শনির কৃপায় বড়লোক হবে ৩ রাশি! গাড়ি থেকে বাংলো সবই হবে আপনার

Title: শনির কৃপায় বড়লোক হবে ৩ রাশি! গাড়ি থেকে বাংলো সবই হবে আপনার! দুঃখ, কষ্ট সবই যাবে ঘুচে!

Focus:

শনির কৃপায়
বড়লোক হবে ৩ রাশি!

গাড়ি থেকে বাংলো
সবই হবে আপনার!

দুঃখ, কষ্ট
সবই যাবে ঘুচে!

বস্তা বস্তা টাকায়
ভরবে সংসার!

কুস্টিতে সূর্যপুত্রের আগমন!

এই তালিকায়
আপনি আছেন তো?

দেখুন

Title:

কথায় আছে যেমন কর্ম তেমন ফল! আর এই ফল দেন স্বয়ং সূর্যপুত্র শনিদেব। যার নাম শুনলেই সকলের আত্মারাম খাঁচা হয়ে যায়। জ্যোতিষ শাস্ত্র অনুসারে গ্রহদের মধ্যে সবচেয়ে গরম দেব হলেন শনিদেব। একাধারে ন্যায়েরও দেবতা। অনেকেই মনে করেন শনি হচ্ছেন কুলক্ষণা। এনার নজর যার উপর পড়ে জীবন একেবারে সর্বনাশ হয়ে যায়। তবে শনিদেব শুধু কুফল দেননা, সাথে করে সুফলও দেন। আর বড় ঠাকুরের আশীর্বাদ যার মাথায় পড়ে। সে এই পৃথিবীর সবচেয়ে সৌভাগ্যবান ব্যক্তি হয়ে ওঠে। আর এবার সূর্য পুত্রের বক্রীচালের জন্য শুভসময় ফিরতে চলেছে এই ৩ রাশির। বড় ঠাকুরের কৃপায় রাতারাতি হয়ে যাবেন মালামাল। যেকোনো চ্যালেঞ্জকে তুরি মেরে উড়িয়ে দিতে পারবেন। দেখুন কোন ৩ রাশির কথা বলা হয়েছে-

প্রথমেই রয়েছে, মেষ রাশি:

মেষ রাশির জাতকদের জীবনে নতুন সময় শুরু হতে চলেছে। আগামী কয়েকমাস বড় ঠাকুরের কৃপায় আপনি রাজার হালে থাকবেন। অর্থ সঙ্কট দূর হয়ে গিয়ে, আয়ের দ্বার উন্মুক্ত হবে। এর পাশাপাশি আপনার জীবনে বড় কিছুর প্রাপ্তি যোগ রয়েছে। শুধু তাই নয়, এই সময় আপনার জীবনে নতুন বন্ধুর আগমন ঘটবে। যার হাত ধরে আপনার নানা সমস্যার সমাধান হবে। বড় ঠাকুরের কৃপায় আপনার জীবনে বড় বড় বাধা বিপত্তি অতিক্রম হবে। সমাজে যশ খ্যাতি, সুনাম বৃদ্ধি পাবে। এই সময় মা বাবার স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখুন। প্রিয় সম্পর্ক গুলোকে মজবুত করার জন্য সময় দিন।

দুই নম্বরে রয়েছে, ধনু রাশি:

জুন মাস থেকেই ধনুর রাশির জীবনে নানা রকমের সমস্যা লেগেই রয়েছে। এই সমস্যা দূর করবেন স্বয়ং বড় ঠাকুর। আপনাকে নিজের হাতে আগলে আগলে রাখবেন তিনি। শত্রুর বিনাশ ঘটবে এই সময়। এমনকি এই কয়েকমাসে আপনার আর্থিক পরিস্থিতি কিছুটা হলেও উন্নতি ঘটবে। সেইসাথে ব্যবসার প্রসার লাভ হবে। বিশেষ করে শিল্পের সাথে যুক্ত তাদের ব্যবসায় ব্যাপক পরিবর্তন আসবে। তবে এইসময় মাথা ঠাণ্ডা করে কাজ করবেন। কর্মক্ষেত্রে অনেক বড় বড় কোম্পানির সাথে কাজ করতে হতে পারে। এমনকি সরকারী কর্মচারীদের বেতন, পদোন্নতি বৃদ্ধি পেতে পারে। দাম্পত্য জীবনে রোম্যান্স থাকবে ভরপুর। পারিবারিক বিবাদও এই সময় মিটে যাবে।

কুম্ভ রাশি:

একেই কুম্ভ রাশির অধিপতি হচ্ছে শনি। আর এবার ডবল ধামাকা পেতে চলেছেন কুম্ভ রাশির জাতক-জাতিকেরা। শনিদেব কুম্ভ রাশিতে অবস্থান করতে চলেছেন। এর ফলে ফেটে চৌচিড় হওয়া ভাগ্য জুড়তে শুরু করবে। বড় ঠাকুরের আশীর্বাদে অসফল হওয়া কাজগুলিও সফল হবে। মনের মত চাকরী পাবেন। এইসময় ইন্টারভিউয়ের জন্য প্রস্তুতি নিন। কাজে লাগতে পারে। কঠোর পরিশ্রম এবং ধৈর্য ধরে রাখতে পারল সাফল্য আপনার নামে আসবে। হুটহাট কোনো সিদ্ধান্ত নেবেন না। সময় নিয়ে ভাবনা চিন্তা করুন। এইসময় বিয়ের চিন্তা ভাবনা শুরু করতে পারেন । এতে শুভ ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *