শুক্রের রাজকীয় চালবদল! উদিত হবে ৩ রাশির ভাগ্য!

Title: শুক্রের রাজকীয় চালবদল! উদিত হবে ৩ রাশির ভাগ্য! গোটা জুলাই মাস কাটবে রাজার হালে!

Focus:

শুক্রের রাজকীয়
চালবদল!

সুখের ঝড় উঠবে জীবনে!
উদিত হবে ৩ রাশির ভাগ্য!

গোটা জুলাই মাস
কাটবে রাজার হালে!

মাঠে ছুঁয়ে ফলাবে
কাঁড়ি কাঁড়ি সোনা!

মা লক্ষ্মী খুলে
দেবেন আয়ের ঝাঁপি!

এই তিন রাশির সাথে
আর কি কি হবে?

দেখুন

Body:

হাতে আর কয়েকটা দিন। তারপরই শুরু হবে নতুন একটি মাস, জুলাই মাস। আর নতুন মাস মানেই নতুন কিছু শুরু করার তাগিদে থাকে সকলেই। তবে জ্যোতিষ শাস্ত্র, অনুসারে জুলাই মাস হচ্ছে সৌভাগ্যের কারক। অন্যান্য মাসের তুলনায় জুলাই মাসে বেশি করে গ্রহরা স্থান পরিবর্তন করেন। এর ফলে ভাগ্যের চাকা দুরন্ত গতিতে ছুটতে থাকে। আর এবার জুলাই মাসে ধন, বৈভব সৌভাগ্য এবং বিলাসিতার দেবতা শুক্র রাজকীয় চালে গোচরে যাবে। বৃহস্পতি গ্রহদের অধিপতি হলেও অর্থভাণ্ডারের অধিপতি হচ্ছেন শুক্র। আর এবার শুক্রের স্থান পরিবর্তনের কারণে ৩ রাশির ভাগ্যতে ধনযোগের লটারি লাগবে। ক্যারিয়ারে আসবে বিরাট সাফল্য। মা লক্ষ্মী সোনার সিঁড়ি উপহার করবে আপনাকে।

তালিকায় প্রথমেই রয়েছে বৃষ রাশি:

জ্যোতিষ শাস্ত্র বলছে, বৃষ রাশির ভাগ্যে শুক্র উদয় হতে চলেছে। এর ফলে আপনি আকস্মিক ধনলাভ করতে পারেন। একবার দুবার নয় গোটা মাসেই বারবার ধনসম্পত্তি লাভ হতে পারে। এমনকি এই সময় পৈতৃক সম্পত্তির অংশ আপনি পেতে পারেন। শুধু তাই নয় বৃষ রাশির জাতকদের জন্য সরকারি কাজের বিরাট সুযোগ আসতে পারে। বিশেষ করে যারা দীর্ঘদিন চাকরির না পাবার অবসাদে ভুগছেন। এটাই তাদের জন্য মোক্ষম সময় হয়ে উঠতে চলেছে। এছাড়াও যারা শিক্ষা সংক্রান্ত কাজের সাথে যুক্ত এই সময় তাদের সম্মান বৃদ্ধি পাবে।

দুই মিথুন রাশি:

শুক্রের আগমনে মিথুন রাশির জাতকেরা শুভ ফল পেতে চলেছেন। এবার ব্যর্থ নয় সাফল্যই হবে আপনার মূল মন্ত্র। কর্মক্ষেত্রে উচ্চ পদে যুক্ত হতে পারেন। বিশেষ করে ইঞ্জিনিয়ারদের পদোন্নতির যোগ রয়েছে। ব্যবসায়ীরাও এই সময় দুহাত ভরে অর্থ লাভ করতে পারবেন। এমনকি দীর্ঘদিনের পরিকল্পনাও এই সময় সফল হবে। পাশাপাশি যারা অভিনয় কিংবা সমাজের কাজের সাথে যুক্ত তাদের সুনাম, জনপ্রিয়তা, মান-সম্মান বাড়বে।

তিন, কন্যা রাশি:

কন্যা রাশিদের জীবনে চলার পথ আরো মসৃণ হয়ে উঠতে চলেছে। নানা ধরনের সমস্যার কারণে যে মানসিক সমস্যায় ভুগছিলেন। সেই মানসিক সমস্যা স্থিতিশীল হবে। এমনকি ধারেদেনা সংক্রান্ত সমস্যাও মিটে যাবে। সেই সাথে বাজারে আটকে থাকা টাকাও আপনার হাতে আসবে। তবে এই সময় নতুন কিছু তৈরির কথা ভাববেন না। চেষ্টা করুন এই সময় পরিবারের সাথে সময় কাটানোর। বাবা মা নিজের সঙ্গীর সাথে সময় কাটান। এতে করে সংসারে সুখ সমৃদ্ধি বৃদ্ধি পাবে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *