ত্রিপুষ্কর যোগে লালে লাল হবেন ৩ রাশি!

ত্রিপুষ্কর যোগে লালে লাল হবেন ৩ রাশি! অসাধ্য সাধন করবেন একমাত্র আপনি! মাসের শেষে টাকার গদিতে হামাগুড়ি খাবে এই ৩ রাশি!

Focus:

ত্রিপুষ্কর যোগে লালে
লাল হবেন ৩ রাশি!

অসাধ্য সাধন করবেন
একমাত্র আপনি!

মা লক্ষ্মী স্বয়ং আপনার
বাড়িতে হেঁটে আসবেন!

টাকার গদিতে হামাগুড়ি
খাবে এই ৩ রাশি!

ভাগ্য ঘুরে যাবে ৩৬০°,
আর যা যা হবে
বিশ্বাসই করতে পারবেন না!

এই তালিকায় আপনি
আছেন কিনা দেখে নিন

Body:

জুন মাসের শেষেই ভাগ্য বদলে যাবে তিন রাশির। জুলাইয়ের শুরুতেই আপনি হয়ে উঠবেন ধনপতি। কিভাবে জানেন? না না কোনো লটারি জিতে নয়। বরং বদলে যাবে আপনার শুয়ে পড়া ভাগ্য। আসলে আষাঢ় মাসের শুরুতে সূর্য আদ্র নক্ষত্র প্রবেশ করে। এরফলে শুরু হয় গোল্ডেন টাইম। সূর্য আদ্র নক্ষত্রে প্রবেশ করার সময় মিথুন রাশিতে অবস্থান করে। টানা কয়েকমাস এই রাশিতেই থাকে সূর্যদেব। সূর্যের সাথে সাথে বুধও গমন করে একই চালে। সূর্য এবং বুধ দুই গ্রহের গমনের কারণে শুরু হয় ত্রিপুষ্কর যোগ। এই যোগের ফলে ৩ রাশির জীবনে শুরু হয় অত্যন্ত সুসময়। দুই গ্রহের আশীর্বাদে আপনি হয়ে উঠবেন রাজা। কর্ম থেকে শুরু করে, ব্যবসা সবেতেই হবেন লাভবান।

প্রথমেই রয়েছে, মিথুন রাশি:

মিথুন রাশির জাতকেরা সবচেয়ে বেশি সুবিধা পাবেন। না চাইতেও এমন অনেক কিছু পাবেন যা আপনার মুখে হাসি ফোটাবে। ব্যবসার ক্ষেত্রে নানা ধরনের পরিবর্তন ঘটবে। তবে সেটা ভালো বৈ খারাপ হবে না। শিক্ষাক্ষেত্রে বিরাট সময় চলছে। এই রাশির জাতকেরা এই সময় পরীক্ষায় ভালো ফলাফল আনতে পারেন। তবে তার জন্য অবশ্যই একাগ্রতা প্রয়োজন। শিক্ষার জীবনে যুক্ত কর্মচারীদের পদোন্নতি ঘটবে। বন্ধুদের সাথে ভালো সময় কাটাবেন। এর পাশাপাশি সমাজে, পরিবার-পরিজনের কাছে নাম ডাক বৃদ্ধি পাবে।

দ্বিতীয় স্থানে রয়েছে, সিংহ রাশি:

জুনের শেষেই আপনার ভাগ্য দৌঁড়াতে থাকবে ঝড়ের গতিতে। আপনার পরিশ্রমের ফল বৃথা যাবে না। বরং পরিশ্রম করলেই আপনি হবেন সব জায়গায় নম্বর ওয়ান। বহুপ্রতীক্ষিত মনোবাঞ্ছাও পূরণ হবে। সেইসাথে আপনার মনের মত চাকরী পাওয়ার সুযোগ রয়েছে। সরকারী চাকরী প্রার্থীদের জন্য এই সময়টা বেশী কার্যকর। সঠিকভাবে প্রস্তুতি নিলে সঠিক ফল পাবেন। বিশেষ করে বিবাহিতদের জন্য এইসময় বিশেষ সুযোগ রয়েছে। সন্তানপ্রাপ্তির যোগ রয়েছে। এর পাশাপাশি নব দম্পতিদের জীবনে কিছুটা হলেও সর্ম্পকের উন্নতি ঘটবে।

তিন নম্বরে রয়েছে তুলা রাশি:

তুলা রাশির জাতকদের কপাল খুললো বলে। এইসময় আপনার অর্থপ্রাপ্তির যোগ রয়েছে। বিশেষ করে পৈত্রিক সম্পত্তি লাভ হতে পারে। কর্মক্ষেত্রে সব থেকে ভালো ফলাফল পাবেন। উঁচুপদে পদোন্নতি হবে। এমনকি কাজের সূত্রে বিদেশ সফর পযর্ন্ত করতে হতে পারে। ব্যাঙ্কের কাজের সাথে যুক্ত ব্যক্তিদের সময় ভালো চলবে। চাকরীপ্রার্থীদের ছোট বড় নানা কাজের সুযোগ আসবে। দাম্পত্য জীবনে সুখের সমৃদ্ধি ঘটবে। এমনকি অকারণে ঝগড়া লাগাও বন্ধ হবে। যারা নানা কারণে মানসিক সমস্যায় ভুগছিলেন সেই সমস্যাও দূর হবে। এগুলির পাশাপাশি যে কাজ নিয়ে আপনি দীর্ঘদিন পরিকল্পনা করছিলেন,,,,,,,,,সেই পরিকল্পনাও সম্পূর্ণ হতে পারে।
[13:35, 6/24/2024] Sunanda: @Riya Di BH
[15:24, 6/24/2024] Sunanda: Title: মঙ্গল ও শনির যৌথ গ্রহের কুনজর! চাকরি থেকে কর্ম সবই যাবে চুলোয়! বারবার হবেন ব্যর্থ! মাথার ওপর নৃত্য করবে গরম শনি!

Focus:

মঙ্গল ও শনির
যৌথ গ্রহের কুনজর!

চাকরি থেকে কর্ম
সবই যাবে চুলোয়!

বারবার
হবেন ব্যর্থ!

মাথার ওপর নৃত্য করবে গরম শনি!
মঙ্গলের তাণ্ডবে ধ্বংস হবে শুভ সময়!

৩ রাশির জীবনের
শুধু বিপদ আর বিপদ!

কতদিন চলবে এই দুর্ভোগ!
কারা কারা সঙ্কটের মুখে?

দেখুন

Body:

৩ রাশির জাতকেরা সাবধান! আপনার জীবনে খারাপ সময় শুরু। নিস্তার নেই আর। শনি এবং মঙ্গলের জোড়া কু-দৃষ্টি পেতে চলেছেন আপনি! প্রায় প্রতিটা মাসেই কোনও না কোনো গ্রহ তাদের স্থান পরিবর্তন করেন। আর এই স্থান পরির্বতন কিছু কিছু ক্ষেত্রে খুব ভালো সময় দেয়। আবার কিছু কিছু সময় বিপদ ঘনিয়ে নিয়ে আসে। জুন মাসে এমনিতেই মঙ্গল মেষ রাশিতে প্রবেশ করেছে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, এবার সেই একই রাশিতে শনির তৃতীয় দৃষ্টি পড়তে চলেছে। হিন্দুশাস্ত্র অনুযায়ী, শনির এই দৃষ্টি অত্যন্ত অশুভ। তার উপর মঙ্গলের প্রভাব সবমিলিয়ে আপনার দুই গ্রহের ভয়ঙ্কর নজরে আসতে চলেছে বিশেষ ৩ রাশি। যারফলে আকস্মিক সমস্যা আপনার জীবন চূর্ণ-বিচূর্ণ করে দেবে। এমনকি আপনি দিশেহারা হয়ে উঠবেন। আপনার অর্থ সম্পত্তি সব খোয়া যাবে।

এক, কর্কট রাশি:

কর্কট রাশির জাতকেরা এই সময় সবচেয়ে বেশি বিপদের মুখে রয়েছে। আগামী একমাস জীবনে জোয়ার ভাটা সৃষ্টি হবে। লাগাতার সমস্যা আপনার পিছু ছাড়বে না। কেরিয়ারে সবচেয়ে বেশি অবনতি ঘটবে। যে কাজই করবেন সেই কাজেই সমস্যা সৃষ্টি হবে। যা টাকাই রোজগার করবেন জলের মতো বেরিয়ে যাবে। আর্থিক সঙ্কটের কারণে সংসারে আগুন ধরবে। এমনকি বিভিন্ন ধরনের নেতিবাচক চিন্তা ভাবনা আপনাকে গ্রাস করবে। এমন সময় মাথা ঠাণ্ডা রেখে কাজ করার চেষ্টা করুন। নাহলে কর্মস্থলে চাকরি নিয়ে টানাপোড়েন সৃষ্টি হতে পারে। অহেতুক অর্থব্যয় করবেন না। শনি এবং মঙ্গলের দৃষ্টি আপনার সুস্বাস্থ্যের অবনতির কারণ হতে পারে।

দুই, কন্যা রাশি:

কন্যা রাশির জাতকদের জীবনে মারাত্মক খারাপ সময় শুরু হলো বলে। আপনার প্রিয়জনকে হারানোর মত দুঃসংবাদ আসতে পারে। তাই এমন সময় ভেঙ্গে পড়বেন না। এর পাশাপাশি আপনার ব্যবসায় বিরাট ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার হাতে তৈরি হওয়া ব্যবসা মুখ থুবড়ে পড়বে।জ্যোতিষ শাস্ত্র অনুসারে, এই সময় ঋণ নেওয়া থেকে বিরত থাকুন। নাহলে সারাবছর দেনার দায়ে হাবুডুবু খেতে হবে। বসের ভয়ঙ্কর রূপের সম্মুখীন করতে হতে পারে। আত্মীয় স্বজনের কাছে উঠতে বসতে অসম্মানিত হওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও এমন সময় আপনার সঙ্গীও আপনাকে ভুল বুঝতে পারে।

তিন, মকর রাশি:

শনি এবং মঙ্গলের প্রভাবে আপনার সংসারে আয় উন্নতি বন্ধ হয়ে যাবে। চাকরী খুঁজে খুঁজেও তার হদিশ পাবেন না। এমনকি এমতাবস্থায় সরকারী কর্মচারীদের কাজের চাপ বাড়ার সম্ভাবনা রয়েছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, দুই গ্রহের কুপ্রভাবে আপনার বড়সড় দুর্ঘটনার সম্মুখীন করতে হতে পারে। সর্বক্ষণ মৃত্যু ভয় কুড়ে কুড়ে খাবে। এমনকি আপনার বাবা মায়ের সাথে পযর্ন্ত মত বিরোধ হতে পারে। এর প্রভাবে বাবা মায়ের সাথে সম্পর্ক খারাপ হয়ে যাবে। তাই সময় বুঝে কাজ করুন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *