১০০০-১২০০ নয়! এখন অ্যাকাউন্টে ঢুকবে আরও বড় বড় নোট!

Title: ১০০০-১২০০ নয়! এখন অ্যাকাউন্টে ঢুকবে আরও বড় বড় নোট! তৃনমূলের জয়ের পর লক্ষ্মী ভান্ডার নিয়ে আরো বড় আপডেট!

Focus:

১০০০-১২০০ নয়!

এখন অ্যাকাউন্টে ঢুকবে
আরও বড় বড় নোট!

আর বেশি বেশি করে হাতে
আসবে কড়কড়ে নোট!

লক্ষ্মীভান্ডার নয় রূপ
নেবে সোনার ভান্ডারের!

বাংলার মা বোনেরা
হয়ে উঠবেন রানী!

তৃনমূলের চোখ ধাঁধানো জয়ের পর,
লক্ষ্মী ভান্ডারের প্রতি আরো বড় আপডেট!

কত টাকা ঢুকবে অ্যাকাউন্টে?
দেখুন

Body:

বাংলার সবচেয়ে জনপ্রিয় প্রকল্প হচ্ছে লক্ষ্মীর ভাণ্ডার! এতে বিন্দুমাত্র সন্দেহ নেই। এই প্রকল্প আজ বাংলার প্রতিটি ঘরে ঘরে মা বোনেদের সন্তুষ্টির কারণ! এমনকি শুধু রাজ্য নয় গোটা দেশে তুমুল জনপ্রিয় এই লক্ষ্মীর ভান্ডার। প্রায় সকলের মুখে মুখেই এর ঢের প্রশংসা হচ্ছে। আর এবার এই প্রকল্পকে নিয়ে আশার আলো জাগলো বাংলার মা বোনেদের মনে। এই প্রকল্পের হাত ধরে বাংলার মা-বোনেরা রানীর হালে থাকবেন। এখন থেকে চাইলে সংসার পযর্ন্ত চালাতে পারবেন আপনিও।

সদ্যই ফল প্রকাশ পেয়েছে লোকসভা ভোটের ফলাফল। বাংলায় ফের আরো একবার সবুজের ঝড় উঠতে দেখা যায়। তবে এই সবুজ ঝড়ের একটাই কারণ হিসেবে বারবার আঙুল তুলছে রাজনৈতিক বিশেষজ্ঞরা। সেটা হচ্ছে লক্ষ্মীর ভান্ডার।

একটু রিভার্স করলে দেখা যাবে ২০২১-এ বাংলায় যখন তৃণমূলের কাঠামো নড়বড়ে। ঠিক সেই সময় ভিত গড়তে বাংলার মুখ্যমন্ত্রী লক্ষ্মীর ভান্ডারের আশা জাগান। এমনকি কথা মত জেতার পর পরই লক্ষ্মীর ভান্ডার চালু হয়। আর আবারো ২৪ এর লোকসভা ভোটে ঠিক এই প্রকল্পটিকেই নিশানা করে শাসকদল। আগে এই প্রকল্পে ভাতার পরিমান ছিল ৫০০-১০০০। ভোটের মুখে তা বাড়িয়ে করা হয় ১০০০ এবং ১২০০। এরফলে বাংলার মা বোনেদের মুখে এক গাল করে হাসি দেখতে পাওয়া যায়।

শুধু কি তাই মোক্ষম জায়গায় নিশানা করে,,,,,,,,,হারিয়ে যাওয়া ছয় ছটা আসন নিজেদের নামে লিখিয়ে নিয়েছেন শাসক দল। রাজনীতিবিদরা বার বার দাবি করেছেন, ভোট ব্যাংকের ভোট বাড়ানোর জন্যই এমন কাজ করেছে শাসকদল। বাংলায় শাসকদলের মেগা জয়ের পর মা-বোনেদের মনে আরো বড় আশা জেগেছে। যে আবার ভাতার পরিমাণ বৃদ্ধি পেয়ে ১৫০০-২০০০ হবে।

লক্ষ্মীভান্ডারের এক উপভোক্তা দাবি করেছেন, ভোট আসলেই মমতা ব্যানার্জি বাংলার মা বোনেদের উপর দুহাত খুলে আশীর্বাদ দিতে থাকেন। কখনো টাকা দিয়ে আবার কখনো টাকা বাড়িয়ে সকলের মুখে হাসি ফোটান তিনি। তাই তাদের আশা আগামী দিনেও দিদি ঠিক এমনটাই করবেন। ১০০০-১২০০ থেকে হয়তো ১৫০০-২০০০ টাকা করতে পারেন তাদের দিদি। খুব শীঘ্রই এটা পূরণ হতে চলেছে বলে মনে করছেন অনেকে। এমনকি দিদির প্রতি বিশ্বাস যে, তারা দাবী করেন তাদের দিদি কখনোই নিরাশ করবেন না বলে। তবে এখনোও পর্যন্ত এই বিষয় মুখ খোলেননি মমতা ব্যানার্জি। তবে আগামী দিনে দিদি ঠিক কি করবেন সেটা ভবিষ্যৎই বলবে!


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *