: শুধু সোনাক্ষী-জাহিরই নন!ভিন্ন ধর্মে বিয়ে করেছেন এই বলিউড তারকরা!

Title: শুধু সোনাক্ষী-জাহিরই নন! ভিন্ন ধর্মে বিয়ে করেছেন এই বলিউড তারকরা! তালিকায় রয়েছে কেউ মুসলিম তো, আবার কেউ খ্রিস্টান! তবুও আছে সুখে!

Focus:

শুধু সোনাক্ষী-জাহিরই নন!

ভিন্ন ধর্মে বিয়ে
করেছেন এই তারকরা!

তালিকায় রয়েছে কেউ মুসলিমতো,
আবার কেউ খ্রিস্টান, আবার কেউ হিন্দু!

বিয়ের পর বদলানি ধর্ম!

ধর্ম না বদলেই
মেনে চলছেন সমস্ত রীতিনীতি!

এমনকি একসাথে
রয়েছেন সুখে!

তালিকায় কারা কারা রয়েছে?
দেখুন ঝটপট

Body:

এই মুহূর্তে বলিউডের গসিপ অফ দ্যা কিং সোনাক্ষি জাহিরের বিয়ে। ক্ষণে ক্ষণে তাদের নিয়ে নিত্যনতুন আপডেট হাতে আসছে। কখনো তাদের বিয়ের লুক নিয়ে তো! আবার কখনো তাদের দুষ্টু মিষ্টি মুহূর্ত বেশ চোখে ধরা পড়ছে। কিন্তু সবথেকে চর্চিত যে বিষয়টি হচ্ছে সেটি হল দুজনে ভিন্ন ধর্মালম্বী। অভিনেত্রী হিন্দু এবং জাহির মুসলিম। এরফলে নানাধরনের মন্তব্য উঠে আসছে। কিন্তু মুসলিম ছেলেকে বিয়ে করলেই কি ধর্ম বদলাতে হবে। এমন কোনো নিয়ম আছে নাকি? কই অভিনেত্রী তো করেননি। তিনি দিব্যি হিন্দুদের মত মাথায় সিঁদুর পড়ে ঘুরে বেড়াচ্ছেন। তবে কি জানেন শুধু তিনিই নন, বলিউডে এমন অনেক তারকা আছেন যারা ভিন্ন ধর্মের সঙ্গীকে বিয়ে করেছেন। বিয়ের জন্য বদলাতে হয়নি নিজের ধর্মকে। শুধু কি তাই এক ছাদের তলায় থেকে সুখেও আছেন তারা।

প্রথমেই শাহরুখ এবং গৌরী খান:

বলিউডের লাভি ডাভি কাপেল। শুধু তাই নয়, অত্যন্ত সুখী, খুশি এবং নম্বর ওয়ান দম্পতি শাহরুখ খান এবং গৌরী খান। তাদের প্রেম কাহিনী সকলেরই প্রায় জানা। আর দেখুন দুজনেই কিন্তু ভিন্ন ধর্মের। গৌরী খান পাঞ্জাবের খাঁটি হিন্দু পরিবারের মেয়ে। আর শাহরুখ খান মুসলিম পরিবারের ছেলে। কিন্তু ধর্ম তাদের ভালোবাসাকে রুখতে পারেনি। বরং দিনের পর দিন ভালবাসা বেড়ে গিয়েছে। তিন সন্তানকে নিয়ে তারা বেশ সুখে আছেন। এখনো তাদের সুখী দাম্পত্য জীবন অনুরাগীদের কাছে বারবার নজর কাড়ে।

তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে, কুণাল এবং সোহা:

গ্ল্যামার ওয়ার্ল্ডে অন্যতম নজরকাড়া জুটি কুণাল এবং সোহার জুটি। এদিকে কুণাল খেমু কিন্তু হিন্দু পণ্ডিত পরিবারের ছেলে। আর সোহা আলি খান আবার মুসলিম পরিবারের কন্যা। দুজনে ভিন্ন ধর্মের হলে কি হবে দুজনের মধ্যে ভালোবাসা একবারে খাঁটি। বিন্দুমাত্র খাদ নেই তাদের সম্পর্কে। এক মেয়েকে নিয়ে তাদের ছোট্ট সংসার।

তিন নম্বরে রয়েছে, সইফ আলি খান এবং করিনা কাপুর:

কাপুর পরিবারে অন্যতম কন্যা করিনা কাপুর। তিনিও কিন্তু বিয়ে করেছেন ভিন্ন ধর্মের ছেলেকে। শর্মিলা ঠাকুরের ছেলে সইফ আলী খানের সাথে তাঁর বিয়ে হয়। ২০১২ সালে দুজনে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে দেখা যায়। পাঞ্জাবি হিন্দু পরিবারের মেয়ে করিনা এবং মুসলিম পরিবারের ছেলে সইফের মধ্যে কখনোই এই জাত, ধর্ম কোনো কিছুই বাধা তৈরি করতে পারেনি। বিয়ের পর থেকে ১২ বছর হয়ে গেছে। এখনো তারা দিব্যি সংসার করছে। দুই ছেলের বাবা মাও তিনি।

এরপরে রয়েছে ভিকি এবং ক্যাটরিনা:

এই মুহূর্তে সবথেকে কিউট কাপেল বলেই পরিচিতি তাদের। দুজনে শুধু ধর্ম নয়, বয়সের দিক থেকেও বেশ ফারাক রয়েছে। নিজের থেকে বছর আটেকের বড় ক্যাটরিনাকে বিয়ে করেছেন অভিনেতা। আবার ভিকি জন্মসূত্রে হিন্দু হলে, ক্যাটরিনা মুসলিম। এত ব্যবধান, এত ধর্ম ভেদাভেদ হওয়া সত্বেও। স্বামীর সংসার নিয়ে বেশ আছেন অভিনেত্রী। প্রায় সময় দুজনের মিষ্টি মুহূর্ত ধরা পড়ে ক্যামেরায়।

শেষ এবং পাঁচ নম্বরে রয়েছে প্রিয়াঙ্কা এবং নিক জোনাস:

এদিকে প্রিয়াঙ্কা হিন্দু এবং হলিউডের পপ তারকা নিক খ্রিস্টান পরিবারের ছেলে। দুজনে ভালোবেসে একে অপরের সাথে পথ চলার অঙ্গীকার নিয়েছেন। সেখান থেকে বিন্দুমাত্র নড়চড় হতে দেননি কেউই। নিকের সর্বদা স্ত্রীয়ের প্রতি কেয়ারিং, ভালোবাসা সবকিছুই ধরা পড়ে সকলের সামনে। কিন্তু সেটা শুধু লোক দেখানো নয়, অন্তরের ভালোবাসা।

তাহলে বুঝতে পারছেন ধর্ম, জাত কোনো কিছুই বাধা হয়ে দাঁড়াতে পারে না ভালোবাসার সামনে। তার জন্য প্রয়োজন শুধু দুটি মনের মিলন। ব্যাস তাহলেই হবে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *