প্রকাশ্যে এলো বলিউড তারকাদের ম্যানেজারদের বেতন!

Title: প্রকাশ্যে এলো বলিউড তারকাদের ম্যানেজারদের বেতন! সেলিব্রেটিদের থেকেও কম কিছু নন তারা! চলন বলন দেখলে লজ্জা পাবেন আম্বানিও!

Focus:

প্রকাশ্যে এলো বলিউড
তারকাদের ম্যানেজারদের বেতন!

সেলিব্রেটিদের থেকেও
কম কিছু নন তারা!

ফাই-ফরমাশ খেটে খেটে
বাড়িয়েছেন লক্ষ্মীর ভাণ্ডার!

চলনে বলনে একেবারে
রাজকীয় ছাপ!

বছরেই কারো ৯ কোটি তো
আবার কারোর ৫ কোটি মাইনে!

গাড়ি থেকে বাড়ি,
বিদেশ সফর কি না নেই!

তাদের লাইফ স্টাইল দেখলে
কালঘাম ছুটে যাবে আম্বানি, আদানিরও

দেখুন
তালিকায় কারা কারা রয়েছে

Body:

বলিউড মানেই রঙিন দুনিয়া আর শুধু টাকার খেলা। একবার এখানে দাঁড়িয়ে গেলেই খালি কোটি কোটি টাকা আপনার পকেটে। শুধু সেলিব্রেটিরাই নয় পকেট ভারী হয় তাদের ম্যানেজারদেরও। উঠতে বসতে একেবারে ভিআইপিদের মতন থাটবাট। তাদের পোশাক আশাকও শাহরুখ, সালমানের থেকেও কম যায় না। পাঁচতারা হোটেলে খাওয়া দাওয়া, লাক্সারিয়াস বাড়ি থেকে মার্সিডিজ সবই রয়েছে পকেটে। তাদের বেতন শুনলে জিভ শুকিয়ে যাবে। দেখুন তারকাদের সব থেকে বড়লোক ম্যানেজারদের বেতন।

প্রথমেই রয়েছে, শাহরুখ খানের ম্যানেজার:

কিং খান! যার নামে গোটা ইন্ডাস্ট্রি কাঁপে,,,,,,তার ম্যানেজার তো আর ২-৪০০০ টাকা পাবে না তাই না। শাহরুখের অত্যন্ত বিশ্বস্ত ম্যানেজার পূজা ডাডলানি। তাঁর সর্বক্ষণের সঙ্গী পূজা। যাকে ছাড়া কিছু ভাবতেই পারেন না শাহরুখ। অভিনয় থেকে শুরু করে তার আইপিএলের ব্যবসা সংক্রান্ত যাবতীয় দায়-দায়িত্ব পূজার উপরেই। বলিপাড়ায় কানাঘুষো শোনা যায়, পূজার বার্ষিক বেতন প্রায় ৭ থেকে ৯ কোটি। শুধু তাই নয়, এর পাশাপাশি তিনি পেয়ে থাকেন যাবতীয় সুযোগ সুবিধা। শুধু কি তাই যার জন্য শাহরুখ খান নো টেনশনে ঘুরে বেড়াতে পারে, তাকে কি আর হ্যালাফেলা করা যায়। প্রায় সময় ইন্টারন্যাশনাল ট্যুর তো লেগেই থাকে, সেই সাথে একাধিক বোনাস।

পিছিয়ে নেই, প্রিয়াঙ্কা চোপড়ার ম্যানেজারও:

বলি অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের ম্যানেজার অঞ্জুলা আচারিয়াও কম বেতন পান না। আজ প্রিয়াঙ্কার এই হলিউডে নিজেকে গড়ে তোলার পিছনে রয়েছে অঞ্জুলার সবচেয়ে বড় অবদান। এমনটাই শোনা যায় বলিপাড়ার অন্দরে অন্দরে। তার সঙ্গে অভিনেত্রীর সম্পর্ক একেবারে বন্ধুর মতন। তথ্যসূত্রে জানা গিয়েছে, অঞ্জুলা আচারিয়ার বার্ষিক বেতন প্রায় ৬ কোটি।

তালিকায় তৃতীয় স্থানে রয়েছে করিনা কাপুরও:

একসময়ের অত্যন্ত পরিচিত মুখ পুনম। করিনা কাপুরের সবচেয়ে বিশ্বস্ত বন্ধু এবং ম্যানেজার ছিলেন পুনম। সর্বদা অভিনেত্রীর সঙ্গে তাকে সবজায়গায় দেখা যেত। করিনার ভালো মন্দ থেকে শুরু করে, তার বিপদের রক্ষা কবচ ছিলেন পুনম। আজও কানাঘুষো শোনা যায়, সেইসময় অভিনেত্রীর ম্যানেজারের বার্ষিক বেতন ছিল ৩ কোটি টাকা।

তালিকায় রয়েছেন রনবীর সিং:

রনবীর সিংয়ের ম্যানেজারের বেতন কিন্তু কম কিছু যায় না। তবে এই মুহূর্তে যার কথা বলছি তিনি কিন্তু অভিনেতার প্রাক্তন ম্যানেজার। সুসান রদ্রিগেজ যদিও তার আরো একটি পরিচয় রয়েছে। তিনি যশরাজ ফিল্মস প্রযোজনা সংস্থার ‘ইন-হাউস’ ম্যানেজার। একসময় তাঁর বেতন ছিল প্রায় ২ কোটি টাকা অর্থাৎ প্রতিমাসে তিনি পেতেন ১৬ লাখ করে।

ভাবতে পারছেন যেখানে সাধারণ মানুষের বছরেই ২ লাখ টাকা রোজগার করতে কালঘাম ছুটে যায়। সেখানে অভিনেতা অভিনেত্রীদের ম্যানেজারদের বেতন বড় বড় ডাক্তার, ইঞ্জিনিয়ারদের থেকেও বেশি।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *