বলিউডের এই অভিনেত্রীর প্রেমে দিওয়ানা ছিলেন রতন টাটা!

Title: বলিউডের এই অভিনেত্রীর প্রেমে দিওয়ানা ছিলেন রতন টাটা! এই নায়িকাকে না পেয়ে বিয়ে করেননি কোনোদিনও! কে সেই সুন্দরী?

Focus:

বলিউডের এই অভিনেত্রীর
প্রেমে দিওয়ানা ছিলেন রতন টাটা!

প্রেমে পড়ে রীতিমতো
হাবুডুবু খান তিনি!

কিন্তু দিনশেষে সেই দেবদাসই
হতো হলো মিস্টার প্রেমিককে!

এই নায়িকাকে না পাওয়ায়
বিয়ে পর্যন্ত করেননি তিনি!

কে সেই লাস্যময়ী অভিনেত্রী?

যাকে না পেয়ে দেবদাস
হয়ে গেলেন রতন টাটা!

Body:

রতন টাটা যার নাম শুনলেই সকলের মনে শ্রদ্ধা জাগে। তিনি শুধু ভারত নয় গোটা বিশ্বের মধ্যে অন্যতম সফল শিল্পপতি। শিল্পপতি ছাড়াও এই মানুষটির রয়েছে আরোও একটি পরিচয়। তিনি দানবীর, হ্যাঁ নিজের ব্যবসার অধিকাংশটাই দান করেন দুঃস্থ ব্যক্তিদের জন্য। এমনকি রাস্তার নিরীহ পশুদের কথা ভেবে,,,,,,,,,,,মিস্টার টাটা তাদের জন্য বানিয়েছেন হাসপাতাল। কিন্তু এত জনপ্রিয়তা, এত অর্থ থাকা সত্বেও জীবনে পাশে দাঁড়ানোর মতন কাউকে পাননি। দিনশেষে বাড়িতে এসে প্রাণখুলে হাসার সঙ্গীটুকুও পাননি। পরিবার পরিজন বলতে কেউই নেই।

যতবারই নিজের জীবনকে সুন্দর, রঙ্গিন করে তুলতে চেয়েছেন ততবারই তিনি ব্যর্থ হয়েছেন। জীবনে বসন্ত আসেনি সেকথা ভুল। তবে তার স্থায়ীত্বও বেশি দিন থাকেনি। নিজের ভালোবাসার মানুষের কাছে পেয়েছেন প্রত্যাখ্যান। কে সেই নারী যিনি কিনা রতন টাটার মতন ব্যক্তির হাত ছেড়ে চলে যান?

শোনা যায় এই নারীর সাথেই বহুবছর ভালোবাসার সম্পর্ক ছিল রতন টাটার। এমনকি এই নারীর প্রেমে পড়ে সকলকে ভুলে ছিলেন তিনি। একের পর এক ভালো সম্বন্ধ পযর্ন্ত তিনি প্রত্যাখ্যান করে দেয়। শুধুমাএ এই নারীর জন্য।

রতন টাটার সেই প্রাক্তন প্রেমিকা বলিউডের অন্যতম অভিনেত্রী। বলিউডের বোল্ড বিউটি কুইন বলা যেতে পারে তাকে। ১৯৪৪ সালে ১৭ অক্টোবর পাঞ্জাবের লুধিয়ানায় জন্মগ্রহণ করেছিলেন। তবে জন্মের পর তিনি পাড়ি দেন ইংল্যান্ডে। এরপর আবারো দেশে ফিরে বলিউডে নাম লেখান তিনি। প্রথম প্রথম অতোটা জনপ্রিয়তা পেলেও। পরিশ্রম এবং বুদ্ধি জেরে বলিউডে নিজের নাম তৈরি করে নেন। টারজান গোজ টু ইন্ডিয়া’ ছবির মধ্যে দিয়ে প্রথম সকলের নজর কেড়েছিলেন। একদম অল্প বয়সে এই সিনেমার মাধ্যমে সকলকে তাক লাগিয়ে দেন। একের পর এক হিট ছবি রাজ খোসলার *দো বাদান, রাজ কাপুরের মেরা নাম জোকারেও কাজ করেন। এমনকি চলচিত্র জগতের পথিকৃৎ সত্যজিৎ রায়ের অরণ্যের দিনরাত্রি তেও কাজ করেছিলেন।

এতো তো হিন্টস দিলাম বুঝতে পারছেন ইনিই কে? ইনিই আর কেউ নন, সিমি গারেওয়াল! ইনিই ছিলেন রতন টাটার প্রাক্তন প্রেমিকা। শোনা যায়, তার ব্যক্তিত্ব, অভিনয় দক্ষতা, কথা বলার ধরন দেখে মুগ্ধ হয়ে যান রতন। প্রথমে বন্ধুত্ব, এরপর প্রেম। ঘুরতে যাওয়া, অবসর সময় কাটানো সবই চলে। কিন্তু কোনো এক ব্যক্তিগত কারণেই দুজনের সম্পর্ক ভেঙ্গে চুরমার হয়ে যায়। সেই সাথে রতন টাটার মনও কাঁচের মত টুকরো টুকরো হয়ে গিয়েছিল। আর সেই থেকেই তিনি মনে মনে ঠিক করে নিয়েছিলেন সিমি নয়তো তাহলে আর কেউ নয়। এখনোও অনেকেই বলেন বলিউডের এই অভিনেত্রীর সঙ্গে নাকি বিয়ে পর্যন্ত ঠিক হয়ে গিয়েছিল। কিন্তু শেষপর্যন্ত তা আর পরিণতি পায়নি। তাই নাকি আজও তিনি অবিবাহিত রয়ে গেছেন।

একটি সাক্ষাৎকারে অভিনেত্রী সিমি নিজেই বলেছিলেন, যে তাঁর সাথে নাকি টাটার দীর্ঘদিনের সম্পর্ক ছিল। তাঁর মতো মানুষ একটাও হয় না। সে একজন নিখুঁত ব্যক্তি এবং তার অনুভূতিও অত্যন্ত খাঁটি। শুধু কি তাই, তিনি একজন হাস্যরসিক পূর্ন ব্যক্তিও বটে। অভিনেত্রী এখানেই থেমে থাকেননি। সাক্ষাৎকারে জানান, রতনটাটার কাছে টাকার খুব একটা গুরুত্ব নেই। তিনি শুধু সম্পর্কের মান বোঝেন। ব্যাস আর কিছুই নয়।

যার প্রাক্তন তার নামে প্রশংসা করে সেখান বোঝাই যায় রতন টাটার কাছে সম্পর্কের গুরুত্ব ঠিক কতখানি।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *