অম্বুবাচীতেই ৩ রাশির ভাগ্যে বিরাট পরিবর্তন!

Title: অম্বুবাচীতেই ৩ রাশির ভাগ্যে বিরাট পরিবর্তন! দেবী কামাখ্যার কৃপায় ফুলে ফেঁপে উঠবে অর্থভাণ্ডার!
আর যা যা হবে বিশ্বাসই হবে না!

Focus:

অম্বুবাচীতেই ৩ রাশির
ভাগ্যে বিরাট পরিবর্তন!

দেবী কামাখ্যার কৃপায় ফুলে
ফেঁপে উঠবে অর্থভাণ্ডার!

ঝিমিয়ে থাকা ভাগ্যও
উঠবে জেগে!

এইদিন থেকেই
সুখের সময় শুরু!

আর যা যা হবে
বিশ্বাসই হবে না!

দেখুন তো তালিকায়
আপনি আছেন কিনা!

Body:

প্রতিবছর একটি সময় দেবী কামাখ্যা ঋতুবতী নারী হয়ে ওঠেন। তবে হিন্দুশাস্ত্রমতে এদিন গোটা ধরিত্রী রজস্বঃলা হয়ে ওঠে। অর্থাৎ প্রতিটি মায়ের মাসিক পর্ব শুরু হয়। ফলে প্রতিটি মায়ের মুখ এইসময় ঢেকে দেওয়া হয়। টানা ৩ দিন কোনো মায়ের মুখ দেখা যায় না। আর এই দিনটিকে বলা হয় অম্বুবাচী। এবারও তার অন্যথা হয়নি ২২শে জুন থেকেই শুরু হয়ে গিয়েছে অম্বুবাচী। এবছর এই একই দিনে সূর্য আর্দ্রা নক্ষত্রে প্রবেশ করেছে। এরফলে ৩ রাশির ভাগ্য হীরের মত চমকাতে শুরু করবে। দেবী কামাখ্যা এবং সূর্য দেবের ভরপুর আশীর্বাদ পাবেন। এক কথায় ডবল ধামাকা শুরু হতে চলেছে এই ৩ রাশির। টাকায় টাকায় মাল মাল হবেন আপনি। কুবেরের ধন লাভ করবেন শুধুই আপনি।

তালিকায় প্রথমেই মিথুন রাশি:

মিথুন রাশির জাতকদের কপালে লাগবে বড়লোক যোগ। সূর্যের আশীর্বাদে আপনার ভাগ্য অত্যন্ত শক্তিশালী হয়ে উঠতে চলেছে। অম্বুবাচীর দিন থেকে সুসংবাদ আসা শুরু করবে। যেকোনো কাজেই আপনার সাফল্য আসবেই আসবে। তবে হ্যাঁ সেইকাজের জন্য অবশ্যই পরিশ্রম করা চাই। তাহলেই ফল পাবেন। চাকরীর ক্ষেত্রে বিরাট পরিবর্তন আসতে চলেছে। পদোন্নতি থেকে শুরু করে বেতন বৃদ্ধিও হতে পারে। শুধু তাই নয় বেকার হয়ে বসে থাকা যুবক-যুবতীদের জন্য রয়েছে সুখবর। এইসময় বড়ো বড়ো কোম্পানি থেকে ডাক আসতে পারে। এমনকি ব্যবসায়ীদেরও এই সময় বেশ বিরাট অঙ্কের মুনাফা অর্জন হবে।

দুই, কন্যা রাশি:

এই রাশির জাতকদের জীবনে দেবী কামাখ্যা ভরপুর আশীর্বাদ দেবেন। আগামী কয়েকমাস বিনা চিন্তায় দিন কাটাতে পারবেন। শুধু তাই নয়, সাংসারিক ঝামেলা থেকে সহজেই মুক্তি পাওয়া যাবে। স্বামী স্ত্রীর সঙ্গে মনোামালিন্য কমবে। এই সময়ে বিশেষ করে শিক্ষা ক্ষেত্রের সঙ্গে জড়িত ব্যক্তিদের সবচেয়ে বেশি উপকার হবে। শত্রুদের বুড়ো আঙুল দেখিয়ে নিজেই সেরার সেরা হয়ে উঠবেন। এই সময় বিভিন্ন ধর্মীয় কাজে যুক্ত হতে পারেন। এরফলে জীবন আরো মসৃণ হয়ে উঠবে।

তিন, ধনু রাশি:

ধনু রাশির জাতকদের কপাল হীরের মত চমকাতে শুরু করবে। বিশেষ করে স্বাস্থ্য উন্নতি ঘটবে। এমনকি মানসিক সমস্যা থেকে মুক্তি পাওয়া যাবে। ব্যবসায়ীরা এই সময়টিকে কাজে লাগান এই সময় আপনার বড় বড় ব্যক্তির সঙ্গে যোগাযোগ হতে পারে। যার হাত ধরেই আপনার ব্যবসা সম্প্রসার ঘটবে। চাকরিপ্রার্থীদের ভিন্ন ধরনের চাকরির সুযোগ আসতে পারে। এমনকি বিদেশি কোম্পানিতেও ডাক আসার সম্ভাবনা রয়েছে। এর পাশাপাশি যারা শিল্পচর্চার সাথে যুক্ত তাদের বেশ উন্নতি ঘটবে। এ সময় নিজের পরিবারের প্রতি খেয়াল রাখুন। নিজের সঙ্গীর কাছ থেকে অনেক বেশি সহযোগিতা পাবেন। এছাড়াও এই সময় একে অপরের প্রতি বিশ্বাস আর দৃঢ় হবে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *