বাথরুমে ভুলেও রাখবেন না ৫ টি জিনিস! ফকির হওয়া অনিবার্য!

Title: বাথরুমে ভুলেও রাখবেন না ৫ টি জিনিস! ফকির হওয়া অনিবার্য! ছারখার হয়ে যাবে সোনার সংসার!

Focus:

বাথরুমে ভুলেও রাখবেন
না ৫ টি জিনিস!

ফকির হওয়া কেউ
আটকাতে পারবে না!

ছারখার হয়ে যাবে
সোনার সংসার!

জলের মতো খরচ হবে টাকা,
আর্থিক দুর্দশা কুড়ে কুড়ে খাবে!

এই ৫ টি জিনিস
বিপদের বাহক!

Body:

একটি ঘর বলে দিতে পারবে তার সংসার কতটা সুখের হবে। কিন্তু অনেক সময় দেখা যায় আপনি অহরহ পরিশ্রম করে যাচ্ছেন। কিন্তু সংসারে উন্নতি তো হচ্ছেই না। বরং কালগ্রহ ঘাড়ে চেপে বসে আছে। যা রোজগার করছেন তার তুলনায় বেশি ব্যয় হয়ে যাচ্ছে। তার কারণ আপনার ঘরের ভেতর বাথরুম। বাস্তুশাস্ত্র অনুসারে বাথরুম হচ্ছে ঘরের শুভ এবং অশুভ শক্তি তৈরীর আস্তানা। ভুল করেও যদি বাথরুমে ৫টি জিনিস থাকে। তাহলে আপনাকে কাঙ্গাল হওয়া থেকে কেউ আটকাতে পারবেনা। বাড়িতে সর্বদা অভাব লেগেই থাকবে। সাংসারিক ঝামেলায় অতিষ্ট হয়ে উঠবেন।বাস্তুশাস্ত্র অনুসারে এই ৫টি জিনিসই হচ্ছে ঘরে অলক্ষ্মী ঢোকার লক্ষণ।

এক, ছেঁড়া জুতো:

বাঙালিদের ধাঁচ হচ্ছে পুরোনো জিনিস ব্যবহার করা। যতক্ষণ পর্যন্ত ওর আয়ু ফুরাচ্ছে না ততক্ষণ ব্যবহার করেই যাবেন। তার মধ্যে অন্যতম ছেঁড়া জুতো। অনেকেই বাথরুমে ছেঁড়া জুতো পড়েন। কিন্তু মনে রাখবেন এই ছেঁড়া জুতো অশুভ শক্তির কারক। বাস্তুশাস্ত্র অনুসারে ছেঁড়া জুতো রাখলে অর্থের ভান্ডার শুকিয়ে যায়। ছিঁড়ে যাওয়া জিনিস আসলে অমঙ্গল ডেকে আনে। তাই ভুলেও বাথরুমে ছেঁড়া জুতো রাখবেন না।

দুই, ভেজা কাপড়:

অনেকেরই বদভ্যাস আছে বাথরুমে ভেজা জামা কাপড় ঝুলিয়ে রাখার। তবে বাস্তুশাস্ত্র বলছে, ভেজা জামা কাপড় বাথরুম রাখলে নেতিবাচক শক্তির উত্থান ঘটে। এছাড়াও দীর্ঘক্ষণ ভেজা জামা কাপড় পড়ে থাকলে নানা ধরনের ব্যাকটেরিয়া তৈরি হয়। এরফলে বাথরুমটি আপনার ক্ষতিকর হয়ে ওঠে। তাই সবসময় জামাকাপড় ধুয়ে শুকোতে দিয়ে দেওয়া উচিত।

তিন, ভাঙা আয়না:

আজকাল প্রায় সকলের মডার্ন বাথরুম। এরফলে সবাই বাথরুমে আয়না রাখতে পছন্দ করেন। কিন্তু ভাঙ্গা আয়না রাখা উচিত নয়। বাস্তুশাস্ত্র অনুসারে, ভাঙা আয়নায় মুখ দেখলে জীবনে বিপদ তৈরি হয়। এই বিপদ অনেকসময় আপনার ক্যারিয়ার, ব্যবসায় হানি টানে। তাই ভাঙ্গা আয়না ব্যবহার থেকে বিরত থাকুন।

চার, খালি বালতি:

বাথরুমে জল ব্যবহারের পর খালি বালতি রাখা অনুচিত। কারণ কোনো জিনিস খালি থাকা মানেই সংসারকেও শূন্য পথে চালিত করা। এমনকি জলের বালতি খালি থাকলে সূর্যারোষও লাগতে পারে। আর সূর্যের অভিশাপ পেলে জীবন অর্থ সঙ্কটে ভরে যায়।

পাঁচ, অপরিষ্কার:

অনেকেই বাথরুম অপরিষ্কার রেখে দেন। বাথরুম অপরিষ্কার রাখা মনে সংসারে অলক্ষ্মীর আগমন হওয়া। বাস্তুশাস্ত্র মতে বাথরুম হচ্ছে ঘরের অঙ্গ। আর সেই অঙ্গটি যদি দিনের পর দিন অপরিষ্কার, অযত্নে ফেলে রাখেন। তাহলে বলে রাখি সংসারে নিজের হাতে বিপদ ডেকে আনছেন। তাই বাথরুম অপরিষ্কার রাখতে নেই। সপ্তাহে একবার হলেও পরিষ্কার করুন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *