আম্বানির ছেলের বিয়েতে শুধু খাওয়া দাওয়া নয়!

Title: আম্বানির ছেলের বিয়েতে শুধু খাওয়া দাওয়া নয়! রয়েছে চোখ ধাঁধানো উপহার! উপহারের তালিকায় যা আছে তা শুনলে কাঁপুনি ধরে যাবে!

Focus:

আম্বানির ছেলের বিয়েতে
শুধু খাওয়া দাওয়া নয়!

রয়েছে চোখ
ধাঁধানো উপহার!

বিয়েতে উপস্থিত হলেই
নিজের হাতে তুলে দেবেন তা!

উপহারের তালিকায় যা যা
আছে তা শুনলে বুকে কাঁপুনি ধরে যাবে!

তা কেনা তো দূর নাম
নেওয়াই স্বপ্নের মতো

দেখুন
সেগুলি কি কি?

Body:

আর মাত্র কয়েকটা দিন। তারপরই সাত পাকে বাঁধা পড়বেন অনন্ত এবং রাধিকা। অনেক আগেই এঙ্গেজমেন্ট থেকে শুরু করে চুনারি বিধির অনুষ্ঠান পালন হয়ে গিয়েছে। আর চলতি বছরের ১লা মার্চ গুজরাটের জামনগরে প্রাক বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হয়। তবে সেটা প্রি ওয়েডিং ছিল নাকি বড়লোকদের মহোৎসব তা বলা মুশকিল। তিন খান থেকে শুরু করে, মার্ক জাকারবার্গ, বিল গেট, পপ তারকা রিহানা কে না আসেনি। জলের মতো শুধু দুহাত খুলে টাকা উড়িয়েছেন আম্বানি। মুকেশ আম্বানির ছোটো ছেলের বিয়ে হচ্ছে বলে কথা। যেমন তেমন করে কি হতে পারে। বিশ্বের ধনকুবের যিনি! যার বাড়ির মেঝে পযর্ন্ত সোনার। এমনকি তার এত ক্ষমতা যে পৃথিবীর যত দামী পার্থিব বস্তু হোক না কেন তিনি কিনে নিতে পারেন। আর সেই মানুষটির ছেলের বিয়েতে কমতি থাকলে চলে নাকি। তথ্যসূত্রে জানা গিয়েছে, বিয়ের আগেই ৬৪০ কোটি টাকার বাংলো উপহার দিয়েছেন বৌমাকে। আর এবার প্রকাশ্যে এলো ছেলের বিয়েতে অতিথিদের কি উপহার দেবেন আম্বানিরা।

তালিকায় প্রথমেই রয়েছে রুপোর গয়না:

বিয়ের দিন নিমন্ত্রিত অতিথিরা এলেই সবার আগে হাতে তুলে দেওয়া হবে রুপোর গয়না। অত্যন্ত সূক্ষ্ম কারুকার্য করা, আধুনিক ডিজাইনের উপর তৈরি এই গয়না। আর এই গয়না তৈরি করবে করিমনগরের দক্ষ শিল্পীরা। গয়নায় থাকবে ভারতীয় সংস্কৃতির ছাপ। বিয়ের দিন ভারতীয় ঐতিহ্য বজায় রাখতে এমন চিন্তা ভাবনা।

লুই ভিঁতোর ব্যাগ:

শুধু রুপোর গয়নাই নয় সাথে থাকছে বিদেশী ফ্যাশন সংস্থা লুই ভিঁতোর ব্যাগ। যে ব্যাগ কিনা আমার আপনার মত সাধারণ মানুষের পক্ষে কেনা অত্যন্ত বিলাসবহুল। সেই ব্যাগই দেওয়া হচ্ছে উপহার স্বরূপ। এক একটি ব্যাগের দাম প্রায় ২ লক্ষ টাকা। শুধুমাত্র অতিথিদের মুখে হাসি ফোটাতে মুকেশবাবু এই কাণ্ড করেছেন।

তিন নম্বর, ডাফল ব্যাগ:

লুইয়ের পাশাপাশি ডাফল ব্যাগও দেওয়া হবে বলে জানা গিয়েছে। অত্যন্ত বিলাহবহুল এই ব্যাগের ডিজাইন তুলবেন মুম্বাইয়ের শিল্পীরা। যাদের হাতের ছোঁয়ায় ফুটে উঠবে ব্যাগের উপর ময়ূর, বাঘ, সিংহ ইত্যাদি। মূলত দুধ সাদা ব্যাগের উপর ময়ূর, বাঘ, সিংহ, হাতির নকশা তোলা হবে। যে ব্যাগ শাড়ি হোক কিংবা গাউন এমনকি শার্ট, জিন্স সবার সাথে মানানসই।

এছাড়াও থাকছে ক্রুজে থাকার ব্যবস্থা:

বিয়েতে আমন্ত্রিত অতিথিদের থাকার জন্য করা হয়েছে বিরাট ব্যবস্থা। অতিথিদের যাতে কোন সমস্যা না হয় তার জন্য বিলাসবহুল ক্রুজের ব্যবস্থা করা হয়েছে। বিয়ের আগের দিন থেকে যেসমস্ত ব্যক্তিরা উপস্থিত থাকবেন তারা এই ক্রুজেই থাকবে। এই ক্রুজে কি না নেই, সুইমিংপুল থেকে শুরু করে ব্যাডমিন্টন খেলার জায়গা, জিম খাবার ভুরপুর ব্যবস্থা।

এখানেই শেষ নয়, রয়েছে স্পেশাল বিমানের ব্যবস্থা:

এই সুবিধাগুলো ছাড়াও রয়েছে স্পেশাল বিমানের ব্যবস্থা। অতিথিদের যাতায়াতের দায় দায়িত্ব সবই নিজের হাতে তুলে নিয়েছেন আম্বানি। যাতায়াতের যাতে অসুবিধা না হয় তার জন্য দশটি চার্টার্ড বিমানের ব্যবস্থা করা হয়েছে। এগুলিতে করেই নিয়ে আসা হবে অতিথিদের,,,,,,,আবার পৌঁছেও দেওয়া হবে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *