বাড়িতে রাখুন জবা ফুলের গাছ! শুয়ে পড়া ভাগ্য তড়াক করে জেগে উঠবে!

Title: বাড়িতে রাখুন জবা ফুলের গাছ! শুয়ে পড়া ভাগ্য তড়াক করে জেগে উঠবে! সাফল্য আপনার দুয়ারে কড়া নাড়বে! মা লক্ষ্মী হেঁটে আসবে আপনার ঘরে!

Focus:

বাড়িতে রাখুন
জবা ফুলের গাছ!

শুয়ে পড়া ভাগ্য তড়াক
করে জেগে উঠবে!

সাফল্য আপনার দুয়ারে
এসে কড়া নাড়বে!

মা লক্ষ্মী পায়ে হেঁটে
আসবে আপনার ঘরে!

টাকায় টাকায়
ভরবে বুক পকেট!

এই একটি ফুল আপনাকে
মালামাল করে তুলবে!

আর কি কি করে জবাগাছ?
দেখুন

Body:

শহর কলকাতা হোক কিংবা গ্রাম বাংলা প্রায় বেশিরভাগ বাড়িতেই লাল জবা গাছ দেখতে পাওয়া যায়। তবে জবা গাছ থেকে শুধু ফুলই পাওয়া যায় না। সেইসাথে আরও অনেক কিছু পাওয়া যায়। যাদের বাড়িতে লাল টকটকে জবা ফুলের গাছ থাকে তাদের ভাগ্য রেলগাড়ির মত দৌঁড়াতে থাকে। ধর্মীয় বিশ্বাস অনুসারে, মা লক্ষ্মীর অত্যন্ত প্রিয় একটি ফুল হচ্ছে এই জবা ফুল। প্রতিদিন নিয়ম মেনে যত্ন করতে পারলেই আপনাকে বড়লোক হওয়া কেউ আটকাতে পারবে না। ঝড়ের গতিতে অর্থ লাভ শুরু হবে। বাড়িতে সর্বদা মা লক্ষ্মী আলো করে থাকবেন। মায়ের আশীর্বাদে জীবনে কখনোই সুখের অভাব আসবে না। শুধু তাই নয় বাস্তুশাস্ত্র মতে, বাড়িতে জবা গাছ রাখলে পাঁচ পাঁচটি উপকারিতা পাওয়া যায়। সেগুলি কি কি –

এক, চুম্বকের মত অর্থ টানে:

ধর্মীয় বিশ্বাস অনুসারে, যেহেতু জবা গাছ মা লক্ষ্মীর প্রিয় ফুল। তাই যে বাড়িতে যত্নের সাথে জবা গাছ বেড়ে ওঠে। সেই বাড়িতে অর্থ সঙ্কট টোকা পর্যন্ত দিতে পারে না। মা লক্ষ্মীর আশীর্বাদে অর্থের ঝাঁপি সর্বদা খোলা থাকে। বিশেষ করে গৃহবধূরা যদি এই গাছের যত্ন নেন আপনার স্বামীর সংসারে অভাব অনটন দূর হয়ে যায়। সেই সাথে সাফল্য উতলে উতলে পড়ে। এছাড়াও যদি মানিব্যাগে জবা ফুল রাখতে পারেন। তাহলে আপনার অহেতুক অর্থব্যয় কমে যাবে।

দুই, পারিবারিক কলহ দূর হয়:

নিত্য দিনের পারিবারিক ঝামেলা থেকে মুক্তি পেতে চান। তাহলে বাড়িতে লাগান জবা গাছ। অবশ্যই মনে রাখবেন এটি যেকোন দিক বরাবর লাগালে চলবে না। বাস্তুশাস্ত্র অনুসারে, পারিবারিক সমস্যা থেকে মুক্তি পাবার জন্য অবশ্যই পূর্ব দিকে জবা গাছ লাগান। এতে করে সংসারে তৈরি নেগেটিভ এনার্জির বিনাশ ঘটবে। এবং ইতিবাচক শক্তির উত্থান হবে। এর ফলে পারিবারিক যাবতীয় ঝামেলা দূর হয়।

তিন, ব্যবসায়িক উন্নতি:

ব্যবসায় উন্নতি জন্য একটি মাত্র জবা ফুল অত্যন্ত উপকারী। প্রতিদিন সকালে স্নান করে মা লক্ষ্মীর পায়ে লাল জবা নিবেদন করুন। এতে করে মা লক্ষ্মী তুষ্ট হন। আর মা লক্ষ্মী তুষ্ট হলে আপনার ব্যবসায় লাভ হওয়া থেকে কেউ আটকাতে পারে না।

চার, পড়াশুনায় মনোযোগ:

অনেক সময় দেখা যায় বাচ্চাদের পড়াশোনার প্রতি আগ্রহ কমে যায়। পড়তে বসলেই ঝিমুনি, আসে সাথে আলস্য সৃষ্টি হয়। বাচ্চারা যে টেবিলে পড়াশোনা করে সেখানে একটি করে জবা ফুল রেখে দিন। এমনকি যে স্থানে বাচ্চার বই খাতা থাকে সেখানেও জবা ফুল রাখতে পারেন। বাস্তুশাস্ত্র অনুসারে, জবা ফুল হচ্ছে একাগ্রতার প্রতীক। এই জবা ফুল আপনার বাচ্চার মন অন্যদিকে ভ্রষ্ট হতে দেয় না। সাথে পড়াশোনার প্রতি মনোযোগ এবং একাগ্রতাও বাড়ায়। সাথে পরীক্ষায় দারুণ ফল আসে।

পাঁচ, ভাগ্য ফেরানো:

অনেক সময় নানারকমের চেষ্টা করেও নিজের ক্যারিয়ারে হোক কিংবা উচ্চ শিক্ষার ক্ষেত্রে বারবার ব্যর্থ হতে হয়। জ্যোতিষ শাস্ত্র বলে অনেক সময় ভাগ্য সাথে না থাকলে,,,,,,, হাজার চেষ্টা করেও সাফল্য পাওয়া যায় না। তাই নিজের ভাগ্য ফেরাতে চাইলে প্রতিদিন সূর্য প্রণামের সময় এক কলসি জল জবা গাছে নিবেদন করুন। এতে করে সূর্যদেবতা অত্যন্ত প্রসন্ন হন। সেই সাথে আপনার থিতিয়ে পড়া ভাগ্যে বদল ঘটে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *