে বেড়ান। আবার কেউ কেউ ব্রেকআপের রিভেঞ্জ নিতে নানাধরনের কৌশল প্রয়োগ করেন। তবে এবার প্রেমে পড়ে নাকানি-চুবানি খেতে হচ্ছে এক যুবতীকে। ব্রেকআপের পর প্রেমিক-প্রেমিকার মধ্যে একে অপরকে দেওয়া জিনিস ফেরত নিতে দেখা যায়। তবে ব্রেকআপের জন্য এমন বদলা সাত জন্মেও কেউ দেখেনি।

প্রেমিকার পিছনে যত টাকা খরচ করেছেন সেই টাকার লম্বা লিস্ট করে,,,,,,ফেরত চেয়েছেন প্রেমিক। আর প্রেমিক যদি সিএ হন তাহলে তো এমনটা হবেই। সারাক্ষণ যারা বড় বড় কোম্পানির হিসাব তুড়ি মেরে করে ফেলে তাদের কাছে এই হিসাব তো হাতের ময়লা।

সম্প্রতি সমাজ মাধ্যমে ঘুরে বেড়াচ্ছে এমনই একটি পোস্ট। পোস্টটি মূলত করা হয়েছে ট্রোলস অফিসিয়াল নামে একটি ইনস্টাগ্রাম পেজ থেকে। তবে এই পোস্টটি করেছিলেন সেহেজ নামের একটি মেয়ে। সেটাকেই শেয়ার করা হয় ইনস্টাগ্রাম পেজে। পোস্টটিতে মেয়েটি লিখেছেন, তার রুমমেট আদিত্য নামের এক সিএর সাথে ডেট করছিলেন। সম্পর্কে থাকাকালীনই ছেলেটি মেয়েটির পিছনে যত টাকা খরচ করছিলেন তার সমস্ত হিসাব রাখতেন। এরপর যখন তাদের ব্রেকআপ হয় তখন সেই প্রেমিক তার প্রেমিকাকে একটি এক্সেল সিট পাঠান। আর এই এক্সেল সিটেই সমস্ত হিসেব-নিকেশ তিনি করে রেখেছিলেন। গার্ল ফ্রেন্ডের পিছনে কফিডেট থেকে শুরু করে সিনেমা ডেট, মেকআপ, বার্থডে গিফট, ভ্যালেন্টাইন গিফটের জন্য কতটাকা খরচ হয়েছে তা পাই টু পাই লেখা আছে এতে। পোস্ট দেখে বোঝা যাচ্ছে সাত মাস সম্পর্কে ছিলেন তারা। আর প্রতিমাসে কত কত খরচ হয়েছে তা হিসাব দিয়েছেন সেই সিএ বয়ফ্রেন্ড। সব মিলিয়ে সাত মাসে প্রেমিকার জন্য খরচ হয়েছে ৬০,৬৩৫.৪৮ টাকা। এমনকি সেই এক্সেল সিটে টাকার সাথে ১৮% ট্যাক্স যোগ করে দিয়েছেন। অর্থাৎ ট্যাক্স সহ নগদ টাকা তাকে ফেরত দিতে হবে।

এখানেই শেষ নয়, তিনি আরো লেখেন যুবতী চাইলে সেই টাকা কিস্তিতে শোধ করতে পারেন। আর কিস্তিতে শোধ করতে হলে প্রতি মাসে ৪ শতাংশ করে সুদ দিতে হবে। আর এই পোস্টটি শেয়ার হওয়া মাত্রই নেটিজেনরা বিষয়টিকে লুফে নিয়েছেন।

এই পোস্টটি দেখে কেউ কেউ ছেলেটিকে স্যালুট জানিয়েছেন। আবার কেউ বলেন, এখানে দোষ কোথায়, উনি যা করেছেন এক্কেবারে ঠিক করেছেন। আবার কেউ লেখেন, কিপ ডুইং ব্রো! সি ডিজার্ভ ইট। অনেকে আবার মজার ছলে বলেন, এই সিএ-র নাম্বারটা পাঠান, ফ্রিতে আইটিআর করিয়ে নেবে।

এরপর থেকে হিসাব রক্ষকের সাথে প্রেম করতে হলে দশবার ভাবুন। যখন তখন আপনারও হাতে ধরতে পারে লম্বা টাকার লিস্ট।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *